বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana-Salman: কঙ্গনায় মুগ্ধ সলমন বললেন ‘কী সুন্দর দেখাচ্ছে’! নেটপাড়া বলছে, এবার এই জুটি চাই…

Kangana-Salman: কঙ্গনায় মুগ্ধ সলমন বললেন ‘কী সুন্দর দেখাচ্ছে’! নেটপাড়া বলছে, এবার এই জুটি চাই…

কঙ্গনা-সলমন

সেবার ‘দশ কা দম’এ এসে ঘাঘরা-চোলি পরে মাধুরী দীক্ষিত ও অনিল কাপুরের জনপ্রিয় গান ‘ধক ধক করনে লাগা’তে নাচতে দেখা গিয়েছিল কঙ্গনাকে। যেখানে শোয়ের মধ্যেই পোশাকের উপর চটজলদি ঘাঘরা-চোলি পরে ফেলেন কঙ্গনা। কঙ্গনাকে দেখে সলমন বলেছিলেন, ‘হায় হায়, কত সুন্দর দেখাচ্ছে আপনাকে।’ ভিডিয়োতে দুজনকেই হাসিখুশি দেখা যায়।

বর্তমানে বলিউডের তিন 'খান'-এর কোনও খানের সঙ্গেই কঙ্গনা রানাওয়াতের ভীষণ ঘনিষ্ঠতা রয়েছে বলে মনে হয়না। যদিও এদের মধ্যে সলমনের সঙ্গে কঙ্গনার সম্পর্ক তুলনামূলক ভালো। সলমনকে বন্ধু বলেও দাবি করেন 'কুইন'। একবার সলমনের জনপ্রিয় টেলিভিশন শো ‘দশ কা দম’-এ উপস্থিত ছিলেন কঙ্গনা। সেই টিভি শো থেকেই নেটপাড়ায় উঠে আসা একটি ভিডিয়ো ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন কঙ্গনা।

কঙ্গনা ‘দশ কা দম’-এর ভিডিয়োটি সলমন খানকেও ট্যাগ করেছেন। ক্যাপশানে লিখেছেন, ‘দশ কা দম’-ও মাই গড! এসকে আমাদের এত কম বয়সী দেখাচ্ছে কেন? তার মানে কি আমরা আর নেই?' সেবার ‘দশ কা দম’এ এসে ঘাঘরা-চোলি পরে মাধুরী দীক্ষিত ও অনিল কাপুরের জনপ্রিয় গান ‘ধক ধক করনে লাগা’তে নাচতে দেখা গিয়েছিল কঙ্গনাকে। তবে নেটদুনিয়ায় উঠে আসা এই ভিডিয়োতে অল্প একটু অংশই উঠে এসেছে। যেখানে শোয়ের মধ্যেই পোশাকের উপর চটজলদি ঘাঘরা-চোলি পরে ফেলেন কঙ্গনা। আর এই পোশাকে কঙ্গনাকে দেখে সলমন বলেছিলেন, ‘হায় হায়, কত সুন্দর দেখাচ্ছে আপনাকে।’ ভিডিয়োতে দুজনকেই হাসিখুশি দেখা যায়।

আরও পড়ুন-‘চিমটি কেটে দেখার মতো, সত্যি কিনা!' 'অর্ধাঙ্গিনী'র শো নিয়ে লিখলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়

<p>কঙ্গনার ইনস্টাস্টোরি</p>

কঙ্গনার ইনস্টাস্টোরি

কঙ্গনার এই পোস্টে সলমন খান কোনও প্রতিক্রিয়া না দিলেও অনুরাগীদের অনেকেই কমেন্ট করেছেন। কেউ লিখেছেন, ‘ওমাইগড ওদের দুজনেই পছন্দ করি, ওদের একসঙ্গে সিনেমায় দেখার জন্য মরিয়া হয়ে অপেক্ষা করছি’। কেউ লিখেছেন,'ওহ বাহ তাদের দুজনকে একসাথে একটি ছবিতে দেখতে চাই', কারোর কথায়, ‘বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সুন্দরী অভিনেত্রী ও অভিনেতা। মুখ্য জুটি হিসেবে ওদের রোমান্টিক কমেডি টাইপের ছবি করা উচিত।’

প্রসঙ্গত, এপ্রিলে কঙ্গনা রানাউত মুম্বইতে সালমান খানের বোন অর্পিতা খান শর্মার ইদ পার্টিতে যোগ দিয়েছিলেন। গত বছর, কঙ্গনা যিনি বলেন ইন্ডাস্ট্রিতে তাঁর কিছু হাতে গোনা বন্ধু রয়েছে, সেই কঙ্গনাই সাক্ষাৎকারে সলমনকে তাঁর বন্ধু বলে সম্বোধন করেছিলেন। কাজের ক্ষেত্রে সলমনকে খুব শীঘ্রই 'টাইগার-থ্রি', আর কঙ্গনাকে দেখা যাবে 'ইমার্জেন্সি'তে ইন্দিরা গান্ধীর ভূমিকায়।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের সিগারেটের দাম বাড়ছে না, বাজেটে বাড়ল না কর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.