বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের তোড়জোড় চলছে, এর মাঝে নিজের এনগেজমেন্ট রিং প্রকাশ্যে আনলেন কাজল
চলতি মাসেই বিয়ে করছেন কাজল
চলতি মাসেই বিয়ে করছেন কাজল

বিয়ের তোড়জোড় চলছে, এর মাঝে নিজের এনগেজমেন্ট রিং প্রকাশ্যে আনলেন কাজল

  • ৩০ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসছেন অজয় দেবগণের সিংহম নায়িকা।

বিয়ের সানাই বেজে গিয়েছে। আর মাত্র ৫ দিন। ৩০ অক্টোবর সাত পাকে বাঁধা পড়ছেন অভিনেত্রী কাজল আগারওয়াল। চলতি মাসের শুরুতেই নিজের বিয়ের তারিখ ঘোষণা করেছিলেন অজয় দেবগণের সিংহম নায়িকা। এবার নিজের বাগদানের আংটি ফ্লন্ট করতে দেখা গেল কাজলকে। 

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই বিশাল হীরের আংটির ঝলক তুলে ধরলেন কাজল। সেখানে প্রথম আঙুল দিয়ে একটি 'ওকে' সাইন দেখান কাজল, এরপর 'থাম্পস আপ' সাইন তুলে ধরেন। কাজলের এই বাগদানের আংটিতে মন হারাচ্ছেন অনুরাগীরা। 

নিজের জীবনসঙ্গী হিসাবে রুপোলি জগতের কোনও মানুষকে বেছে নেননি ৩৫ বছরের এই তারকা। ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন কাজল আগরওয়াল। এই জুটির বিয়ের আসর বসবে মুম্বইয়ে। তবে করোনা পরিস্থিতির জন্য ঘটা করে কোনও অনুষ্ঠান হচ্ছে না। কেবলমাত্র দুই পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই চার হাত এক হবে- কাজল ও গৌতমের।

View this post on Instagram

♾🙏🏻

A post shared by Kajal Aggarwal (@kajalaggarwalofficial) on

সোশ্যাল মিডিয়ায় এই বার্তা পোস্ট করে গত ৬ অক্টোবর কাজল জানান তিনি গর্বিত ও কৃতজ্ঞ তাঁর অনুরাগীদের কাছে তাঁর পথচলার সঙ্গী হওয়ার জন্য। আগামিদিনেও অভিনয়ের কাজ সমানভাবে চালিয়ে যাবেন তিনি, জানান দক্ষিণী ছবির এই জনপ্রিয় নায়িকা।

মুম্বইয়ের চার্চগেটের কাছে এক পাঁচতারা ভেন্যুতে বসবে গৌতম-কাজলের দু-দিন ব্যাপী বিয়ের আসর। গৌতমের ইনস্টাগ্রাম প্রোফাইল অনুসারে ইন্টিরিয়ার ডিজাইনিংয়ের ব্যবসার সঙ্গে যুক্ত তিনি। ডিসার্ন লিভিং নামের একটি ডিজাইনিং সংস্থার কর্ণধার তিনি। কাজল-গৌতমের প্রেম সম্পর্ক নিয়ে খুব বেশি তথ্য না থাকলেও জানা গিয়েছে গত মাসেই আংটি বদল সেরে ফেলেছেন তাঁরা। আর দেরি না করে এবার বিয়ের পর্বটাও চুকিয়ে ফেললেছেন এই প্রেমিক জুটি। এখনও একসঙ্গে এই জুটির একটি ছবি দেখবার অপেক্ষায় অনুরাগীরা।

গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন কাজল আগরওয়াল। 
গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন কাজল আগরওয়াল। 

শীঘ্রই ডিজিট্যাল প্ল্যাটফর্মে ডেব্যিউ করতে চলেছেন কাজল। তামিল ওয়েব সিরিজ লাইভ টেলিকাস্টে দেখা যাবে নায়িকাকে। এছাড়াও শীঘ্রই বলিউডেও কামব্যাক করছেন কাজল। পরিচালক সঞ্জয় গুপ্তার গ্যাংস্টার ফিল্ম 'মুম্বই সাগা'য় দেখা যাবে সিংহমের লিডিং লেডিকে। ছবিতে থাকছেন ইমরান হাসমি, জন আব্রাহামরা। 

বন্ধ করুন