বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘অনৈতিক,পিঠে ছুরি মেরেছে RRR টিম’,একই দিনে অজয়ের দুই ছবি মুক্তি নিয়ে ক্ষুদ্ধ বনি
RRR নির্মাতাদের একহাত নিলেন বনি কাপুর
RRR নির্মাতাদের একহাত নিলেন বনি কাপুর

‘অনৈতিক,পিঠে ছুরি মেরেছে RRR টিম’,একই দিনে অজয়ের দুই ছবি মুক্তি নিয়ে ক্ষুদ্ধ বনি

  • চলতি বছর দশেরা (বিজয়া দশমী)-তে বক্স অফিসে মুক্তি পাচ্ছে অজয় দেবগণের দুটি ছবি। যার জেরে ক্ষুদ্ধ ময়দান প্রযোজক। 

বক্স অফিসে তারকা বনাম তারকার লড়াই নতুন ঘটনা নয়। তবুও ছবির সার্বিক ব্যবসার স্বার্থে অনেকক্ষেত্রেই তারকারা পারস্পরিক বোঝা পড়বার মাধ্যমে সেই ক্ল্যাশ এড়িয়ে চলে। তবে সবকিছু পরিকল্পনামাফিক থাকলে চলতি বছর দশেরায় একই দিনে অজয় দেবগণের দুটি ছবি মুক্তি পাবে। ১৫ অক্টোবর ‘ময়দান’ মুক্তি পাবে তা আগেই ঘোষণা হয়েছিল, আর দিন কয়েকে আগে ‘RRR’ নির্মাতারাও ঘোষণা করেছে এইদিনেই মুক্তি পাবে ছবি। এসএস রাজামৌলীর RRR-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অজয়, অন্যদিকে ময়দান-এর কেন্দ্রবিন্দুতে অজয়। আর এই ক্ল্যাশের জেরে ‘RRR’ নির্মাতাদের উপর বেজায় অসন্তুষ্ট ‘ময়দান’ প্রযোজক বনি কাপুর। 

এই সিদ্ধান্ত পুরোপুরি ‘অনৈতিক’ দাবি বনির। যদিও ‘জেন্টলম্যান’ অজয় দেবগণ এই নিয়ে মুখ খুলবেন না তা ভালোভাবেই জানেন বনি। সম্প্রতি পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাত্কারে বনি বলেন, ‘এটা অনৈতিক ওদের তরফে, একই দিনে নিজেদের ছবির মুক্তি ঘোষণা করে। তাঁরা ভালোভাবেই জানে একজন অ্ভিনেতা (অজয় দেবগণ) আমার ছবির মুখ্য চরিত্র, অন্যদিকে তাঁদের ফিল্মের অন্যতম প্রধান চরিত্র। আমি তো মৃত্যু পর্যন্ত এই জিনিস ভুলব না, এটা তো তোমার নায়কের পিঠে ছুরি মারবার মতো ঘটনা’। 

বনি কাপুর যোগ করেন, ‘অজয় একজন ভদ্রলোক। সে এই বিষয় নিয়ে কিছু বলবে না তা জানি। কিন্তু এই অনুভূতিটা আমার জানা। এখানে তোমার প্রধান মার্কেটে একটা ছবি যেখানে তুমি প্রধান হিরো, অন্যদিকে অপর একটি ছবি যেখানে অন্য দুজন হিরো থাকা সত্ত্বেও তুমি অংশ হয়েছো..অবশ্যই এস এস রাজমৌলী সেই ছবির পরিচালক। যিনি বক্স অফিসে ব্লকবাস্টার হিট দিয়েছে, তাঁর কোনও ফেস্টিভ্যালের দরকার নেই। তোমার সেই কনফিডেন্স থাকা উচিত যে আমার রিলিজ ডেটটাই মানুষ ফেস্টিভ্যাল হিসাবে গণ্য করবে’। 

ডিস্ট্রিবিউটাররা ওই বিশেষ দিনেই ছবির মুক্তি চেয়েছে, রাজামৌলীর এই তত্ত্ব মানতে না-রাজ বনি। পাশাপাশি অপর এক সাক্ষাত্কারে বনি জানিয়েছেন, অজয় প্রত্যাশিত এই ক্ল্যাশ এড়ানোর জন্য অনুরোধও করেছিল রাজামৌলীকে। তবে ছবির মুক্তির তারিখ ঘোষণার কয়েক ঘন্টা আগেই অজয়কে তা জানানো হয়। সেই কারণেই RRR-এর রিলিজ সংক্রান্ত কোনও প্রমোশন্যাল পোস্ট সোশ্যাল মিডিয়ায় করেননি অজয়। 

পরিচালক এসএস রাজামৌলীর পিরিয়ড ড্রামা, RRR-এ লিড রোলে অভিনয় করেছেন এনটিআর জুনিয়ার এবং রাম চরণ। এছাড়াও ছবিতে দুটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে বলিউডের আলিয়া ভাট ও অজয় দেবগণকে। 

বন্ধ করুন