মন্নতে একটা ঘর ভাড়া চাই, কত টাকা পড়বে? শাহরুখকে প্রশ্ন ভক্তের
মন্নতে একটা ঘর ভাড়া চাই, কত টাকা পড়বে? শাহরুখকে প্রশ্ন ভক্তের

মন্নতে ঘর ভাড়া কত? শাহরুখের উত্তর শুনলে চমকে যাবেন

  • ভক্তের প্রশ্ন 'স্যার মন্নতে একটা ঘর ভাড়া চাই, কত টাকা লাগবে'? বাদশাহী মেজাজেই এই প্রশ্নের জবাব দিলেন বলিউড বাদশা।

বুধবার বিকেলে হঠাত্ই শাহরুখ খান টুইটারে ঘোষণা করে ফেলেন #AskSrk-সেশনের। অর্থাত্ বাদশাকে যা খুশি তাই প্রশ্ন করতে পারবেন আপনি। শাহরুখ ভক্তরাও তৈরি ছিল তাঁদের প্রিয় তারকার জন্য একগুচ্ছ প্রশ্ন নিয়ে। এদিনের #AskSrk- সেশনে 'জবরা' ফ্যানেদের নানা ধরণের প্রশ্নের মজাদার উত্তর দিলেন শাহরুখ। সব প্রশ্নগুলোর মধ্যে যে প্রশ্ন সবার নজড় কাড়ল তা ছিল শাহরুখের মন্নতকে ঘিরে। হ্যাঁ, @iStormbreaker নামের এক টুইটার হ্যান্ডেল থেকে কিং খানকে প্রশ্ন করা হয়,' স্যার মন্নতে একটা ঘর ভাড়া চাই, কত টাকা লাগবে'? বাদশাহী মেজাজেই এই প্রশ্নের জবাব দিলেন বলিউড বাদশা। বললেন, '৩০ বছরের পরিশ্রম লাগবে'। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় শাহরুখের এই জবাব।


শাহরুখ খানের স্বপ্নের রাজপ্রসাদ 'মন্নত'। মুম্বইয়ের বান্দ্রার সবচেয়ে অভিজাত এলাকায় আরব সাগরের ধারে অবস্থিত এই মন্নত মায়ানগরীর অন্যতম আকর্ষন। মন্নতের বর্তমান বাজারদর প্রায় ২০০ কোটি টাকা।

এর আগে রেডিও মিরচিকে দেওয়া এক সাক্ষাত্কারে শাহরুখ বলেছিলেন, 'আমি দিল্লি থেকে এসেছি,আমার কোনওদিন বাড়ি ছিল না। অল্প বয়সেই মা-বাবাকে হারাই। আমার স্বপ্ন ছিল আমারও একটা বড় বাড়ি হবে। আমি দিল্লির ছেলে তাই কোঠাবাড়ি আমার কাছে খুব সাধারণ জিনিস। মুম্বইতে সবাই অ্যাপার্টমেন্টে থাকে, এটাই এখানে প্রচলিত কিন্তু দিল্লিতে যদি তুমি খুব বেশি অবস্থাপন্ন নাও হও তাহলেও তোমার কাছে ছোট একটা কোঠাবাড়ি থাকতে পারে'।

শাহরুখ যখন প্রথম মুম্বইতে এসেছিলেন তাঁর স্ত্রী গৌরীকে নিয়ে, তাঁরা একটা ছোট অ্যাপার্টমেন্টেই থাকতেন,তাঁর শাশুড়ি প্রায়শই বলতেন সেটা খুব ছোট। অভিনেতা জনান, ‘আমার অনেকদিনের ইচ্ছা ছিল একটা বাড়ি কেনার। দেখনদারির জন্য নয়,আমি ভাবতাম মন্নত একটা সাধারণ কোঠাবাড়ি তাই আমি কিনে নেব’।

বন্ধ করুন