বাংলা নিউজ > বায়োস্কোপ > Govinda Naam Mera: 'যাহ, মিথ্যে বলিস না!', ভিকি-কিয়ারাকে ধমক রণবীরের! কিন্তু কেন?

Govinda Naam Mera: 'যাহ, মিথ্যে বলিস না!', ভিকি-কিয়ারাকে ধমক রণবীরের! কিন্তু কেন?

ভিকি-কিয়ারাকে ধমক রণবীরের, কেন?

Govinda Naam Mera: ‘গোবিন্দ নাম মেরা’ ছবিতে বিশেষ চরিত্রে দেখা মিলল রণবীর কাপুরের। আর সেই ক্যামিও চরিত্র দেখে কী বললেন দর্শকরা?

‘গোবিন্দ নাম মেরা’ চরিত্রে বিশেষ চরিত্রে দেখা দিয়ে সবাইকে অবাক করে দিলেন রণবীর কাপুর। এই ছবির ‘বিজলি’ গানে ক্যামিও চরিত্রে দেখা যায় রণবীর কাপুরকে। ১৬ ডিসেম্বর, শুক্রবার ভিকি কৌশল, ভূমি পেডনেকর, কিয়ারা আদবানি অভিনীত ছবি গোবিন্দ নাম মেরা ছবিটি ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে। আর ছবি মুক্তি পেতেই দেখা গেল, কেবল বিজলি গানটিতে নয়, আরও একটি দৃশ্যে রয়েছেন রণবীর। আর সেই দৃশ্যের ছবি তুলে তাঁর ভক্তরা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তাঁদের মতে রণবীরের উপস্থিতি এই ছবিকে আরও অনেক বেশি সুন্দর করে তুলেছে।

টুইটারে শেয়ার হওয়া একটি ভিডিয়ো ক্লিপে ভিকি এবং কিয়ারার সঙ্গে রণবীরকে দেখা যায়। তাঁদের সঙ্গে কোরিওগ্রাফার গণেশ আচার্যও ছিলেন। এই ভিডিয়োতে দেখা যায় রণবীর তাঁদের বলছেন, 'আমি একটি ছবির প্রযোজনা করতে চলেছি। পরিচালককে বলব তোদের ফোন করতে।' এই কথার উত্তরে ভিকি তাঁকে গদগদ হয়ে প্রশ্ন করেন তিনিই কি হিরোর চরিত্রে অভিনয় করবেন? উত্তরে রণবীর কাপুর বলেন, ' না, তোর পছন্দের রণবীর সিং।' এটার উত্তরে যখন ওঁরা দুজন জানান যে রণবীর সিং নন, বরং তাঁরা রণবীর কাপুরের ভক্ত, তখন সেটা শুনে অভিনেতা উত্তর দেন, 'যা যা মিথ্যে বলিস না।'

এক ভক্ত এই ছবির একটি দৃশ্য টুইটারে শেয়ার করে লেখেন, 'কম সময়ে দুর্দান্ত ছাপ রেখে গেলেন রণবীর কাপুর। গোবিন্দ নাম মেরা ছবিতে তাঁর এই ক্যামিও চরিত্রটি দুর্দান্ত হয়েছে।' আরেক ব্যক্তি লেখেন, 'রণবীরের উপস্থিতিই এই গানের মাধুর্য আরও ১০ গুণ বাড়িয়ে দিয়েছেন!' আরেক রণবীর ভক্ত লেখেন, 'গোটা ছবিতে কেবল তিনিই নজর কাড়লেন।' অনেকেরই মতেই রণবীর এই ক্যামিও চরিত্রে পুরো ধামাকেদার পারফর্ম করেছেন।

রণবীরকে শেষ অয়ন মুখোপাধ্যায়ের ছবি ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান- শিবা’তে দেখা গিয়েছে। এই ছবিটি ২০২২ সালের অন্যতম হিট ছবি। বক্স অফিসে দারুন সাফল্য পেয়েছে ছবিটি। তাঁর সঙ্গে এই ছবিতে আলিয়া ভাট, অমিতাভ বচ্চনকে দেখা গিয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

ইউটিউবে লাইভ খাবার খাচ্ছিলেন মহিলা, ভিডিয়ো চলাকালীন হঠাৎই মারা গেলেন বোলারদের ওয়ার্কলোড ম্যানেজমেন্টের ক্ষেত্রে আগের অবস্থান থেকে সরার ইঙ্গিত গৌতির সায়ন্তিকা–রেয়াতকে চিঠি পাঠালেন রাজ্যপাল, জরিমানার হুঁশিয়ারি দিয়ে ফোঁস করলেন বোস হতে পারে স্বপ্নপূরণ, আসতে পারে চাকরির সুযোগ! শ্রাবণে শিবকৃপায় লাকি বহু রাশি ‘সন্ত্রাসবাদীদের মতো ডেথ সেলে রাখা হচ্ছে’ মানবাধিকার লঙ্ঘনের অভিযোগ ইমরানের বিয়েতে 'জামাইবাবু' রণবীরের জুতো চুরি, লক্ষাধিক টাকা আদায় করেছিল আলিয়ার বোনেরা! কলকাতায় থেকেও ভাসুরের ২য় বিয়েতে গেলেন না ডোনা, কেন শুভ অনুষ্ঠান এড়ালেন মহারাজ? রোহিত বা কোহলি নয়, বাবরের পছন্দের ব্যাটার অন্য কেউ! নাম শুনে খুশি এবি যাত্রীদের চাদর, কম্বলের পরিচ্ছন্নতা নিশ্চিত করবে AI, বিরাট পদক্ষেপ রেলওয়ের 'সিভিল সার্ভিসে প্রতিবন্ধী সংরক্ষণ কেন!' বিস্ফোরক মন্তব্য আইএএস স্মিতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.