বাংলা নিউজ > বায়োস্কোপ > ছোট্ট সইফ বিশ্রাম নিচ্ছেন মায়ের কোলে, 'থ্রোব্যাক' ছবিতে ফের বুঁদ নেটদুনিয়া
মায়ের কোলে মাথা দিয়ে শুয়ে রয়েছেন ছোট্ট সইফ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ছোট্ট সইফ বিশ্রাম নিচ্ছেন মায়ের কোলে, 'থ্রোব্যাক' ছবিতে ফের বুঁদ নেটদুনিয়া

সোশ্যাল মিডিয়ায় ফের দাদা সইফ আলি খানের ছোট্টবেলার ছবি পোস্ট করলেন সাবা আলি খান। সাদা কালোর সেই ' থ্রোব্যাক ' ছবিতে দেখা যাচ্ছে মায়ের কোলে মাথা দিয়ে শুয়ে রয়েছেন ছোট্ট সইফ।

এ যেন স্মৃতির বাক্সের ডালনা খুলে নাড়া দেওয়া আর পরিবর্তে একের পর এক পুরোনো স্মৃতির নানা টুকরো ফাঁকফোকর বেরিয়ে পড়ছে। অনেকটা এরকমই মনে হবে সইফ আলি খানের বোন  সাবা আলি খানের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে চোখ বুলোলে। পতৌদি পরিবারের একের পর এক নানান মুহূর্তের ছবির পাশাপাশি দাদা সইফ ও বোন সোহার ' থ্রোব্যাক ' ছবির গুচ্ছ ফলোয়ার্সদের কাছে হামেশাই হাজির করে থাকেন তিনি। কখনও সইফের ছোট্টবেলার বিভিন্ন বয়সের ছবি তো আবার কখনও মা শর্মিলা ও বাবা প্রয়াত টাইগার পতৌদির মন ভালো করা অদেখা সব ছবি।

  ' ছোটে নবাব'। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
  ' ছোটে নবাব'। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

 এবার ফের একবার দাদা সইফের ছোট্টবেলার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন সাবা। সেই সাদা কালো ছবিতে দেখা যাচ্ছে মা শর্মিলার কোলে মাথা রেখে ক্যামেরার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন ছোট্ট সইফ। মায়ের সঙ্গে তাঁর মুখের আদলের সাদৃশ্য স্পষ্ট দৃশ্যমান সেই ছবিতে। 

এখানেই না থেমে বোন সোহার মেয়ে ইনায়ার সঙ্গে নিজের একটি পুরোনো ছবিও শেয়ার করেছেন ইনায়ার মাসি। ছবিতে দেখা যাচ্ছে,বাড়ির বারান্দায় মাসির কোলে আপন মনে বসে রয়েছে ছোট্ট ইনায়া।প্রসঙ্গত, নিজের দাদা,বোনের মতো বলিউডে পা রাখেননি সাবা। তবে তা সত্ত্বেও সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা সর্বজনবিদিত।  

 

বন্ধ করুন