বাংলা নিউজ > বায়োস্কোপ > ওজন ঝরিয়ে বলিউড কামব্যাকের জন্য প্রস্তুত ফারদিন খান, বডি শেমিং নিয়ে সরব তারকা
নতুন অবতারে ফরদিন খান (ছবি সৌজন্যে- টুইটার) 
নতুন অবতারে ফরদিন খান (ছবি সৌজন্যে- টুইটার) 

ওজন ঝরিয়ে বলিউড কামব্যাকের জন্য প্রস্তুত ফারদিন খান, বডি শেমিং নিয়ে সরব তারকা

  • দীর্ঘ তিন বছর পর দেখা মিলল ফারদিন খানের। ফিট ফারদিনকে দেখে খুশি অনুরাগীরা। 

আচমকাই বলিউডের টক অফ দ্য টাউন হয়ে উঠেছেন অভিনেতা ফারদিন খান। হে বেবি তারকার ট্রান্সফরেশন চমকে দিচ্ছে নেটিজেনদের। শনিবার কাস্টিং ডিরেক্টর তথা দিল বেচারা পরিচালক মুকেশ ছাবরার অফিসের বাইরে পাপারাত্জিদের লেন্সেবন্দি হলেন ফারদিন খান। আর সবচেয়ে খুশির বিষয় হল একদম নতুন অবতারে পাওয়া গেল অভিনেতাকে। 

ওজন ঝরিয়ে একদম ফিট-ফাট ফারদিন। ইনস্টাগ্রামে পাপারাত্জিদের তরফে সেই ছবি আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই হচইচ পড়ে যায়। অধিকাংশের মতেই, ‘খুব ভালো লাগছে ফারদিনকে এই অবতারে দেখে’। কেউ লেখেছেন- ‘এই বয়সেও কী হ্যান্ডসম দেখতে ফারদিনকে’। 

গত চার বছর ধরে লাইমলাইটের বাইরে ছিলেন ফরদিন। ২০১৬ সালে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ফরদিনের বেশ কিছু ছবি, যেখানে মেদযুক্ত ফারদিনের চেহারা দেখে ‘শক’ লেগেছিল অনেকেরই। ফোলা গাল, বিশাল এক ভুঁড়ির অধিকারী  ‘প্যায়ার তুনে ক্যায়া কিয়া’ খ্যাত অভিনেতা, যা দেখে হয়রান হয়েছিল অনুরাগীরাও। সেই সময় ব্যাপক বডি শেমিংয়ের শিকার হয়েছিলেন ফারদিন। সেই নিয়ে টুইটারে মুখও খোলেন তারকা। জানান তিনি একেবারেই লজ্জিত নন।

একটি টুইটে ফারদিন লিখেছিলেন, ‘একদমই লজ্জিত নয়, কেন লজ্জা পাব? খারাপ লাগছে না, ডিপ্রেশনেও নেই। তবে অন্ধও নই। খুশি? জীবনের সবচেয়ে আনন্দময় অধ্যায়ে রয়েছি’।

২০১৭ সালে দ্বিতীয়বার বাবা হয়েছিলেন অভিনেতা। সেই খবর টুইটারে জানিয়ে নিজের ছেলের সঙ্গে নিজের ছবি পোস্ট করেছিলেন ফারদিন, তারপর থেকে তিন বছর পুরোপুরি গায়েব ছিলেন তারকা। অবশেষে দেখা মিলল তাঁর। ২০০৫ সালে অভিনেত্রী মুমতাজের মেয়ে নাতাশাকে বিয়ে করেন তিনি। তাঁদের একটি কন্যা সন্তানও রয়েছে। নাম দিয়ানি ইসাবেলা খান, আর ছেলের নাম আজারিয়াস খান। 

২০০০ সালে ‘জঙ্গল’ ছবিতে অভিনয় করে আলোচনায় এসেছিলেন ফিরোজ খান পুত্র। যদিও তাঁর প্রথম ছবি ‘প্রেম আগান’ মুক্তি পেয়েছিল ১৯৯৮ সালে। এরপর এক দশক চুটিয়ে বলিউডে কাজ করেছেন ফারদিন খান। অভিনেতাকে শেষ দেখা গিয়েছে ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘দুলহা মিল গালা’তে। দীর্ঘ ১০ বছর গ্ল্যামার দুনিয়া থেকে গায়েব থাকার পর অবশেষে কামব্যাক করতে চলেছন ফারদিন।

বন্ধ করুন