বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman House Firing:২ অভিযুক্তের পর মুম্বই পুলিশের জালে আরও ৫!সলমনের বাড়ির সামনে গুলি চালানোর কেসে চলছে জোর জিজ্ঞাসাবাদ

Salman House Firing:২ অভিযুক্তের পর মুম্বই পুলিশের জালে আরও ৫!সলমনের বাড়ির সামনে গুলি চালানোর কেসে চলছে জোর জিজ্ঞাসাবাদ

সলমনের বাড়ির সামনে গুলি চালানোর কেসে চলছে জোর জিজ্ঞাসাবাদ

Salman Khan House Firing: সলমনের বাড়ির সামনে গুলি চালানোর কেসে নতুন আপডেট এল। অভিযুক্তের আত্মীয়ের পাশাপাশি ৫ জনকে জিজ্ঞাসাবাদ করছে মুম্বই পুলিশ।

কিছুদিন আগে ভোররাতে সলমন খানের বাড়ির সামনে দুই ব্যক্তি পুলিশের ভ্যান উপস্থিত থাকা সত্বেও প্রকাশ্যে গুলি চালায়। তাও একাধিকবার। সেই ঘটনার ফুটেজ ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। সেই সিসিটিভি ফুটেজ থেকে জন্য গিয়েছে দুই অভিযুক্তের নাম। এমনকি তাপি নদী থেকেও বন্দুক এবং একাধিক গুলি উদ্ধার করা হয়েছে। বলাই বাহুল্য দ্রুত গতিতে এগোচ্ছে এই কেসের তদন্ত। এবার আরও একটি নতুন তথ্য প্রকাশ্যে এল।

সলমন খানের বাড়ির সামনে গুলি চালানোর অপরাধে গ্রেফতার ২, জিজ্ঞাসাবাদের জন্য আটক আরও ৫

বিহারের পশ্চিম চম্পারণ থেকে দুই অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে সলমন খানের বাড়ির সামনে গুলি চালানোর অপরাধে। এরপর মঙ্গলবার, ২৩ এপ্রিল মুম্বই পুলিশ আরও ৫ জন ব্যক্তিকে তুলে এনেছেন এই কেসের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করার জন্য। এঁরা সকলেই হলেন দুই অভিযুক্তের আত্মীয়রা।

আরও পড়ুন: শামি 'আদ্যোপান্ত দুশ্চরিত্র'! অন্য 'মহিলাদের পিছনে ছুকছুক করতেন'! ফের বেফাঁস হাসিন

আরও পড়ুন: আমি চিরকৃতজ্ঞ থাকব...হঠাৎ আবার কাদের প্রশংসায় পঞ্চমুখ হলেন করণ জোহর?

এই তথ্য নিশ্চিত করেন অভিযুক্ত ভিকি গুপ্তার বাবা সাহেব গুপ্তা। তাঁদের সেই গ্রামের মোট ৬ জনকে নোটিশ পাঠানো হয়েছে এই কেসের জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে।

সাহেব গুপ্তা জানিয়েছেন, 'যে ছয়জনকে ডেকে পাঠানো হয়েছে তাঁদের মধ্যে ৫ জনকে পুলিশ মুম্বই নিয়ে গিয়েছে। তবে ওদের গ্রেফতার করা হয়েছে নাকি কেবল জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছে সেটা স্পষ্ট নয়।' এই পাঁচজনের মধ্যে আছেন ভিকির তুতো ভাই সুনীল কুমার এবং তাঁর ভগ্নিপতি বিকাশ কুমার। এই বিকাশ কুমার যদিও পূর্ব চম্পারণে থাকেন। এদিন সাহেব গুপ্তা আরও জানান, 'আমাকেও জিজ্ঞাসাবাদের জন্য মুম্বই নিয়ে যাওয়ার কথা ছিল, কিন্তু আমি অসুস্থ থাকায় সেটা হয়নি।'

কারা কারা সলমন খানের বাড়ির সামনে গুলি চালিয়েছেন?

দুই পরিযায়ী শ্রমিক, ২৪ বছর বয়সী ভিকি গুপ্তা এবং ২১ বছরের সাগর পালকে গুজরাটের কচ্ছ থেকে গত ১৫ এপ্রিল গ্রেফতার করা হয়। তাঁদেরকেই সিসিটিভি ফুটেজে সলমন খানের বাড়ির সামনে গুলি চালাতে দেখা গিয়েছে। যদিও এই গোটা ঘটনার দায় স্বীকার করেছে বিষ্ণোই গ্যাং।

তবে পুলিশের তরফে যখন এই বিষয়ে কোনও তথ্য জানতে চাওয়া হয় তাঁরা কিছুই জানাতে চাননি।

আরও পড়ুন: রগরগে ঘনিষ্ট দৃশ্যে সাবলীল ছিলেন রেখা, এখনও স্মৃতি হাতড়ে চলছেন শেখর সুমন

কী ঘটেছিল সলমন খানের বাড়ির সামনে?

এএনআইয়ের একটি রিপোর্টে জানানো হয়েছে ১৪ এপ্রিল ভোর ৫টা নাগাদ দুজন ব্যক্তি সলমন খানের বাড়ির সামনে এসে গুলি চালিয়েছেন। প্রসঙ্গত বিষ্ণোই গ্যাংয়ের তরফে এই ঘটনার দায় স্বীকার করা হয়েছে। অভিনেতাকে সাবধান করে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন তাঁরা। জানিয়েছেন এটাই শেষবার যখন তাঁরা সলমনকে সাবধান করলেন।

বায়োস্কোপ খবর

Latest News

‘‌শ্রীভূমির পুজোয় এয়ারপোর্টের রাস্তা জ্যাম হয়’‌, ব্ল্যাকলিস্টের হুঁশিয়ারি মমতার রেলযাত্রীদের সুরক্ষায় বিরাট বরাদ্দ এবারের বাজেটে, কবচ নিয়ে বড় ঘোষণা রেলমন্ত্রীর বাজেটে মন্ত্রী, সচিবদের ব্যয় কমানো হলেও, বাড়ল প্রধানমন্ত্রীর অফিসের জন্য বরাদ্দ আগামিকাল কেমন কাটবে? আপনার জন্য অপেক্ষায় কি ভালো দিন? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল ইন্টারনেট ফিরল বাংলাদেশের ২ এলাকায়, ফেসবুক হবে? বাড়ল কারফিউয়ের মেয়াদ, কখন ছাড়? ছোট পরমাণু রিঅ্যাক্টর, শক্তিশালী থার্মাল প্ল্যান্ট নিয়ে কী বললেন নির্মলা? ভারতীয় ক্রিকেটে গম্ভীর যুগের শুরু, তবু KKR-কে ছাড়তে পারছেন না সূর্যদের নতুন কোচ এবারের বাজেট কেন ভালো? দেশ কতটা এগোবে? ৯টা পয়েন্ট নিয়ে হাজির শুভেন্দু নীতি আয়োগের বৈঠক বয়কট করছেন এমকে স্ট্যালিন, কেন এমন কঠিন সিদ্ধান্ত নিলেন?‌‌ ‘অন্য মেয়ে ঘর করলে বুঝত…', যিশুর বউ হওয়া সহজ নয়! গোপন কথা ফাঁস করেন নীলাঞ্জনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.