বাংলা নিউজ > বায়োস্কোপ > অভিনেতা হিসেবে ডেবিউ করছে করণ-পুত্র? ৪ বছরের যশের অডিশন ভিডিয়ো ভাইরাল
করণের নির্দেশে অভিনেতা হিসেবে অডিশন দিল ছোট্ট যশ।
করণের নির্দেশে অভিনেতা হিসেবে অডিশন দিল ছোট্ট যশ।

অভিনেতা হিসেবে ডেবিউ করছে করণ-পুত্র? ৪ বছরের যশের অডিশন ভিডিয়ো ভাইরাল

ইনস্টাগ্রামে করণের পোস্ট করা একটি ভিডিয়োতে দেখা গেল করণের নির্দেশে অভিনেতা হিসেবে অডিশন দিচ্ছে ছোট্ট যশ।

বলিউডের স্টার-কিডদের অন্যতম ভরসাস্থলের নাম করণ জোহর। বহু ষ্টার-কিডদের নিজের পরিচালিত কিংবা প্রযোজিত ছবিতে বি-টাউনে লঞ্চ করেছেন তিনি। সেই তালিকায় কি এবারে জুড়তে চলেছে তাঁর চার বছরের পুত্র যশের নাম? খোদ করণের ইনস্টাগ্রাম থেকে পাওয়া গেল এই ইঙ্গিত। রবিবার সকালে ইনস্টাগ্রামে করণের পোস্ট করা একটি ভিডিয়োতে দেখা গেল করণের নির্দেশে অভিনেতা হিসেবে অডিশন দিচ্ছে ছোট্ট যশ।

ভিডিয়োতে দেখা যাচ্ছে ধূসর রঙের একটি টিশার্ট পরে রয়েছে যশ। এবং তার বাবার নির্দেশ অনুযায়ী সাধ্যমতো বিভিন্ন মুখভঙ্গি করে নিজের অভিনয় প্রতিভা পেশ করে চলেছে এই খুদে। ভিডিয়োর নামও দিয়েছেন করণ, 'অডিশন মর্নিং।' সেখানে দেখা যাচ্ছে করণের তরফে হাসিখুশি মুখভঙ্গি করার নির্দেশ পেয়ে একগাল হেসে খুশি হওয়ার ভঙ্গি করছে ছোট্ট যশ। আবার রেগে যাওয়ার নির্দেশ পাওয়ামাত্রই তা তৎক্ষণাৎ পালন হল। তারপরের পালা ছিল অবাক হওয়ার। চোখ বড় বড় করে, মুহূর্তে দু'হাতে মুখ ঢেকে সেটিও হল।

আলিয়া ভাট, বরুণ ধাওয়ানদের মত ষ্টার কিডদের যেমন নিজের পরিচালনায় বলিপাড়ায় পা রাখতে সাহায্য করেছেন তিনি, তেমন অনন্যা পাণ্ডের মতো একাধিক তারকাদের নিজের প্রযোজিত সংস্থার ছবিতে সুযোগ করে দিয়েছেন করণ। এর জন্য স্বজনপোষণ-এর অভিযোগের আঙ্গুলও একাধিকবার উঠেছে করণের বিরুদ্ধে।

বন্ধ করুন