বাংলা নিউজ > বায়োস্কোপ > Gadar 2 Box Office Collection Day 30: শনি আশার আলো দেখাল সানি-কে! জওয়ান-কে টক্কর দিল গদর ২, কত আয় হল মোট?

Gadar 2 Box Office Collection Day 30: শনি আশার আলো দেখাল সানি-কে! জওয়ান-কে টক্কর দিল গদর ২, কত আয় হল মোট?

পঞ্চম শনিবারেও জওয়ানকে কড়া টক্কর দিল বক্স অফিসে গদর ২। 

মাত্র ৬০ কোটি বাজেটে তৈরি হয়েছিল গদর ২। সেই ছবি বক্স অফিসে ব্যবসা করে ফেলেছে ৫০০ কোটির বেশি। আপাতত সাফল্যের সপ্তম স্বর্গে রয়েছেন সানি দেওল। যদিও শাহরুখের জওয়ান আসার পর থেকে ব্যবসায় কিছুটা মন্দাই দেখা গিয়েছে। 

জওয়ান আসার পর থেকে আর বক্স অফিসে শো পাচ্ছে না সানি দেওলের গদর ২। এক ধাক্কায় অনেকটা পড়ে গিয়েছে আয়। অনেকেই আশা করেছিলেন এই বুঝি পাঠানের আয়কে টপকে ১ নম্বর বলিউড ছবির জায়া করে ইতিহাস করবে গদর ২। কিন্তু সে আশায় জল ঢেলে দিল কিং খানের আরেক ছবি। যদিও জওয়ান আশায় গদর ২ পুরোপুরি থেমে যায়নি। গতি স্লথ, ধীরে ধীরে এগোচ্ছে গাড়ি। 

পঞ্চম শুক্রবার গদরের আয়ের অঙ্ক ছিল এতদিনে সবচেয়ে কম। মাত্র ৯০ লাখ। তবে শনিবার ছুটির দিন আসতে তা খানিকটা বাড়ল। sacnilk.com-এর রিপোর্ট বলছে শনিবার সানি দেওলের সিনেমা আয় করেছে ১.৪৫ কোটি। আর সব মিলিয়ে গদর ২-এর আয় গিয়ে দাঁড়াল ৫১২.৩৫ কোটিতে। 

২০০১ সালে মুক্তি পাওয়া ‘গদর: এক প্রেম কথা’-র সিক্যুয়েল ‘গদর ২’। যা তারা সিং আর সাকিনার প্রেম কাহিনি। দেশ ভাগের প্রেক্ষাপটে শুরু হয়েছিল যে গল্পের। গদর ২-তে দেখা যায় ১৯৭১ সালে ভারত-পাকিস্তান যুদ্ধের আবহে পড়শি দেশে ফের একবার যেতে হচ্ছে তারাকে। আর এবারে ছেলে চরণজিৎকে বাড়ি ফিরিয়ে নিয়ে আসতে। পরিচালনা করেছেন অনিল শর্মা। তারার চরিত্রে সানি দেওল, সাকিনার চরিত্রে আমিশা। আর চরণজিতের চরিত্রে উৎকর্ষ শর্মা। 

এই উৎকর্ষ শর্মাকে নিয়ে কম বিতর্ক হয়নি। উৎকর্ষ আসলে পরিচালক অনিল শর্মার ছেলে। গদর: এক প্রেম কথা-তেও শিশুশিল্পী হিসেবে ছিল সে। সাকিনা আর তারার সন্তান হিসেবেই দেখানো হয়েছিল। আর তারপর গদর ২-তে দেখানো হয় সেই সন্তানই পাকিস্তান সেনার হাতে বন্দি। আর তাকে ছাড়িয়ে আনতে সে দেশে যাচ্ছে তারা। এবারেও নেওয়া হয়েছে উৎকর্ষকে। এখন যদিও সে আর ছোট নেই। সে যাই হোক, আমিশার দাবি এবারের গল্পে, সাকিনার চরিত্রের থেকেও পরিচালক চরণজিতের চরিত্রকেই বেশি গুরুত্ব দিয়েছে। 

আমিশা বলেন, ‘অনিলজি গদর ২-র হাত ধরে নিজের ছেলে উৎকর্ষকে প্রচারের আলোয় আনতে চেষ্টা করেছেন। আর তাই ছবিতে তারা ও সকিনার লাইমলাইট চুরি করেছিলেন। যদিও উৎকর্ষ খুব মিষ্টি ছেলে। আমিই ওকে ইন্ডাস্ট্রিতে নিয়ে এসেছি।’

সঙ্গে পর্দার সাকিনা আরও বলেন, ‘আশা করি, ইন্ডাস্ট্রির বড় পরিচালকরা এবার উৎকর্ষকে নিজেদের ছবিতে সই করাবেন। কারণ উৎকর্ষ ভীষণই মিষ্টি ছেলে। আর কোন ছেলেই শুধুমাত্র তার বাবার পরিচয়ে পরিচিতি পেতে চায় না।’

বায়োস্কোপ খবর

Latest News

রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে মঙ্গলবার লাকি কারা? ২৮ মের রাশিফল দেখে নিন সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? জানুন ২৮ মের রাশিফলে মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী আছে? ২৮ মে-র রাশিফলে দেখে নিন Namibia বনাম Uganda ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? স্ট্রংরুমে ইভিএম বদলের অভিযোগ সৌমিত্রের, হার নিশ্চিত পাল্টা দিলেন সুজাতা মধ্যরাত থেকেই ঝড়ের তাণ্ডব, রেমালের চোখ রাঙানি উপেক্ষা করে কীভাবে কাজ করল টলিউড? Oman বনাম Papua New Guinea ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! French Open-এর শুরুতেই বড় অঘটন! প্রথম রাউন্ড থেকে ছিটকে গেলেন রাফায়েল নাদাল

Latest IPL News

রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.