বাংলা নিউজ > বায়োস্কোপ > মাদক খাইয়ে ‌ভিডিয়ো তুলে পর্নের জন্য ব্ল্যাকমেল, বলিউডে সাধারণ ব্যাপার: শ্রুতি
শ্রুতি গেরা
শ্রুতি গেরা

মাদক খাইয়ে ‌ভিডিয়ো তুলে পর্নের জন্য ব্ল্যাকমেল, বলিউডে সাধারণ ব্যাপার: শ্রুতি

  • রাজ কুন্দ্রার অ্যাপের ভিডিয়োয় অভিনয়ের জন্য প্রস্তাব পেয়েছিলেন অভিনেত্রী শ্রুতি গেরা।

পর্নকাণ্ডে সরগরম বলিউড। রাজ কুন্দ্রা গ্রেফতারির পর মুখ খুলেছেন একের পর এক অভিনেত্রী। তেমনই রাজ কুন্দ্রার অ্যাপের ভিডিয়োয় অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল অভিনেত্রী শ্রুতি গেরাকেও। মুম্বইয়ের বিজ্ঞাপনের জগতের চেনামুখ শ্রুতি। তাঁকে ডাকা হয়েছিল ওয়েব সিরিজে অভিনয়ের নাম করে, শ্রুতি অবশ্য সেই প্রস্তাবে রাজি হননি। পর্নকাণ্ডে রাজের গ্রেফতারির পর সেই অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন তিনি।

শ্রুতির কথায়, একাধিক কাস্টিং নির্দেশকদের কাছ থেকে ফোন এসেছিল তাঁর কাছে। তাঁদের নাম অবশ্য তাঁর মনে নেই। রাজ কুন্দ্রার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হবে, জানানো হয়েছিল তাঁকে। আরও একজন বলেন, রাজ কুন্দ্রা ওয়েব দুনিয়ায় পা রাখছেন। রাজের গ্রেফতারির পর সাক্ষাৎকারে ইন্ডাস্ট্রির অভিজ্ঞতা সম্পর্কে শ্রুতি বলেন, 'আমরা সবাই জানতাম, রাজ কুন্দ্রার বিশাল নাম। কিন্তু দেখা গেল, তিনি পর্ন বানাতেন!'

শ্রুতি আরও বলেন, ‘বুঝতে পেরেছিলাম, ইন্ডাস্ট্রির ভিতরে অনেক কিছুই চলে। উঠতি অভিনেত্রীদের জোর করে মাদক খাইয়ে আপোস করতে বাধ্য করা হয়। জোর করে নেশা করিয়ে তাঁদের অজান্তেই আপত্তিকর ভিডিয়ো তুলে তার পর এই ধরনের পর্ন বা যৌন উদ্দীপক ছবিতে কাজ করানোর জন্য ব্ল্যাকমেল করা হয়। বি-টাউনে এই ঘটনা খুবই সাধারণ’।

তিনি আরও বলেন, ‘প্রধান চরিত্রগুলির জন্য অডিশনই হয় না, সব ঠিক থাকে। অডিশন হয় অন্যান্য চরিত্র গুলির জন্য। কোন ছবিতে মুখ্য চরিত্রে কে বা কারা অভিনয় করবেন, সেটা আগে থেকেই স্থির করা থাকে’। পাশাপাশি আরও বলেন, ‘মহিলা নয়, পুরুষদেরও এমন ভিডিয়োর জন্য জোর করা হয়। তাঁদের এমন পরিস্থিতির মুখে ঠেলে দেওয়া হয়, যেখানে‌ দাঁড়িয়ে আর কোনও পথ খোলা থাকে না’। শ্রুতির কথায়, উঠতি অভিনেতা, অভিনেত্রীদের দোষারোপ করা উচিত নয়। 

 

 

বন্ধ করুন