বাংলা নিউজ > বায়োস্কোপ > Varun-David: ‘ধর্মার নাজুক হিরো’ বরুণের সঙ্গে ফের জুটিতে ডেভিড ধাওয়ানের, কবে আসছে বাবা-ছেলের নতুন ছবি?

Varun-David: ‘ধর্মার নাজুক হিরো’ বরুণের সঙ্গে ফের জুটিতে ডেভিড ধাওয়ানের, কবে আসছে বাবা-ছেলের নতুন ছবি?

‘ধর্মার নাজুক হিরো’ বরুণের সঙ্গে ফের জুটিতে ডেভিড ধাওয়ানের, কবে আসছে নতুন ছবি?

Varun-David: কুলি নম্বর ১-এর চার বছর পর চার নম্বর ছবির জন্য জুটিতে বরুণ ও ডেভিড। বাবার পরিচালনায় কাজ করতে মুখিয়ে রয়েছেন বরুণ। 

বাবা বলিউডের অন্যতম সফল পরিচালক-প্রযোজক। তবে বরুণ ধাওয়ানকে নিজে লঞ্চ করেননি ডেভিড ধাওয়ান। বরং করণ জোহরের সহকারী হিসাবে কাজ করার পর ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতে বরুণকে সুযোগ দিয়েছিলেন ধর্মা কর্ণধার। অভিনেতা হিসাবে ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রতিষ্ঠিত করার পর বাবার ছবিতে নায়ক হওয়ার সুযোগ পেয়েছিলেন বরুণ। আরও পড়ুন-‘এখনও চান্স আছে…’, সুপারস্টার নায়কের প্রেমে হাবুডুবু অন্বেষা, ঘটকালি করলেন সৌরভ

২০১৪ সালে প্রথমবার পিতা-পুত্র জুটি দর্শকদের উপহার দিয়েছিলেন ‘মেয়ঁ তেরা হিরো’। এরপর ছেলেকে লিড রোলে রেখে নম্বইয়ের দশকে তৈরি নিজের দুটি আইকনিক ছবির রিমেক তৈর করেন ডেভিড- ‘জুড়ওয়া ২’, ‘কুলি নম্বর ১’। প্রথমটিতে ডবল রোলে দেখা মিলেছিল সলমন খানের এবং দ্বিতীয় ছবিতে দেখা মিলেছিল গোবিন্দার। 

২০২০ সালে মুক্তি পেয়েছিল বরুণ ধাওয়ান, সারা আলি খান অভিনীত কুলি নম্বর ১। চার বছর পর বাবা-ছেলে জুটির নতুন খবর সামনে এল। হ্যাঁ, ফের ডেভিড ধাওয়ানের পরিচালনায় অভিনয় করবেন বরুণ। ধাওয়ান পরিবারে এখন খুশির হাওয়া। বাবা হচ্ছেন বরুণ, তার মাঝেই সামনে এল এই সুখবর। 

জানা যাচ্ছে, একদম পুরোদস্তুর কমেডিতে মোড়া পারিবারিক প্রেমের গল্প হবে ডেভিড ধাওয়ানের আসন্ন ছবি। ২০২৫-এর ২রা অক্টোবর মুক্তি পাবে সেই কমেডি জঁর ছবি। বরুণের চোখে বাবা বলিউডের অন্যতম সেরা কমেডি ছবির পরিচালক। বরুণ জানিয়েছেন, তিন দশক ধরে সাফল্যের সঙ্গে দর্শকদের হাসানোর দায়িত্ব পালন করে আসছেন ডেভিড ধাওয়ান। 

নব্বইয়ের দশকে বলিউডে রাজত্ব করেছেন ডেভিড ধাওয়ান ও গোবিন্দা জুটি। পরে এই সম্পর্কে চিড় ধরলেও ডেভিড ধাওয়ানের হিটের সংখ্যায় ভাটা পড়েনি। মিড ডে-কে বরুণ একবার জানিয়েছেন, ‘বাবা আছে বলেই ইন্ডাস্ট্রিতে নিজেকে এত সুরক্ষিত মনে হয়’। 

প্রসঙ্গত, মাস খানেক আগে কফি উইথ করণের মঞ্চে সিদ্ধার্থের সঙ্গে হাজির ছিলেন বরুণ। পুরোনো স্মৃতি হাতড়ে মেন্টর করণকে বরুণ বলেন, ‘মেয় তেরা হিরোর শ্যুটিং চলাকালীন কলেজে বাইক নিয়ে এন্ট্রির একটা দৃশ্যে আমি পড়ে যাই। বাবা মাইকে চিৎকার করে বলে উঠল, ও ধর্মার হিরো, প্রচুর নাজুক আছে সবাই দেখ…'। 

বরুণের এই কথা শুনে মিনিট খানের জন্য বাকরুদ্ধ হয়ে যান করণ। অবশেষে বলেন, ‘আমি ছেলেদেরে নাজুক করে দিচ্ছি?? যাক ভালো ব্যাপার’। আগামিতে বরুণকে দেখা যাবে আমাজন প্রাইমের ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে। 
 

 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 'BJP বলে মাথা কিনে নেবে? গলা কেটে নেব বলছে', অভিযোগ TMC-র, পালটা করা হল দাবি ঘূর্ণিঝড়ের ল্যান্ডফল কোথায়? বলল IMD, ১২০ কিমিতে উঠবে ঝড়, বিপদ বেশি এই ৬ ঘণ্টায় সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ৯০ কিমিতে ঝড় কলকাতায়, কখন? ঘূর্ণিঝড় রেমালের জেরে দফায়-দফায় প্রবল বৃষ্টি ১০ রানে ৬ উইকেট, মুস্তাফিজুরের দৌলতে অবশেষে আধা শক্তির USA-কে হারাল বাংলাদেশ কানে ফের ইতিহাস ভারতীয় কন্যের! গ্রাঁ প্রিঁ জিতল পায়েল কাপাডিয়ার 'অল উই ইমাজিন…' রোহিত, জসপ্রীত, জাদেজা, সিরাজরা উড়ে গেল আমেরিকায়, কোহলির দেখা মিলল না- ভিডিয়ো '৩৫০এর দিকে…'ষষ্ঠ দফার পরে ইন্ডিয়া জোট কত আসন পেতে পারে? বড় হিসেব দিল কংগ্রেস

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.