বাংলা নিউজ > বায়োস্কোপ > সিদ্ধার্থের কাছে ক্ষমা চেয়ে সোশ্যাল মিডিয়া ছাড়লেন এই টেলিভিশন তারকা
সিদ্ধার্থ শুক্লা (ফাইল ছবি)
সিদ্ধার্থ শুক্লা (ফাইল ছবি)

সিদ্ধার্থের কাছে ক্ষমা চেয়ে সোশ্যাল মিডিয়া ছাড়লেন এই টেলিভিশন তারকা

  • সোশ্যাল মিডিয়ায় সিদ্ধার্থের মৃত্যু নিয়ে ঘটে চলা দেখনদারিতে বিরক্ত কুশল, বিরতি নিলেন নেটমাধ্যম থেকে।

সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিলেন অভিনেতা কুশল টন্ডন। কী কারণে নেটমাধ্যম থেকে অব্যাহতি নিলেন ‘এক হাজারো মে মেরি বহনা হ্যায়’ খ্যাত এই অভিনেতা সে কথাও ইনস্টাগ্রাম পোস্টে ব্যক্ত করেছেন তিনি। শুক্রবার ইনস্টা পোস্টে কুশল লেখেন, ‘তথাকথিত এই সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিলাম… ততদিন পর্যন্ত মানুষ হয়ে থাকুন সমাজে এবং নিজের পরিবারের মধ্যে’। 

এক সাক্ষাত্কারে কুশল ক্ষমা চেয়ে নিয়েছেন, প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার কাছে। বৃহস্পতিবার মাত্র ৪০ বছর বয়সে প্রয়াত হয়েছে হিন্দি টেলিভিশন দুনিয়ার অন্যতম উজ্জ্বল এই নক্ষত্র। শুক্রবার ওশিওয়াড়া মহাশ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। 

সিদ্ধার্থের অকাল মৃত্যু নাড়িয়ে দিয়েছে তাঁর পরিচিত মানুষজনকে। কিন্তু শোকপ্রকাশের জন্য প্রয়োজনীয় নিস্তবব্ধতা, নীরবতার বড়ই অভাব আজকের যুগে। অন্তরের শোক-এর তুলনায় দেখনদারিটাই আজকাল বেশি জরুরি। সুশান্তের মৃত্যুর পর ব্যাপক বিতর্কের ঝড় উঠেছিল সোশ্যাল মিডিয়ায়, সেই স্মৃতি এখনও টাটকা… এর মাঝেই আরও এক তারা অকালে খসে পড়ল। নেটমাধ্যমে যেভাবে সিদ্ধার্থের শেষকৃত্যের ছবি, ভিডিয়ো, পোশাকি সমাবেদনা উপচে পড়েছে তাতেই বিরক্তি প্রকাশ করেছেন অনেকে। সেই তালিকাতেই রয়েছেন কুশল। 

কুশল আরও যোগ করেন, ‘লজ্জায় মাথানত করুন। চারিপাশে যা ঘটছে তাতে বীতশ্রদ্ধ… যদি সত্যি আপনি শ্রদ্ধা জানাতে চান তবে আত্মার শান্তি কামনা করুন, প্রার্থনা করুন, এটা কোনও ছবি তোলবার মুহূর্ত নয়…. আমি দুঃখিত সিদ্ধার্থের জন্য… শান্তিতে ঘুমোস সুপারস্টার'।

সিদ্ধার্থের শেষকৃত্যের মিডিয়া কভারেজ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন দিশা পারমার, গওহর খানরা। লজ্জিত ও ক্ষুদ্ধ পূজা বন্দ্যোপাধ্যায়ও সোশ্যাল মিডিয়া ত্যাগ করেছেন সাময়িকভাবে। ইনস্টাগ্রাম পোস্টে অভিনেত্রী লেখেন, এই অংবেদনশীলতা আর সইতে পারছেন না। তাই সোশ্যাল মিডিযা থেকেই ব্রেক নেওয়ার ঘোষণা করে দেন এই বাঙালি অভিনেত্রী।

 প্রাথমিকভাবে মনে করা হচ্ছে ঘুমের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লার। বৃহস্পিতবার অভিনেতাকে কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। গতকাল (শুক্রবার) সিদ্ধার্থের শেষকৃত্যে হাজির ছিলেন তাঁর মা রীতা শুক্লা, প্রয়াত অভিনেতার দুই দিদি এবং কাছের বন্ধুরা। পৌঁছেছিলেন আলি গোনি, আসিম রিয়াজ, পরশ ছাবরা, মাহিরা খান, অভিনব শুক্লা, জয় ভানুশালি, মাহি ভিজ, রাহুল মহাজন, বিকাশ গুপ্তা, আরতি সিং, শেফালি জরিওয়ালারা।

বন্ধ করুন