বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘শুয়োরের সঙ্গে কুস্তি লড়ি না’, পরিবার নিয়ে কটাক্ষের কড়া জবাব দিলেন ফারহান
ট্রোলিং নিয়ে সরব ফারহান আখতার
ট্রোলিং নিয়ে সরব ফারহান আখতার

‘শুয়োরের সঙ্গে কুস্তি লড়ি না’, পরিবার নিয়ে কটাক্ষের কড়া জবাব দিলেন ফারহান

  • সোশ্যাল মিডিয়া ট্রোলিং নিয়ে মুখ খুললেন ফারহান আখতার। 

পরিবার নিয়ে কটাক্ষের বিরুদ্ধে পালটা আক্রমণ শাণালেন বলিউড তারকা ফারহান আখতার।ফারহানের সাফ কথা ব্যক্তিগতভাবে অভিনেতার সঙ্গে কোনও সমস্যা থাকলে তাঁকে সরাসরি জানানো যেতে পারে, সেক্ষেত্রে পরিবারকে জড়িয়ে দেওয়া অনুচিত এবং নিন্দনীয়। 

কবি,গীতিকার জাভেদ আখতারের পুত্র হামেশাই সোশ্যাল মিডিয়ায় কড়া জবাব দিয়ে থাকেন ট্রোলারদের। এর আগে ভ্যাকসিন নেওয়ার পর ‘বড়লোক বাপের বিগড়ে যাওয়া বেটা’ বলে ট্রোলড হয়েছিলেন ফারহান, তখনও সপাট জবাব দিয়েছিলেন তিনি। 

ট্রোলিং নিয়ে বলিউড বাবল-কে দেওয়া এক সাক্ষাত্কারে ফারহান জানালেন, ‘আমার মনে হয় না কেউই খুশি হবে যদি তাঁর পরিবারকে আক্রমণ করা হয়। দিনের শেষে, তোমার যদি আমার সঙ্গে কোনও সমস্যা থাকে তবে সেটা আমার মধ্যেই শেষ হওয়া উচিত। আমি এখানে রয়েছি, আমার সঙ্গে কথা বলুন, তা নয় পরিবারকে নোংরা আক্রমণ! এছাড়া আমি মনে করি, যদি কোনওরকম সমালোচনা তোমার দিকে ধেয়ে আসে, সেটা যদি গালিগালাজ হয়, অথবা ধর্মীয় গোঁড়ামিতে ভরপুর হয় তখন সেটা আপনি কীভাবে সিরিয়ালি নেবেন?’

ফারহানের কথায়, কেউ গালিগালাজ করলে নিজের আসল রূপটা বাইরে বার করে আনে। পরিচালক-অভিনেতা জানালেন কোনও কাজের গঠনমূলক সমালোচনা অবশ্যেই স্বাগত জানানোর মতো। তিনি যোগ করেন, ‘আমি সবচেয়ে বেশি খুশি হব যদি আলোচনার মাধ্যমে কেউ আমার দৃষ্টিভঙ্গি পালটে দিতে পারে। কিন্তু সেটা সম্মানসূচক আলোচনা হবে। একটা প্রবাদ বাক্য রয়েছে, কখনও শুয়োরের সঙ্গে কুস্তি লড়তে নেমো না, তাতে তুমি নোংরা হয়ে যাবে (হাসি)… আমি এটায় বিশ্বাস করি'। 

শেষবার ফারহানকে দেখা গিয়েছে আমাজন প্রাইম ভিডিয়োয় মুক্তিপ্রাপ্ত ছবি ‘তুফান’-এ। পরিচালক রাকেশ ওম প্রকাশ মেহরার এই ছবিতে বক্সারের ভূমিকায় অভিনয় করেছেন ফারহান। শীঘ্রই আশুতোষ গোয়ারিকরের অ্যাকশন ছবির কাজে হাত দেবেন ফারহান। 

বন্ধ করুন