বাংলা নিউজ > বায়োস্কোপ > হাঁসের সঙ্গে দুলালের বিয়ে! লক্ষ্মী কাকিমার বউমা হয়ে ঘরে এল হংসিনী, ভাইরাল প্রোমো
লক্ষ্মী কাকিমা সুপারস্টারে নতুন টুইস্ট

হাঁসের সঙ্গে দুলালের বিয়ে! লক্ষ্মী কাকিমার বউমা হয়ে ঘরে এল হংসিনী, ভাইরাল প্রোমো

  • লক্ষ্মী কাকিমা সুপারস্টারে দারুণ চমক। বিয়ে হয়ে গেল দুলাল আর হংসিনীর।

নতুন বাংলা বছরে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর গল্পে আসছে নতুন টুইস্ট। এটা কারুর জানতে বাকি নেই হংসিনী লক্ষ্মী কাকিমার বউমা হবে। শুরু থেকেই মা-মেয়ের সম্পর্ক গড়ে উঠেছে দুজনের মধ্যে, এবার দুলালের বউ করে হংসিনীকে ঘরে নিয়ে এল লক্ষ্মী কাকিমা। সিরিয়ালের নতুন প্রোমোতে সেই ছবিই ধরা পড়েছে, যা ঘিরে রীতিমতো শোরগোল।

জি বাংলা ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ শুরু থেকেই দর্শক মনে জায়গা করে নিয়েছে। ধীরে ধীরে টিআরপি তালিকাতেও দারুণ ফল করছে এই সিরিয়াল। চলতি সপ্তাহে ‘মন ফাগুন’কে হটিয়ে স্লট লিডার পর্যন্ত হয়েছে। আর সেই সাফল্য ধরে রাখতে নতুন চমক তো আনতেই হবে। সিরিয়ালের নতুন প্রোমোতে দেখা গেল ব্যতিব্যস্ত হয়ে বাড়ি ঢুকে বরণডালা সাজাতে দেখা যায়, মিষ্টিও চায় সে।

এরপরেই আর এক মুহুর্ত দেরি না করে ছেলে দুলালকে নিয়ে সাইকেলে চেপে তার বাড়িতে গিয়ে পৌঁছায় লক্ষ্মী। আর পাঁচিল টপকাতে গিয়েই মুখোমুখি হয়ে পড়ে যায় হংসিনীর বাবার।আর এরইমধ্যেই গতকাল থেকেই চ্যানেলে দেখানো হচ্ছে এই সিরিয়ালের বর্ষবরণের নতুন প্রোমো(New Promo) । সেখানে দেখা যাচ্ছে হঠাৎ বাড়ি এসেই বরণডালা গোছাতে শুরু করে লক্ষ্মী। বাড়িতে মিষ্টি না থাকায় নকুলদানা দিয়েই সাজানো হয় বরণডালা। আর তারপর দেখা যায় কনের সাজে বাড়ির দরজায় হংসিনী, পাশে দুলাল- দুজনের পরনেই বিয়ের মালা। লক্ষ্মী কাকিমা তাঁদের বরণ করতে গেলে বাধা দেয় শাশুড়ি। বলে ‘অপরের বাগদত্তা মেয়েকে বউ করা যাবে না।’ যদিও লক্ষ্মীকে সমর্থন করে তার স্বামী দেবব্রত। এরপরেই ছেলে-বউমা'কে বরণ করে ঘরে তোলে লক্ষ্মী। এটাই সিরিয়ালের ‘চৈত্রের চমক’। উড়ন্ত সিঁদুর কিংবা মালা নয় মা, বাবা'র উপস্থিতি এই সুস্থ বিয়ে দেখে খুশি নেটিজেনরা।

বিয়ের দিন কাঁদতে কাঁদতে লক্ষ্মী কাকিমাকে ফোন করেছিল হংসিনী, এরপরই হাঁসকে উদ্ধার করতে বেরিয়ে পড়েন লক্ষ্মী কাকিমা। আর সোজা তাঁকে বাড়ির লক্ষ্মী করে ঘরে আনলেন।

 

বন্ধ করুন