বাংলা নিউজ > বায়োস্কোপ > Shekhar-Rekha: রগরগে ঘনিষ্ট দৃশ্যে সাবলীল ছিলেন রেখা, এখনও স্মৃতি হাতড়ে চলছেন শেখর সুমন

Shekhar-Rekha: রগরগে ঘনিষ্ট দৃশ্যে সাবলীল ছিলেন রেখা, এখনও স্মৃতি হাতড়ে চলছেন শেখর সুমন

রগরগে ঘনিষ্ট দৃশ্যে সাবলীল ছিলেন রেখা

Shekhar-Rekha: অন্তরঙ্গ দৃশ্যে ভরপুর উৎসব ছবিটি ১৯৮৪ সালে মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই দর্শকদের নজর কেড়েছিল। যৌনতায় ভরপুর এই ছবিতে রেখা এবং শেখর সুমনের অভিনয় মুগ্ধ করেছিল সকলকেই।

১৯৮৪ সালে মুক্তি পেয়েছিল উৎসব। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল রেখা এবং শেখর সুমনকে। রগরগে যৌনতা এবং ঘনিষ্ট দৃশ্যে ভরপুর এই ছবিটি মুক্তি পাওয়ার পরই দর্শকদের নজর কেড়ে নিয়েছিল। আগামীতে অভিনেতাকে সঞ্জয় লীলা বানসালির হীরামান্ডি সিরিজে দেখা যাবে। সেই সিরিজ মুক্তি পাওয়ার আগে রেখার সঙ্গে করা এই ছবির প্রসঙ্গে কী জানালেন?

আরও পড়ুন: জওয়ানের গানে মঞ্চ কাঁপালেন মোহনলাল, মুগ্ধ শাহরুখ প্রশংসা করে লিখলেন 'তুমিই জিন্দা বান্দা', কী উত্তর দিলেন দক্ষিণী তারকা

রেখার সঙ্গে রগরগে ঘনিষ্ট দৃশ্য, অভিজ্ঞতা নিয়ে কী বললেন শেখর সুমন?

সিদ্ধার্থ কাননকে দেওয়া একটি সাক্ষাৎকারে সম্প্রতি শেখর সুমন রেখার প্রশংসা করেন। তাঁর পেশাদারিত্ব এবং কাজের প্রতি নিষ্ঠার ট্যারিফ করেন। একই সঙ্গে কথা বলেন তাঁদের দুজনের সেই বিখ্যাত ছবি উৎসব নিয়ে। জানান তিনি তাঁর জীবনে রেখার থেকে বেশি প্রোফেশনাল আর কোনও অভিনেতা বা অভিনেত্রীকে দেখেননি।

আরও পড়ুন: গোটা সেটের সামনেই দুর্জয়কে চুমু 'টিনএজার' রাণীর! অভিজ্ঞতা জানিয়ে বললেন, 'একটু অস্বস্তি তো...'

আরও পড়ুন: মাথায় জটা - কপালে তিলক, ‘সম্ভাজি মহারাজ’ হয়ে বনে - বাদাড়ে ঘুরে বেড়াচ্ছেন ভিকি! ফাঁস ‘ছাবা’র সেটের ছবি

শেখর জানান সেই ছবিতে তাঁদের একাধিক ঘনিষ্ট দৃশ্য ছিল। কিন্তু অন্যান্য অভিনেত্রীদের মতো রেখা সেই সব দৃশ্যের শ্যুটিংয়ের সময় কখনই অস্বস্তিতে ভোগেননি বা কুণ্ঠাবোধ করেননি। অভিনেতার কথায়, 'উনি দুর্দান্ত প্রোফেশনাল। আমি ওর কাছে চিরকৃতজ্ঞ থাকব।' শেখর সুমনের কথায় বারবার ধরা পড়ে রেখার প্রতি তাঁর মুগ্ধতার কথা।

তিনি এদিন আরও জানান উৎসব ছবিটির প্রথম দিনের শ্যুটিংয়ের সময়ই রেখার বাড়িতে ইনকাম ট্যাক্সের রেইড হয়েছিল। অন্যান্য অভিনেতা অভিনেত্রী হলে হয়তো বাড়ি চলে যেতেন। কিন্তু রেখা যাননি। উল্টে থেকে যান এবং মন দিয়ে কাজ করেন।

আরও পড়ুন: পাইস হোটেল ছেড়ে এবার নন্দিনী দিদি নিজেই ফুড ব্লগার? বাঘা যতীনের ডিজে অরুণ দার দোকানে করলেন কী?

আরও পড়ুন: 'গণতন্ত্রের কাতিল' মুখ্যমন্ত্রী! চাকরি বাতিল নিয়ে সরব রুদ্রনীল, বললেন, 'এরপরও ঘুম কি আসে আপনার প্রতি রাতে?'

হীরামান্ডি প্রসঙ্গে

হীরামান্ডি: দ্য ডায়মন্ড বাজার সিরিজটি আগামী ১ মে মুক্তি পাবে। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত এই সিরিজটিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অদিতি রাও হায়দারি, সোনাক্ষী সিনহা, রিচা চাড্ডা, প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

'বাঁচিয়ে রাখুন! ৪ তারিখ গোটা দেশ সবুজময়,' কর্মীদের আবীর খেলতে দেখে বললেন অভিষেক Nigeria Women বনাম Kenya Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বুমরাহ-র ইয়র্কারে মুগ্ধ ব্রেট লি, বিশ্বকাপের আগে দিলেন দরাজ সার্টিফিকেট ঋতুকালীন ছুটি পাবেন মহিলারা, বড় সিদ্ধান্ত সিকিম হাইকোর্টের চলতি মরশুমে মুম্বইয়ের বোলিং মেন্টরের দায়িত্বে পেসার ধাওয়াল কুলকার্নি রাহুলের বক্তৃতার মাঝে কি উঠল ‘মোদী… মোদী’ স্লোগান? না, ভাইরাল ভিডিয়োটি এডিট করা Uganda Women বনাম Botswana Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সাদা সিধে ছেলের পেটে এত...খেতে বসে গম্ভীরকে গার্লফ্রেন্ডের কথা কেন বলেছিল নারিন? সদ্য বিয়ে হয়েছে,বৃষ্টি ভেজা শরীরে উষ্ণতা ফুলকি নায়িকার! বরের সাথে ঠাসা রোম্যান্স 'মণিশঙ্কর আইয়ার কে?', 'চিনের আগ্রাসন' মন্তব্য নিয়ে খোঁচা দিলেন জয়রাম রমেশ

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.