বাংলা নিউজ > বায়োস্কোপ > শাশুড়িমাকে আগলে ক্যাটরিনা, পরিবারের সঙ্গে মুম্বইয়ের রেস্তোরাঁয় ডিনারে ‘ভিক্যাট’
পরিবারের সঙ্গে ভিকি-ক্যাটরিনা

শাশুড়িমাকে আগলে ক্যাটরিনা, পরিবারের সঙ্গে মুম্বইয়ের রেস্তোরাঁয় ডিনারে ‘ভিক্যাট’

  • ডিনার শেষে ক্য়াটরিনাকে নিয়ে গাড়ি করে চলে যান ভিকি।

পরিবারের সঙ্গে শনিবার রাতে ডিনারে গিয়েছিলেন বলিউডের নব তারকা দম্পতি ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। তাঁদের একসঙ্গে বেশ কিছু ছবি এখন নেটমাধ্যমে ভাইরাল। ছবিতে তারকা দম্পতিকে ক্যাটরিনার মা সুজান টারকোটে, ভিকির ভাই তথা অভিনেতা সানি কৌশল এবং অভিনেতার বাবা-মা শ্যাম এবং বীণা কৌশলের সঙ্গে দেখা গিয়েছে।

মুম্বইয়ের এক রেস্তোরাঁয় ডিনার করার সময় প্রবেশ করতে গিয়ে পাপারাৎজিদের লেন্সবন্দি হন। এ দিন ভিকিকে কালো টি-শার্ট এবং ধূসর রঙের ট্রাউজার পরে দেখা গিয়েছে। অন্যদিকে ক্যাটরিনা ডেনিম ওয়ানপিসে ধরা দেন। ডিনার করে বেরিয়ে আসার সময় তারকা দম্পতি পরিবারের সঙ্গে পাপারাৎজিদের উদ্দেশ্যে পোজ দেন। ডিনার শেষে ক্য়াটরিনাকে নিয়ে গাড়ি করে চলে যান ভিকি। 

বিয়ের পর এই প্রথম একসঙ্গে হোলি ছিল ভিকি-ক্যাটরিনার। হোলি উদযাপন সেরেই শনিবার রাতে পরিবারের সঙ্গে ডিনার পার্টিতে সামিল হতে দেখা গিয়েছে দম্পতিকে। পরিবারের সঙ্গে হোলি উযপানের ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ক্যাটরিনা। গালে টুকটুকে লাল আবির মেখে দেখা মিলেছে সকলের।

ভিকিকে সারা আলি খানের সঙ্গে পরিচালক লক্ষ্মণ উতেকারের এখনও শিরোনামহীন ছবি, মেঘনা গুলজারের 'স্যাম বাহাদুর' ছবিতে দেখা যাবে। ক্যাটরিনাকে সলমনের বিপরীতে ‘টাইগার থ্রি' ছবিতে দেখা যাবে।

 

বন্ধ করুন