বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan-Bangladesh: বাংলাদেশ বন্ধ হয়ে যাচ্ছে জওয়ান! আচমকা শাহরুখের ছবি নিয়ে এমন ঘোষণা কেন?

Jawan-Bangladesh: বাংলাদেশ বন্ধ হয়ে যাচ্ছে জওয়ান! আচমকা শাহরুখের ছবি নিয়ে এমন ঘোষণা কেন?

বাংলাদেশ বন্ধ হয়ে যাচ্ছে জওয়ান!

Jawan: বাংলাদেশে অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হচ্ছে জওয়ানের প্রদর্শন। কিন্তু আচমকা এই সিদ্ধান্ত কেন? কী জানালেন সেই দেশের ডিস্ট্রিবিউটররা?

গত ৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল শাহরুখ খান অভিনীত জওয়ান। মাত্র এক মাসেই বিশ্বজুড়ে তুমুল ব্যবসা করে এই ছবি। ভারত সহ বিশ্বের একাধিক দেশে মুক্তি পেয়েছিল এই ছবি। বাদ যায়নি বাংলাদেশও। তবে সম্প্রতি ঘোষণা করা হল পড়শি দেশে নাকি সাময়িক ভাবে বন্ধ করে দেওয়া হচ্ছে এই ছবির প্রদর্শন। কিন্তু কেন?

বাংলাদেশে আর চলবে না জওয়ান?

বলিউডের বেতাজ বাদশা শাহরুখ খান অভিনীত জওয়ান মুক্তি পাওয়ার পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে আসে। দর্শকদের নজর কেড়ে নেয় সহজেই। একই সঙ্গে ছবিটি নিয়ে শাহরুখ ভক্তদের উন্মাদনাও দেখা যায় চোখে পড়ার মতো। তবে মঙ্গলবার, ২৪ অক্টোবর থেকে অনির্দিষ্টকালের জন্য বাংলাদেশে বন্ধ করে দেওয়া হচ্ছে জওয়ান।

আমদানির ভিত্তিতে বাংলাদেশ সরকার এই সিনেমা সেই দেশে প্রদর্শনের অনুমতি দিয়েছিল। বাংলাদেশের তরফে ছবিটি আমদানি করে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও রংধনু গ্রুপ।

আরও পড়ুন: লালকেল্লায় প্রথম মহিলা হিসেবে রাবণ দহনের সুযোগ অভিনেত্রীর, ইতিহাস গড়তে গিয়েও লক্ষ্যভ্রষ্ট কঙ্গনা!

আরও পড়ুন: প্রবল বিক্রমে ১১০০ কোটি টপকাল জওয়ান, বিপুল আয়ের কে কত পাবেন? শাহরুখের ভাগই বা কী?

অন্যান্য দেশের মতো বাংলাদেশেও সফলভাবে এই দুই মাস ছবিটি চলে। কিন্তু মঙ্গলবার থেকে এই ছবির প্রদর্শন সেই দেশে সাময়িক ভাবে বন্ধ করে দেওয়া হচ্ছে। বাংলাদেশের হলে এখন সাময়িক ভাবে আর এই ছবি দেখা যাবে না। কিন্তু কেন? এই বিষয়ে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ এবং ছবিটির আমদানি সংস্থার তরফে জানানো হয় পুজোর কারণে এই ছবির প্রদর্শন বন্ধ থাকবে। উৎসবের দিনে কোনও বিদেশি ছবি সেই দেশে প্রদর্শিত হতে পারে না। তাই শাহরুখ খান অভিনীত এই ছবিটি আপাতত ভাবে বন্ধ করে দেওয়া হচ্ছে।

জওয়ান প্রসঙ্গে

প্রসঙ্গত ইতিমধ্যেই জওয়ান বিশ্বজুড়ে ১১০০ কোটি টাকার বেশি আয় করেছে। ভারতেও, মূলত হিন্দি ভার্সনে তুমুল আয় করেছে অ্যাটলি পরিচালিত এই ছবি। এখানে শাহরুখ খানকে দ্বৈত চরিত্রে দেখা গিয়েছে। এছাড়াও এখানে আছেন দীপিকা পাড়ুকোন, নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার, প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা অর্ধেক কমে যেতে পারে কলকাতার বেসরকারি বাস, অফিস যাবেন কীভাবে? মাথায় হাত! ঝড়-বৃষ্টি হবে জেলায়-জেলায়, ৫০ কিমিতে বইবে হাওয়া, শনিতে ভিজবেও বাংলা, কোথায়? এই ছবিতে লুকিয়ে থাকা মাছকে খুঁজে ফেলুন ৯ সেকেন্ডে! রইল অপটিক্যাল ইলিউশনের মজা হিন্দু ব্রাহ্মণ কন্যেকে গোপনে বিয়ে! কেন সুখবর চেপে রেখেছিলেন? জবাব দিলেন আরেফিন দূষণ বাড়ছে টাইগার হিলে, পরিবেশ নষ্ট হচ্ছে বলে অভিযোগ, মামলা গড়াল আদালতে ‘উল্টে ঝুলিয়ে দেব! শোভা পায়?’ শাহর মন্তব্যকে নিশানা মমতার, কটাক্ষ উচ্চারণ নিয়েও অন্নপূর্ণা পুজোর আগেই শুরু হয়েছে ৩ রাশির সুসময়! মিলবে মনের মতো চাকরি থেকে রোজগার কাস্তে হাতে গমের ক্ষেতে, মথুরায় কৃষকদের সঙ্গে হেমা বোনাসে বৈষম্য? সিভিক ভলান্টিয়ারদের জন্য মন কাঁদছে বিজেপির, কী লিখলেন শুভেন্দু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.