বাংলা নিউজ > বায়োস্কোপ > আগাম শর্ত রেখে তবেই পাপারাতজিদের আবদারে মাস্ক খুললেন করিনা, দেখুন ভিডিয়ো
করিনা কাপুর খান  (PTI)
করিনা কাপুর খান  (PTI)

আগাম শর্ত রেখে তবেই পাপারাতজিদের আবদারে মাস্ক খুললেন করিনা, দেখুন ভিডিয়ো

  • দুই ছেলেকে সামলেই শ্যুটিংয়ের কাজ জারি রেখেছেন গত মাসে দ্বিতীয়বার মা হওয়া করিনা কাপুর খান। 

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে ভারতে, আক্রান্ত হচ্ছেন একের পর এক বলিউড তারকা। সেই সম্পর্কে পুরোদস্তুর ওয়াকিবহাল করিনা কাপুর খান। সদ্য মা হলেও ইতিমধ্যেই কাজে ফিরেছেন নায়িকা, তবে দুই খুদের মা হওয়ার সুবাদে বাড়তি সচেতন বেবো। মঙ্গলবার একটি শ্যুটিংয়ের কাজে বেরিয়ে ছিলেন করিনা। সেই সময় পাপারাতজিদের লেন্সেবন্দী হন নবাব বেগম। প্রিয় করিনা ম্যামের কাছে চিত্রসাংবাদিকদের আবাদর ‘একটু মাস্ক খুলুন’।

আবদার মেনে করিনা মাস্ক খুললেন ঠিকই তবে প্রথম সকল পাপারাতজিদের সামাজিক দূরত্ব বজায় রাখবার হুকুম দিলেন। আর করিনার কথা শুনে তাঁরা শান্তভাবে দূরত্ব বজায় রাখার পরেই মুখ থেকে মাস্ক খোলেন করিনা। গত সপ্তাহে মা হওয়ার পর প্রথমবার কাজে ফেরবার পরেও একই ধরণে অনুরোধ রেখেছিলেন করিনা। হতাশ করেনি পাপারাতজিরা। 

এদিন হালকা গোলাপি ও সাদা স্ট্রাইপ ড্রেসে পাওয়া গেল করিনাকে। সঙ্গে খোলা চুল, হালকা মেকআপে মোহময়ী অবতারে লেন্সবন্দী হলেন করিনা। নতুন করে মাতৃত্বের স্বাদ চেটেপুটে নিচ্ছেন নায়িকা, তা স্পষ্ট তাঁর অভিব্যক্তিতে।

শ্যুটিং স্পটে লেন্সবন্দি করিনা
শ্যুটিং স্পটে লেন্সবন্দি করিনা (PTI)

গত সোমবারই মুম্বইয়ের এক স্টুডিওতে লেন্সবন্দি হন করিনা। জানা গিয়েছে, একটি রান্নার শো-এর শ্যুটিং করছেন বেবো। ঘনিষ্ঠ সূত্র খবর, রান্নার শো-এর ধারণা শুনেই তা মনে ধরেছিল করিনার। বিনোদন এবং খেলাধূলার জগতের সেলিব্রিটিরা এসে এই শো-এ রান্না করবেন। তাঁদের গাইড করার কথা রয়েছে মাস্টার শেফদের। কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে গোটা স্টুডিয়োতে যথেষ্ট সতর্কতা অবলম্বন করা হয়েছে। সংসার আর কাজ কীভাবে ব্যালেন্স করতে হয়, সেই মন্ত্র খুব ভালোভাবে জানেন করিনা। 

গত ২১ ফেব্রুয়ারি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে দ্বিতীয়বার মা হন বেবো। গত ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে ছোট ছেলের প্রথম ঝলক প্রকাশ্যে আনেন করিনা। তবে তাঁর মুখ আড়ালেই রেখেছিলেন নায়িকা। এখনও তৈমুরের ভাইয়ের নাম সামনে আনেনি সইফিনা।

বন্ধ করুন