বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral: পাখায় ওড়না আটকে মরতে বসল বাঙালি নায়িকা! ভাইরাল দৃশ্য দেখে হেসে খুন দর্শক
প্রতিক্রিয়া জানালেন কাম্যা পাঞ্জাবি
প্রতিক্রিয়া জানালেন কাম্যা পাঞ্জাবি

Viral: পাখায় ওড়না আটকে মরতে বসল বাঙালি নায়িকা! ভাইরাল দৃশ্য দেখে হেসে খুন দর্শক

  • কালার্সের সিরিয়াল ‘স্বর্ণ ঘর’-এর একটি দৃশ্য ভাইরাল সোশ্যআল মিডিয়ায়। বিজ্ঞান ফেল এই সিরিয়ালের নির্মাতাদের কাছে, বলছে নেটপাড়া। 

কথায় বলে গল্পের গোরু গাছে ওঠে। তবে ভারতীয় সিরিয়ালে মাঝেমধ্যে গল্পের এই গোরু ঠিক কোন জায়গায় পৌঁছায় তা বলা বেশ কঠিন কাজ। সম্প্রতি কালার্স-এর ‘স্বর্ণ ঘর’-এর একটি দৃশ্য ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে বাঙালি অভিনেত্রী সংগীতা ঘোষের প্রায় মর মর অবস্থা। কিন্তু যে কারণে তাঁর এইরকম হাল, তা দেখে হাসির রোল নেটমাধ্যমে।

কী রয়েছে এই দৃশ্যে? দেখা যাচ্ছে নিজেই ওড়নাটি গলা দিয়ে পাক খাইয়ে পিছনে ফেলছে স্বর্ণ বেদী (সংগীতা)। পিছনে রাখা একটি চলন্ত স্ট্যান্ড ফ্যানে আটকে যায় সেই ওড়না। কিন্তু ওড়নাটি আটকানোর পর যা ঘটল তা দেখে চক্ষুচড়ক গাছ সাইবার দুনিয়ার বাসিন্দাদের। গলায় ওড়না আটকে প্রায় দমবন্ধ হয়ে যায় স্বর্ণর। সকলেই তাকে সাহায্য করতে চায়, কেউ পাখা বন্ধ করতে চায়। কেউ গলা থেকে ওড়নাটা খুলে দিতে চায়। এরপর ‘হিরো’ অজিত দাঁত দিয়ে ওই ওড়না কেটে উদ্ধার করে নায়িকাকে। বিজ্ঞানের কোনও ফর্মুলাই এই দৃশ্যে কাজ করবে না। কোন লজিকে নায়িকার গলায় ওইভাবে পেঁচিয়ে গেল ওড়না, তা বুঝে উঠতে পারছেন না কেউই।

এই দৃশ্য নিয়ে যখন হাসির রোল, তখন চুপ থাকতে পারেননি অভিনেত্রী কাম্য পঞ্জাবি। এই দৃশ্য নিয়ে চাঁচাছোলা ভাষায় নির্মাতাদের আক্রমণ করেন এই টেলি অভিনেত্রী। লেখেন, ‘দুর্ভাগ্যবশত এই সব দৃশ্যের কারণেই ভালো অভিনেতা থাকা সত্ত্বেও ফিল্ম আর ওয়েবের তুলনায় খাটো করা হয় টিভি ইন্ডাস্ট্রিকে’।

এই দৃশ্য সোশ্যালে ব্যাপক ভাইরাল। কেউ কেউ এইরকম অদ্ভূত সব দৃশ্যের উদাহরণ টেনে এনে জানতে চাইছে এগুলোর মধ্যে কোনটা সবচেয়ে বেশি হাস্যকর।

এই দৃশ্য নিয়ে আপনার কী মতামত? 

বন্ধ করুন