বাংলা নিউজ > বায়োস্কোপ > SCOOP: দেব-রুক্মিনীর মিষ্টি রোম্যান্সে ফের বাধা! পুজোয় মুক্তি পাচ্ছে না কিশমিশ?
দেব-রুক্মিনী (ছবি-ইনস্টাগ্রাম)
দেব-রুক্মিনী (ছবি-ইনস্টাগ্রাম)

SCOOP: দেব-রুক্মিনীর মিষ্টি রোম্যান্সে ফের বাধা! পুজোয় মুক্তি পাচ্ছে না কিশমিশ?

  • করোনার জেরে ফের পিছোচ্ছে কিশমিশ-এর শ্যুটিং। 

রুপোলি পর্দায় বহুবার দেবক্মিনী জুটির রসায়ন দর্শকদের মুগ্ধ করেছে। চ্যাম্প,ককপিট, কবীর, পাসওয়ার্ডের মতো ছবিতে একসঙ্গে দেখা মিলেছে এই জুটির। ছয় নম্বরবার সিলভার স্ক্রিনে জুটি বাঁধতে চলেছেন এই রিয়েল লাইফ কপল, সৌজন্যে দেবের প্রযোজনা সংস্থার আসন্ন ছবি ‘কিশমিশ’। গত বছর ফেব্রুয়ারি মাসে ঘোষণা হয়েছিল এই ছবির। তবে বছর ঘুরলেও করোনার জেরে শ্যুটিং ফ্লোরে যায়নি এই ছবি। নবাগত পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের এই ছবির শ্যুটিং শুরুর কথা ছিল ভোটপর্ব মেটার পরেই, অর্থাত্ মে মাসে। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউ এসে সব হিসাব পালটে দিয়েছে।

কোনওভাবেই এই ছবির শ্যুটিং শুরুর রিস্ক নিতে রাজি নন দেব, খবর প্রযোজনা সংস্থার ঘনিষ্ঠমহল সূত্রে। জুন মাসে পরিস্থিতি বিবেচনা করে শ্যুটিং শুরুর কথা ভাবনা-চিন্তা করা হবে। অন্যদিকে করোনার জেরে মুক্তি বারেবারে পিছোচ্ছে একাধিক বাংলা ও হিন্দি ছবির। স্বভাবতই দেবের মুক্তির অপেক্ষায় থাকা ‘টনিক’, ‘গোলন্দাজ’-এর মতো ছবিও তবে মুক্তি পাবে তা এখনই বলা যাচ্ছে না। যদিও স্বাধীনতা দিবসের প্রাক্কালে ‘গোলন্দাজ’ মুক্তির তারিখ ঘোষণা করেছে প্রযোজনা সংস্থা ভেঙ্কটেশ ফিল্মস। অন্যদিকে দেবের প্রযোজনা সংস্থার ছবি ‘হবুচন্দ্র রাজ গবুচন্দ্র মন্ত্রী’-র মু্ক্তিও গত বছর এপ্রিল থেকে আটকে রয়েছে। পাশাপাশি এখন তো ছবির পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের সঙ্গে গানের লিরিকস বদল নিয়ে মনোমালিন্য হয়েছে দেবের। তাই এই ছবির মুক্তির ভবিষ্যতও বেশ অনিশ্চিত!

জানা যাচ্ছে সব কিছুকিছু ঠিকঠাক থাকলে মাস কয়েক পিছিয়ে শ্যুটিং শুরু করে চলতি বছর ডিসেম্বরে অর্থাত্ ক্রিসমাসের আগে ‘কিশমিশ’ মুক্তি পেতে পারে। 

কিশমিশে দেবের তিনটি লুক (সৌজন্যে-দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স)
কিশমিশে দেবের তিনটি লুক (সৌজন্যে-দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স)

ঘোষণার সময় জানা গিয়েছিল ‘কিশমিশ’-এ দেবকে দেখা যাবে তিনটি ভূমিকায়। মুখ্য চরিত্রটি অবশ্যই কমিক বুক আর্টিস্ট কৃশানুর। দেবের কথায়, ‘একদম আজকের জেনারেশনের প্রেমের গল্প কিশমিশ। আশা করছি সবাই এই ছবির সঙ্গে একাত্ম হতে পারবে’। রুক্মিনীর এখানে থাকবেন রোহিনীর চরিত্রে। তিনটি সময়কালের গল্প নিয়ে তৈরি হয়েছে 'কিশমিশ'। ছবির তিনটি পৃথক গল্পের দুটোতে দেবের সঙ্গী হবেন রুক্মিনী।

রোহিনীর লুকে রুক্মিনী (সৌজন্যে-দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স)
রোহিনীর লুকে রুক্মিনী (সৌজন্যে-দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স)

বক্স অফিসে দেবের শেষ ছবি ছিল ‘সাঁঝবাতি’। করোনাকালে অভিনেতার কোনও ছবি মুক্তি পায়নি। অন্যদিকে গত বছর দিওয়ালিতে মুক্তি পায় রুক্মিনী-আবির জুটির সুইৎজারল্যান্ড। সদ্যই বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে নিজের বলিউড ডেবিউ ছবি ‘সনক’-এর শ্যুটিং সেরে কলকাতায় ফিরেছেন নায়িকা। এখনও ছবির বেশকিছু অংশ শ্যুটিংয়ের কাজ বাকি রয়েছে। 

বন্ধ করুন