বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreemoyee-Pinky-Kanchan: ‘কুদৃষ্টি দেবেন না’, পিঙ্কিকে কড়া বার্তা শ্রীময়ীর! প্রাক্তনকে উত্তর দিতে না-রাজ কাঞ্চন

Sreemoyee-Pinky-Kanchan: ‘কুদৃষ্টি দেবেন না’, পিঙ্কিকে কড়া বার্তা শ্রীময়ীর! প্রাক্তনকে উত্তর দিতে না-রাজ কাঞ্চন

শ্রীময়ীর সাফ কথা 

Sreemoyee-Pinky-Kanchan: পিঙ্কি ও ওশ তাঁর জীবনের অতীত অধ্যায়! ২৭ বছরের ছোট শ্রীময়ীর হাত ধরে নতুন স্বপ্ন সাজাচ্ছেন ৫৩ বছরের কাঞ্চন। প্রাক্তন বউকে নিয়ে কী মন্তব্য তাঁর? 

তিন বছর আগে স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। সেইসময় কাঞ্চন-শ্রীময়ী নিজেদের সম্পর্ককে ‘দাদা-বোনের মতো’ বলেছিলেন। সময়ের সাথে বদলেছে সম্পর্কের সমীকরণ! দাদা-বোন থেকে এখন স্বামী-স্ত্রী কাঞ্চন-শ্রীময়ী। চলতি বছরের ১০ই জানুয়ারি কাঞ্চন ও তাঁর দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের ডিভোর্স চূড়ান্ত হয়েছে। আরও পড়ুন-‘এই বয়সে ডিভোর্সি হয়ে কেমন লাগছে?’ বিচ্ছেদ নিয়ে কটাক্ষ, যোগ্য জবাব পিঙ্কির

ঠিক ৩৫ দিনের মাথায় শ্রীময়ীকে বিয়ে করেছেন কাঞ্চন। প্রেম দিবসে আইনি বিয়ে সেরেছেন, আপতত সামাজিক বিয়ের তোড়জোর চলছে। ৬ই মার্চ গাঁটছড়া বাঁধবেন দুজনে। বিয়ের খবর সামনে আসার পর প্রাক্তনকে শুভেচ্ছা জানিয়ে পিঙ্কি বলেছিলেন, ‘দু’জনকে খুব সাধুবাদ জানাই যে, ফাইনালি তাঁরা সাহস জোগাড় করে বিয়েটা করেছেন’। এবার এই মন্তব্যের পালটা জবাব দিলেন কাঞ্চন-শ্রীময়ী। 

কাঞ্চনের নতুন বউ চাঁচাছোলা ভাষায় বলেন, ‘যে আমার স্বামীর জীবনের অতীত, আমি তার কাছ থেকে আমার সম্পর্কে কোনও মন্তব্য গ্রহণ করতে না-রাজ।’ আনন্দবাজার পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে শ্রীময়ী বলেন, ‘আমি কাঞ্চনকে ভালোবেসে বিয়ে করেছি, কোনও সাহসিকতা দেখানোর জন্য নয়। যারা কাঞ্চনকে ছেড়ে গেছেন, তাঁরা নিজেদের মতো করে ভালো থাকুন, দয়া করে আমাদের উপর কুদৃষ্টি দেবেন না’। এই বিষয় নিয়ে কাঞ্চনের কী বক্তব্য? 

ভাবলেশহীনভাবে বললেন, ‘আমি কাকে বিয়ে করব তার উত্তর আমার প্রাক্তনকে দেওয়ার প্রয়োজন মনে করি না।’  নিজের একমাত্র সন্তানের মা-কে তৃতীয় ব্যক্তি বলে উল্লেখ করেন কাঞ্চন। জানান, ‘কোনও তৃতীয় ব্যক্তি আমার ভালো থাকা নিয়ে মতামত দিক, একদম চাই না’। 

কাঞ্চন ও পিঙ্কির একমাত্র ছেলে ওশ। বয়স সবে ১০ বছর। আদালতের রায়ে ছেলের কাস্টডি পেয়েছেন পিঙ্কি। অভিনেত্রী আগেই জানিয়েছেন কাঞ্চন ছেলের অভিভাবকত্ব দাবিই করেননি! এই নিয়ে অভিনেতার সাফাই, ‘একজন নাবালক ছেলেকে তার মায়ের কাছ থেকে আলাদা করার চেষ্টা করিনি’। খোরপোষ দিয়েই বাবা ও স্বামী হওয়ার দায়িত্ব পালন করেছেন তিনি, সাফ কথা তাঁর। যোগ করেন, ‘স্বামী ও বাবা হিসাবে যতটুকু করা যায়, মা ও ছেলের জন্য ততটুকু করেছি। মোটা টাকা খোরপোষ দিয়েছি। সেই টাকা দুজনের মধ্য সমবন্টন করা হয়েছে। আমি আর পিছনে তাকাতে চাই না’।

জানিয়ে রাখি, কাঞ্চন মল্লিক ৫৬ লক্ষ টাকা খোরপোষ দিয়েছেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। যা তাঁর সম্পর্কের প্রায় অর্ধেক! পিঙ্কি নিজের মুখেই জানিয়েছেন খোরপোষের যাবতীয় তথ্য। সঙ্গে বলেছেন, এই টাকা সম্পূর্ণরূপে তাঁর ছেলে ওশের। ছেলেকে মানুষ করতেই খরচ করবেন এই টাকা। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে? শীর্ষ নেতৃত্বের শিলমোহর নিয়ে বসেছিলেন মসনদে, কালনার সেই পুরপ্রধানকে শোকজ করল TMC 'গুলি করতে হল কেন?' অগ্নিগর্ভ বাংলাদেশ, হাসিনার সরকারকে প্রশ্ন চঞ্চল-ফারুকিদের শুভেন্দু অধিকারীর পাশে দাঁড়িয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কার্তিক মহারাজ, বললেন…

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.