বাংলা নিউজ > বায়োস্কোপ > 'তোমাদের দুজনকে দারুণ মানিয়েছে', আবির-রুক্মিনী জুটিকে নিয়ে মন্তব্য দেবের
টলিপাড়ার নতুন জুটি 
টলিপাড়ার নতুন জুটি 

'তোমাদের দুজনকে দারুণ মানিয়েছে', আবির-রুক্মিনী জুটিকে নিয়ে মন্তব্য দেবের

  • সুইজারল্যান্ডের ট্রেলারের ভূয়সী প্রশংসা করলেন দেব। এই ছবিতেই প্রথমবার জুটি বেঁধেছেন আবির-রুক্মিনী। 

মহাসপ্তমীতে প্রকাশ্যে এল আবির চট্টোপাধ্যায় ও রুক্মিনী মৈত্র জুটির আসন্ন ছবি সুইজারল্যান্ডের ট্রেলার। একমদ ছাপোষা মধ্যবিত্ত বাঙালির গল্প বলে এই ছবি। যা পরিচালনার দায়িত্বে রয়েছেন সৌভিক কুন্ডু এবং প্রযোজনার দায়িত্বে টলি তারকা জিত। মধ্যবিত্ত ভ্রমণপ্রিয় বাঙালিও স্বপ্ন দেখে দীঘা-পুরী-দার্জিলিংয়ের বদলে স্বাদ পালটাতে দূরে কোথাউ স্বপ্ননগরীতে পারি দিতে- যেমন সুইজারল্যান্ড। কিন্তু ছুটি কাটাতে সিমলা যেতেও বাজেট বেড়ে যাওয়ার ঝক্কি পোয়াতে হয়। তেমনই এক মধ্যবিত্ত দম্পত্তি- শিবু ও রুমির গল্প বলবে এই ছবি, দিয়া ও কিয়া-দুই সন্তানের বাবা-মা তাঁরা।  বিয়ের আট বছর পর স্ত্রীর সাধপূরণ করতে কি সফল হবে শিবু? সেই উত্তর মিলবে থিয়েটারে। 

কিন্তু আবির-রুক্মিনী জুটির এই ছবির ট্রেলার দেখে মুগ্ধ দেব। এমনকি আবিরের সঙ্গে রুক্মিনীর অন-স্ক্রিন রসায়নও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন অভিনেতা। তাই তো টুইটে দুজনের ভূয়সী প্রশংসা করে দেব লিখলেন-  সাম্প্রতিককালে আমার দেখা অন্যতম সেরা ট্রেলার.. তোমাদের দুজনকে দারুণ মানিয়েছে… শুভ কামনা রইল ডেব্যিটান্ট ডিরেক্টর সৌভককে। কেন জানি না আমার মনে হচ্ছে এটা জিত ফিল্মওয়ার্কসের সেরা কাজ হতে চলেছে। গোটা টিমের জন্য রইল শুভেচ্ছা।

দেখুন ছবির ট্রেলার-

ট্রেলারের আগেই সামনে এসেছে ছবির গান ‘ঢাক বাজা, কোমর নাচা’। এই গানে আবির-রুক্মিনীর পাশাপাশি অতিথি শিল্পী হিসাবে দেখা মিলেছে জিতের। গ্রীষ্মেই মুক্তির কথা ছিল সুইজারল্যান্ডের, তবে করোনার জেরে সেই পরিকল্পনা বাতিল হয়। শোনা যাচ্ছে ডিসেম্বরে মুক্তি পাবে এই ছবি। তবে পুজোতেই ট্রেলার নিয়ে হাজির হল টিম। দেবের পাশাপাশি অনুরাগীরাও এই ছবির ট্রেলারে ভালোবাসা উজাড় করে দিচ্ছেন। রুক্মিনীর দেবময় ফিল্মি কেরিয়ারে এই প্রথম অন্য হিরোর সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে তাঁকে, এই বদলটা ছবির বড় ইউএসপি মনে করছেন নেটিজেনরা। 

বন্ধ করুন