বাংলা নিউজ > বায়োস্কোপ > গোয়ার নিষিদ্ধ সেতুতে বাইক চালিয়ে আইনি গেড়োয় কোরিওগ্রাফার রেমো ডি'সুজা ও সলমন
সলমন ইউসুফ খান ও রেমো ডি'সুজা
সলমন ইউসুফ খান ও রেমো ডি'সুজা

গোয়ার নিষিদ্ধ সেতুতে বাইক চালিয়ে আইনি গেড়োয় কোরিওগ্রাফার রেমো ডি'সুজা ও সলমন

  • মোটর ভেহিক্যাল অ্যাক্ট লঙ্ঘনের আওতায় আইনি ব্যবস্থা নেওয়া হবে দুই কোরওগ্রাফারের বিরুদ্ধে জানিয়েছে গোয়া পুলিশ। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় বলিউড কোরিওগ্রাফার তথা পরিচালক রেমো ডি'সুজা এবং তাঁরই সাগরেদ তথা ডান্সার-কোরিওগ্রাফার সলমন ইউসুফ খানের দুটি ভিডিয়ো। যেখানে গোয়ার অটল সেতুতেে বাইক চালাতে দেখা যায় তাঁদের। কিন্তু গোয়ার ওই সেতুতে দু-চাকা গাড়ি চালানোর উপর নিষেধাজ্ঞা জারি রয়েছে। এরপরই তড়িঘড়ি নড়েচড়ে বসে গোয়া পুলিশ। ট্রাফিক নিয়ম ভাঙায় ইতিমধ্যেই চালান ইস্যু করা হয়েছে হয়েছে দুই কোরিওগ্রাফারকে।

গতকালই সামনে আসে রেমো ও সলমনের ভিডিয়ো। তবে গোয়ার অটল সেতু নজর এড়ায়নি নেটিজেনদের। তাঁরা গোয়া পুলিশকে বিষয়টি চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয়, পাশাপাশি কটাক্ষ করতে ছাড়েননি ‘এবিসিডি’ পরিচালক ও অভিনেতাকে।

ওই সেতুর উপর মারাত্মক জোরে বায়ু প্রবাহিত হয়, হাওয়ার বেগ সবসময়ই বেশি থাকে বলে ওই সেতুর উপর বাইক চালানোর উপর সম্পূর্ন নিষেধাজ্ঞা রয়েছে, এবং গাড়ি থামানোর নিয়ম নেই ওই সেতুর উপর। 

ওই ৩২ সেকেন্ডের ভিডিয়োর ক্যাপশনে সলমন লিখেছিলেন- ‘বৃষ্টি এবং বাইক চড়া… গোয়া কী দুর্দান্ত’। সেই ভিডিয়োয় সলমনের বাইকের পিছনে দেখা গিয়েছিল শক্তি মোহনকে। তবে বিতর্কের মুখে পড়ে ভিডিয়োটি ইতিমধ্যেই সরিয়ে দিয়েছেন সলমন। 

এমনকি সলমন ও শক্তির মুখে কোনও মাস্কও ছিল না, শক্তি মোহনকে মাথায় হেলমেট পর্যন্ত পরে থাকতে দেখা যায়নি।

ওই বিতর্কিত ভিডিয়োর স্ক্রিন শট 
ওই বিতর্কিত ভিডিয়োর স্ক্রিন শট 

অটল সেতুতেই রেমোকেও বাইক চালাতে দেখা গিয়েছিল অপর একটি ভিডিয়োয়।রেমোও ট্রোলিংয়ের মুখে পড়ে সেটি ডিলিট করে দেন। গোয়া পুলিশের ডেপুটি সুপারেন্টেন্ড অফ পুলিশ (ট্রাফিক) সেলিম শেখ জানিয়েছেন- ডিপার্টমেন্টের তরফে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে মোটর ভেহিক্যাল অ্যাক্ট লঙ্ঘনের আওতায়।

বন্ধ করুন