বাংলা নিউজ > বায়োস্কোপ > Khukumoni Home Delivery: পেঁপে-কুমড়ো দিয়েই জোরদার ফাইট, খুকুমণির ডায়লগ শুনে হেসে খুন নেটপাড়া!
খুকুমণি হোম ডেলিভারি-র দৃশ্য
খুকুমণি হোম ডেলিভারি-র দৃশ্য

Khukumoni Home Delivery: পেঁপে-কুমড়ো দিয়েই জোরদার ফাইট, খুকুমণির ডায়লগ শুনে হেসে খুন নেটপাড়া!

  • কুমড়োর ছক্কা বরবাদ করা ভিলেনকে আস্ত কুমড়ো তুলেই মারল খুকুমণি। একেই বলে বদলা!

‘পেঁপে দিয়ে চেপে… ’ এই বলে চিত্কার করে বিশাল বড়ো পেঁপে ছুঁড়ে দুষ্টুলোককে মারছে খুকুমণি, আর সেই গুণ্ডাও এক পেঁপেতেই কুপোকাত। কখনও আবার মস্তান গোছের অপর একজনের মাথায় কুমড়ো ভাঙছে খুকুমণি। স্টার জলসার নায়িকার এই কীর্তি আপতত সুপার ভাইরাল নেটপাড়ায়। ভিডিয়ো দেখে নেটিজেনদের কেউ বলছেন, ‘আচ্ছা, ওর উপর কী বিদ্যা বালানের মঞ্জুলিকা ভর করেছে? এতগুলো ছেলের সাথে একটা মেয়ে লড়ছে আর ওরা মার খাবার জন্যই দাড়িয়ে আছে। জাস্ট ভাবা যাচ্ছে না’। কেউ আবার লিখেছেন, ‘মারত্মক ওভার অ্যাক্টিং, আর নেওয়া যাচ্ছে না’। কেই আবার লিখেছেন, ‘দুর্দান্ত, জাস্ট ফাটাফাটি’। আলোচনা, সমালোচনা সব আছে তবে একথা মানতেই হচ্ছে শাপলার তরকারি আর মোচার ঘন্ট রাঁধায় পটু খুকুমণির এই মারপিটের দৃশ্য দর্শকরা বেশ এনজয় করেছে। কিন্তু এতো চেঁচালে নায়িকার তো গলা ভেঙে যাবে, কিছুটা চিন্তার সুরেই প্রশ্ন দর্শকদের। 

কিন্তু কেন আচমকা এই লোকগুলোর ওপর ক্ষেপে উঠেছে খুকুমণি? এই রুদ্রমূর্তি ধারণের কারণ হল খুকুমণির রান্না নষ্ট করেছে ওইসব দুষ্টুলোকেরা। নিজের কাস্টমারদের সঠিক সময়ে সঠিক খারার পৌঁছ দিতে বদ্ধপরিকর খুকুমণি, সেই কাজেই বাধা দেয় এরা। তাতেই রেগে কাঁই খুকুমণি। দমে যাওয়ার পাত্রী নয় সে। রাস্তার মাঝখানেই জমিয়ে করে ফাইট। কুমড়োর ছক্কা বরবাদ করা ভিলেনকে কুমড়ো তুলেই মারে। এরপর তাদের পকেট থেকেই টাকা নিয়ে সবজিওয়ালাদের যাবতীয় টাকা মেটায়, এবং সেখান থেকে বেরিয়ে যায়। 

স্টার জলসায় একদম নতুন শুরু হওয়া এই সিরিয়াল অল্প কয়েকদিনেই দর্শক মনে জায়গা করে নিয়েছে। এর কথায় টিআরপি তালিকায় বেহাল স্টার জলসার হাল ধরেছে খুকুমণি। যে ভূমিকায় অভিনয় করছেন দীপান্বিতা রক্ষিত। দীপান্বিতার বিপরীতে ধারাবাহিকে রয়েছেন রাহুল মজুমদার, বিহানের চরিত্রে প্রশংসিত হচ্ছে তাঁর অভিনয়। ধারাবাহিকের ট্র্যাক বলছে গড়পড়তা বাংলা ধারাবাহিকের চেয়ে একটু অন্যরকম এই সিরিয়াল। নায়িকা এখন মায়ের মতোই আগলে রাখছে নায়ককে, কেমনভাবে তাঁদের সম্পর্কের ইকুয়েশন বদলাবে?

বিহানের বিয়ে না হওয়া পর্যন্ত তাঁর ছায়াসঙ্গী হয়ে থাকবে খুকুমণি। কোনও হুমকির পরোয়া করে না সে, সাফ জানিয়ে দিল খুকুমণি। কিন্তু সব বাধা কাটিয়ে রাজপুত্র বিহান কি স্বাভাবিক জীবনে ফিরে আসবে? পরিবারের চক্রান্তের হাত থেকে বিহানকে বাঁচাতে পারবে খুকুমণি? সেই সবসব প্রশ্নের উত্তর মিলবে আগামী দিনে। 

 

 

বন্ধ করুন