বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena: সইফের কোলে জেহ! সইফিনার ছেলে জাহাঙ্গীরের প্রথম ঝলক, দেখুন ভিডিও
সইফ ও করিনার সঙ্গে জেহ। 

Kareena: সইফের কোলে জেহ! সইফিনার ছেলে জাহাঙ্গীরের প্রথম ঝলক, দেখুন ভিডিও

  • সইফের কোলে চেপে ঘুরতে বেরিয়েছে জাহাঙ্গীর, সইফিনার দ্বিতীয় সন্তানের প্রথম ঝলক

শেষমেশ অপেক্ষার অবসান হল! সইফ-করিনার দ্বিতীয় সন্তান জেহ থুরি জাহাঙ্গীরের দেখা মিলল শুক্রবার। আত ততক্ষণাৎ তা ক্যামেরা বন্দি করলেন পাপারাৎজিরা। Randhir Kapoor-এর মুম্বইয়ে নতুন বাড়িতে পারিবারিক মধ্যাহ্নভোজের আসরে ছেলেকে কোলে নিয়ে দেখা গেল সইফ আর করিনাকে। গাড়ি থেকে নেমে বাড়ির ভিতরে ঢোকার মুখে চিত্র সাংবাদিকদের লেন্সবন্দি হল ছোট্ট জেহ। আর তা নিমেষে ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। 

ছোট নবাবপুত্তুর এদিন পরেছিলেন নীল রঙের একটি টি-শার্ট আর প্যান্ট। গোলুমলু চেহারার এই খুদে নিমেষে মন কাড়ল সকলের। তৈমুরকে নিয়ে চলা বিতর্ক, চিত্র সাংবাদিকদের তৈমুরের ফোটো তোলার আপ্রাণ চেষ্টা যেন ছোট-র ক্ষেত্রে না হয়, সে চেষ্টা চালিয়ে গিয়েছিলেন করিনা আর সইফ। তাই তো বছরের শুরুতে জেহ-র জন্ম হলেও তাঁকে এতদিন সামনে আনেননি সইফিনা। এমনকী, কিছুদিন আগেই জানা গিয়েছে ছোট নবাবের নাম!

তৈমুর আলি খানের মতো জাহাঙ্গীর আলি খান- নাম নিয়েও হচ্ছে বিতর্ক। মুঘল সম্রাটের নাম রাখার জন্য বারবার সমালোচনার শিকার করিনা। এমনকী, বেশ কিছু কট্টরবাদী হিন্দু করিনা মুসলিম তোষণ করছেন বলেও অভিযোগ এনেছেন। বির্ক এড়াতেই প্রথমে ছোট ছেলের ডাক নাম ‘জেহ’ প্রকাশ করা হয়েছিল। কিন্তু করিনার বই ‘প্রেগন্যান্সি বাইবেল’ থেকে জানা যায় জেহ-র ভালো নাম। সে বিতর্কের আঁচ এখনও কমেনি!

বন্ধ করুন