বাংলা নিউজ > বায়োস্কোপ > বাড়ি থেকে জনপ্রিয় পপ তারকার মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

বাড়ি থেকে জনপ্রিয় পপ তারকার মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

দক্ষিণ কোরিয়ার কারা ব্যান্ডের প্রাক্তণ সদস্যা হো-গারা (ফাইল ছবি, সৌজন্যে- এপি)

দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ব্যান্ড ‘কারা’ র প্রাক্তন সদস্য তথা পপ সেনসেশন গো হারার মৃতদেহ উদ্ধার করা হল তাঁরই বাড়ি থেকে। রবিবার সন্ধ্যায় দক্ষিণ সিওলে অবস্থিত গো হারার বাড়ি থেকে তাঁর দেহ উদ্ধার করে পুলিশ। ২৮ বছর বয়সী পপ তারকার অস্বাভাবিক মৃত্যুর ব্যাপারে বিস্তারিত কিছু জানাতে অস্বীকার করেছে কোরিয় পুলিশ। তবে প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে আত্মহত্যাই করেছেন তিনি।

২০০৮ সালে মেয়েদের নিয়ে তৈরি ব্যান্ড ‘কারা’-য় যোগ দেন গো হারা। দক্ষিণ কোরিয়াসহ জাপান এবং অনান্য দক্ষিণ এশিয়ার দেশগুলোতেও ব্যাপক জনপ্রিয় এই ব্যান্ড। ২০১৫ সালে ব্যান্ড ছেড়ে একক শিল্পী হিসাবে নিজের কেরিয়ার শুরু করেন গো হারা।

চলতি বছরের মে মাসে সংজ্ঞাহীন অবস্থায় গো হারা উদ্ধার করা হয় তাঁর বাড়ি থেকে। সেই সময় দীর্ঘদিন হাসপাতালে ভর্তি ছিলেন এই পপতারকা। আশঙ্কা করা হয়েছিল আত্মহত্যার চেষ্টা করেছেন তিনি।

এর আগেও প্রাক্তন প্রেমিকের হাতে মারধর খাওয়ার ঘটনায় সংবাদ শিরোনামে এসেছেন গো হারা। তাঁর অশালীন ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ফাঁস করে দেওয়া হবে প্রাক্তন প্রেমিকের কাছে এহেন হুমকিও পেয়েছেন গো হারা। পুলিশে অভিযোগ জানানোর পর প্রাক্তন প্রেমিক জেলে গেলেও, নেটিজেনদের একাংশের বিদ্রুপের মুখে পড়তে হয় তাঁকে। গোটা বিষয় নিয়ে মানসিক অবসাদে ভুগছিলেন এই তারকা। সেই থেকেই কি আত্মহননের সিদ্ধান্ত ? উত্তর মিলছে না।

শনিবার শেষবারের মতো সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ ছিলেন গো হারা। ইন্সটাগ্রামে একটি ছবিও পোস্ট করেন পপ তারকা।






View this post on Instagram

잘자

A post shared by 구하라 (@koohara__) on

গত মাসেই কারা ব্যান্ডের অন্য সদস্য তথা পপ তারকা সুলি-র মৃতদেহ উদ্ধার করা হয়েছিল তাঁর বাড়ি থেকে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই গো হারার এই মৃত্যু। স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে নেট দুনিয়ায়। বন্ধু সুলির মৃত্যুতে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন গো হারা।

বায়োস্কোপ খবর

Latest News

২১শে শহিদ স্মরণে কবজি ডুবিয়ে মাংস-ভাত তৃণমূলের, ডিম্ভাত শুনতে হয় প্রতিবার! 'বৃষ্টি গায়ে লাগল তো? স্নানে ধুয়ে যাবে, কিন্তু নোংরা...' যা বললেন দিদি ‘গলা কেটে নিলেও জয় বাংলা বলব’ একুশের মঞ্চ থেকে BJP-কে নিশানা করে গর্জন অভিষেকের গুরু পূর্ণিমায় সকাল থেকেই ভক্তদের ঢল বেলুড় মঠে শুভেন্দুর নাম না করে নিশানা করলেন অভিষেক, একুশের মঞ্চ থেকে কী বার্তা দিলেন?‌ শ্রাবণের প্রথম সোমবার তারকেশ্বর লাইনে চলবে ১৪ স্পেশাল লোকাল ট্রেন, রইল টাইমটেবিল মা-ছেলের মুহূর্তেরা…! সহজকে নিয়ে পুলের জলে ডুব প্রিয়াঙ্কার, দেখা কি মিলল রাহুলের Pakistan Women বনাম Nepal Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? তথাগতর সঙ্গে প্রেমচর্চা, প্রশ্ন শুনেই যা করলেন বিবৃতি! ‘সরি মা….’, শাশুড়ির জন্মদিনে প্রকাশ্যে ক্ষমা চাইলেন মীর, বউয়ের নামে কী অভিযোগ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.