বাংলা নিউজ > বায়োস্কোপ > TV Actress Sriparna Roy: বিয়ে করছেন 'গাঁটছড়া'র 'রুক্মিণী', শ্রীপর্ণার হবু বরটি কে?

TV Actress Sriparna Roy: বিয়ে করছেন 'গাঁটছড়া'র 'রুক্মিণী', শ্রীপর্ণার হবু বরটি কে?

শ্রীপর্ণা রায়ের বিয়ে

জানা যাচ্ছে অভিনেত্রী শ্রীপর্ণা রায়ের হবু বর অবশ্য অভিনয়ের সঙ্গে যুক্ত নন, তিনি মেডিক্যাল পেশায় রয়েছেন। শ্রীপর্ণার শ্বশুড়বাড়ি হতে চলেছে চন্দননগরে। শ্যুটিংয়ের ফাঁকেই ধীরে ধীরে সবকিছু গোছানোর চেষ্টা করবেন বলে জানিয়েছেন শ্রীপর্ণা।

টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, বিয়ের সানাই। বিয়ের পিঁড়িতে বসছেন একের পর এক অভিনেত্রী। সন্দীপ্তা সেনের পর এবার শোনা যাচ্ছে বিয়ে করছেন টেলি অভিনেত্রী শ্রীপর্ণা রায়। খুব বেশি দেরি নেই, শোনা যাচ্ছে আগামী মাসেই বিয়ে করছেন 'গাঁটছড়া'র রুক্মিণী অর্থাৎ অভিনেত্রী শ্রীপর্ণা রায়।

জানা যাচ্ছে, নভেম্বরের শেষে, অগ্রহায়ন মাস পড়তেই বিয়ে করবেন তাঁরা। তবে বিয়ে নিয়ে এখনই খুব বেশিকিছু বলতে নারাজ শ্রীপর্ণা রায়। একপ্রচার চুপিচুপিই বিয়েটা সারতে চলেছেন তিনি। এমনকি ঘনিষ্ঠ মহলেও বিয়ে নিয়ে বিশেষ কিছু আলোচনা করছেন না শ্রীপর্ণা। তবে জানা যাচ্ছে, অনলাইন ঘটকালি সংস্থার হাত ধরেই এই বিয়েটা হচ্ছে।

আরও পড়ুন-দ্য কাশ্মীর ফাইলসের আয় ৪০০ কোটি, ১টাকাও কি কাশ্মীরের বঞ্চিত হিন্দুদের দিয়েছেন: আশা পারেখ

আরও পড়ুন-আরও পড়ুন-চর্চায় 'খুফিয়া'! টাবুর সঙ্গে চুম্বনের দৃশ্যের শ্য়ুটিং নিয়ে অকপট বাঁধন

আরও পড়ুন-‘হ্য়াঁ, সানি দেওলের সঙ্গে আমার ঝগড়া হয়েছিল’, মুখ খুললেন রাজকুমার সন্তোষী

আরও পড়ুন-বোনকে ওরা খুন করেছে, আমাকেও হুমকি দেওয়া হচ্ছে, কোথায় আছি তাই জানাতে পারব না: মধুরা

নিজের বিয়ের কথা স্বীকার করে নিয়ে অভিনেত্রী শ্রীপর্ণা রায় আনন্দবাজারকে বলেন, ‘প্রস্তুতি তুঙ্গে, তবে যেহেতু শ্যুটিং চলছে, তাই দাদা, মামা, মাসীরা সব দায়িত্ব ভাগ করে নিয়েছেন।’  প্রসঙ্গত, অভিনেত্রী হাওড়ার বালির মেয়ে। জানা যাচ্ছে, শ্রীপর্ণার বাড়ির কাছাকাছিই তাঁর বিয়ের আসর বসছে। শ্রীপর্ণা জানান, ‘বিয়েতে আমি সাবেকি বাঙালি সাজেই সাজব। লাল বেনারসি কেনা হয়েছে। মেনুতে থাকছে চিংড়ি, ভেটকি, আবার বিরিয়ানিও থাকছে।’ 

জানা যাচ্ছে অভিনেত্রী শ্রীপর্ণা রায়ের হবু বর অবশ্য অভিনয়ের সঙ্গে যুক্ত নন, তিনি মেডিক্যাল পেশায় রয়েছেন। শ্রীপর্ণার শ্বশুড়বাড়ি হতে চলেছে চন্দননগরে। শ্যুটিংয়ের ফাঁকেই ধীরে ধীরে সবকিছু গোছানোর চেষ্টা করবেন বলে জানিয়েছেন শ্রীপর্ণা। 

এই মুহূর্তে 'গাঁটছড়া' ধারাবাহিকের কারণেই জনপ্রিয়তার শিখরে রয়েছেন শ্রীপর্ণা। রুক্মিণীর চরিত্রে অভিনয় করছেন তিনি। তবে শোনা যাচ্ছে শীঘ্রই শেষ হচ্ছে 'গাঁটছড়া'। আপাতত তাই বিয়েতেই মন দিতে পারবেন শ্রীপর্ণা রায়। প্রসঙ্গত, 'গাঁটছড়া'র আগে 'কড়ি খেলা', ‘আঁচল’, 'ওঁ নমঃ শিবায়' (বাংলা) সহ বহু হিট ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শ্রীপর্ণা রায়।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সাতপাকে বাঁধা পড়লেন রামপ্রসাদের বৌদি, জয়িতার বিয়েতে হাজির সব্যসাচী-পায়েলরা কালসর্প দোষ থেকে মুক্তি পেতে মহাশিবরাত্রির দিনে করুন এই বিশেষ কাজ, দূর হবে বাধা খেলতে গিয়ে বারবার মাথায় আঘাত পেয়েছেন এই অজি ক্রিকেটার! আবারও মাঠে লুটিয়ে পড়লেন স্টেজে আগুন ধরালেন, জামনগরে রণবীরের সঙ্গে ‘ডান্ডিয়া’ও নাচলেন অন্তঃসত্ত্বা দীপিকা সুপারবাইক চালানোর সময় দুর্ঘটনা, আহত গুজরাট টাইটানসের ক্রিকেটার রবিবার কলকাতায় চমক দিল সোনার দাম! বিয়ের মরশুমে রুপোর দরের ট্রেন্ড কোন দিকে? খুশিতে ডগমগ! বিয়ের পর শ্রীময়ীর সঙ্গে খাবারের থালা হাতেই নাচলেন কাঞ্চন ‘‌বুঝে যাওয়া দরকার ছিল এই পরিবার মোদীর সঙ্গে চলে গিয়েছে’‌, অকপট শিশির এক বাটি দইয়েই জাদু! রোজ খাবার পাতে রাখলেই দেখতে পাবেন এই সব শারীরিক বদল আসানসোল থেকে লড়ছি না! নাম তুললেন ‘বাঙালি-বিরোধী’ ভোজপুরি গায়ক, মুখ পুড়ল BJP-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.