বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যাটরিনার চোখে চোখ রেখে উদ্দাম নাচ, বিয়ের এক মাস উদযাপনে অদেখা ছবি পোস্ট ভিকির
ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ
ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনার চোখে চোখ রেখে উদ্দাম নাচ, বিয়ের এক মাস উদযাপনে অদেখা ছবি পোস্ট ভিকির

  • ক্যাটরিনার প্রেমে হাবুডুবু খাচ্ছেন ভিকি।

ঠিক একমাস আগে ডিসেম্বরের ৯ তারিখ সাত পাকে বাঁধা পড়েছিলেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। রাজস্থানের জয়পুরে সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় বসেছিল রাজকীয় বিয়ের আসর। কড়া নিরাপত্তার ঘেরাটোপে বিয়ে সেরেছিলেন বলিউডের এই চর্চিত জুটি। জানুয়ারির ৯, বিয়ের একমাস উদযান করলেন নব তারকা দম্পতি। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে একে অপরকে শুভেচ্ছা জানিয়েছেন। 

বিয়ের অনুষ্ঠান থেকে এক অদেখা ছবি এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ভিকি। স্ত্রী তথা বলি সুন্দরী ক্যাটরিনার সঙ্গে উদ্দাম নাচে মত্ত তিনি। সেই সময়ের তোলা ক্যান্ডিড ছবি। ভিকিকে নীল রঙের কুর্তা পরে দেখা গেছে। অন্যদিকে ক্যাটরিনাকে রানি রঙের ভেলভেটের লেহেঙ্গায় দেখা মিলেছে। ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘অনেকদূর যেতে চাই!’

অভিনেতার ছবিতে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেন। এক নেটিজেনের মন্তব্য, ‘সংগীত অনুষ্ঠানের ছবি হবে’। দিয়া মির্জা থেকে জোয়া আখতার সহ ইন্ডাস্ট্রির আরও অনেক সহকর্মী অভিনেতার পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন। 

স্বামী ভিকি কৌশলের বাহুডোরে ক্যাটরিনা কাইফ। বিয়ের একমাস উদযাপনের ছবি এদিন সক্কাল সক্কাল শেয়ার করেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘শুভ একমাস আমার ভালোবাসা’ সঙ্গে জুড়ে দিয়েছেন লাল হৃদয়ের ইমোজি।

ছবিতে বাড়ির পোশাকে দেখা গেছে তারকা দম্পতিকে। নো মেকআপ লুকে রয়েছেন দু'জনেই। স্ত্রী ক্যাটরিনাকে আগলে রেখেছেন ভিকি। দম্পতির মুখে মিষ্টি একটা হাসি। ছবিতে ভালোবাসা এবং শুভেচ্ছার বন্যা। বিয়ের পর তারকা জুটির সোশ্যাল মিডিয়ার পিডিএ বলছে, ভালোবাসার রং ছড়াচ্ছেন তাঁরা।

 

 

বন্ধ করুন