বাড়ি > বায়োস্কোপ > কীর্তি সুরেশের ‘পেঙ্গুইন’এর ঝলক প্রকাশ্যে আনলেন তাপসী
সরাসরি আমাজন প্রাইমে মুক্তি পাচ্ছে পেঙ্গুইন (ছবি-ইনস্টাগ্রাম)
সরাসরি আমাজন প্রাইমে মুক্তি পাচ্ছে পেঙ্গুইন (ছবি-ইনস্টাগ্রাম)

কীর্তি সুরেশের ‘পেঙ্গুইন’এর ঝলক প্রকাশ্যে আনলেন তাপসী

  • করোনা সংকটে সরাসরি ডিজিটাল প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পাচ্ছে এই ছবি।

করোনা সংকটে তালাবন্ধ দেশের সিনেমাহল। এই পরিস্থিতিতে সরাসরি ডিজিটাল প্ল্যাটফর্মকে মুক্তির পথ হিসাবে বেছে নিচ্ছেন একাধিক বলিউড ও দক্ষিনী ছবির প্রযোজকরা। সেই তালিকায় অন্যতম জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী কৃতী সুরেশের পেঙ্গুইন। 

সোমবার প্রকাশ্যে এল এই ছবির নতুন পোস্টার এবং টিজার। এখন ছবির প্রচারের জন্যই ডিজিটাল প্ল্যাটফর্মই ভরসা শিল্পীদের। এদিন সোশ্যাল মিডিয়ায় কৃতী সুরেশের পেঙ্গুইনে শিহরণ জাগানো এই টিজার সামনে আনলেন তাঁর বান্ধবী,অভিনেত্রী তাপসী পান্নু,সামান্থা আক্কিনেনি,তৃশা এবং মঞ্জু ওয়ারিয়ার। 

জ্যোতিকা পোনমাগালের ভানধালের পর দ্বিতীয় দক্ষিণী ছবি হিসাবে সরাসরি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে পেঙ্গুইন। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন ইয়াশভর কার্তিক। নারীর ক্ষমতায়নের গল্প বলে এই ছবি। সন্তানকে রক্ষা করতে সব বাধাই অচিরে লঙ্খন করতে পারে একজন মা, প্রেক্ষারটেই গড়ে উঠেছে পেঙ্গুইনের গল্প। তেলুগুর পাশাপাশি তামিল ও মালায়লম ভাষাতেও মুক্তি পাচ্ছে এই ছবি। ১৯ জুন থেকে আমাজন প্রাইমে স্ট্রিমিং শুরু হবে এই ছবির।

আমাজন প্রাইমে ১২ জুন মুক্তি পাচ্ছে অমিতাভ-আয়ুষ্মানের গুলাবো-সিতাবো। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে বিদ্যা বালানের শকুন্তলা দেবীও। অন্যদিকে কঙ্গনার থালাইভির ডিজিট্যাল রাইটের সত্ত্বও ৫৫ কোটি টাকায় কিনে নিয়েছে আমাজন প্রাইম এবং নেটফ্লিক্স। তবে সরাসরি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে না জয়ললিতার বায়োপিক।

বন্ধ করুন