বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘অনেক কথা বলবার আছে,তবে…', মা হওয়ার গুঞ্জনের মাঝে বার্তা 'নিঃসঙ্গ' নুসরতের
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম) 
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম) 

‘অনেক কথা বলবার আছে,তবে…', মা হওয়ার গুঞ্জনের মাঝে বার্তা 'নিঃসঙ্গ' নুসরতের

  • মা হওয়ার রটনা নিয়ে আর্শ্চজনকভাবে নীরব নুসরত জাহান। এর মাঝেই ফের ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন নায়িকা। 

ভালোবেসে বিয়ে করেছিলেন নুসরত জাহান ও নিখিল জৈন। ধর্ম আলাদা, কিন্তু সেই ভেদ বাধা হয়ে দাঁড়ায়নি এই জুটির প্রেম কাহিনিতে। এরপর রাজনৈতিক কেরিয়ার শুরু করেই তুরস্কের বোদরুমে রূপকথার বিয়ে সেরেছিল এই জুটি। তবে বছর যেতে না যেতেই স্বপ্নের বিয়ের এমন পরিণতি হবে! কে জানত? আগামী ১৯ জুন নুসরত-নিখিলের বিয়ের দ্বিতীয় বর্ষপূর্তি। তবে ছাড়খাড় হয়ে গিয়েছে তাঁদের সংসার। চলতি বছরের শুরু থেকেই নিখিলের সঙ্গে নুসরতের দাম্পত্য বিচ্ছেদের পশাপাশি যশ দাশগুপ্তের সঙ্গে নায়িকার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে। সেই গুঞ্জন সম্প্রতি আরও একধাপ এগিয়ে গিয়েছে। গত সপ্তাহেই প্রকাশ্যে আসে মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নুসরত, কোনও কোনও সূত্রে এমনটাও দাবি করেন নুসরত ইতিমধ্যেই অন্তঃসত্ত্বা। 

এই গুঞ্জন নিয়ে সংবাদমাধ্যম থেকে সোশ্যাল মিডিয়া- সর্বত্রই চলছে নানান কাটাছেঁড়া। তবে বারবার যোগাযোগের চেষ্টা সত্ত্বেও মুখ খুলছেন না নুসরত জাহান। অথচ ইনস্টাগ্রামে একের পর এক ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়ে চলেছেন বরিসহাটের তৃণমূল সাংসদ। কেন নীরব নুসরত? কেন নিজের অবস্থান স্পষ্ট করছেন না তিনি? যেখানে নিখিল খুব পরিষ্কারভাবে নিজের বক্তব্য তুলে ধরেছেন। 

মঙ্গলবার রাতে ইনস্টাগ্রাম স্টোরিতে চুপ থাকা নিয়েই বার্তা দিলেন নায়িকা। লিখলেন, ‘যদিও অনেক কথা বলবার আছে, তবে আমি নীরব থাকতে শিখে গিয়েছে’। কয়েকঘন্টা পার হতে না হতেই বুধবার সকালে ইনস্টাগ্রামে নতুন বার্তা উঠে এল। 

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি
নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

পড়ন্ত সূর্যকে সাক্ষী রেখে ধূ ধূ মাঠের সামনে একাকী দাঁড়িয়ে রয়েছেন নুসরত, নিঃসঙ্গ নুসরতকে ঘিরে রয়েছে এক নীরবতা। গাড়ির উপর ঠেস দিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন- ‘আমাকে মনে রাখবে না, এমন এক মহিলা হিসাবে যে নিজের মুখ বন্ধ রেখেছিল। আর এই বিষয়টার সঙ্গে আমি মানিয়ে নিয়েছি’। 

নুসরত জাহান কি সত্যি মা হবেন? তারকা সাংসদ সত্যি কি অন্তঃসত্ত্বা? এই প্রশ্নের উত্তর হন্যে হয়ে খুঁজছেন তাঁর অনুরাগীরা। তাঁরা সত্যিই চাইছেন এবার নুসরত পুরো ব্যাপারটা খোলসা করে বলুক। তবে কোনও এক অদৃশ্য মায়াজালে অদ্ভূত নীরবতা ঘিরে রয়েছে নুসরত জাহানকে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভীষণরকমভাবে অ্যাক্টিভ নায়িকা। তাঁর প্রতিটা সোশ্যাল মিডিয়া পোস্ট উস্কে দিচ্ছে মা হওয়ার জল্পনা। মুখে কিছু না বললেও নুসরত কী ইনস্টাগ্রামের মাধ্যমেই নিজের মনের ভাব প্রকাশ করছেন? তেমনটাই বলছেন নেটিজেনরা।

বন্ধ করুন