বাড়ি > বায়োস্কোপ > মায়ের কোলে ফিরিয়েছেন সোনু সুদ,অভিনেতাকে ভগবানের আসনে বসাল পরিযায়ী শ্রমিক!
ভগবান রূপেই সোনু সুদকে পুজো করছেন এক পরিযায়ী 
ভগবান রূপেই সোনু সুদকে পুজো করছেন এক পরিযায়ী 

মায়ের কোলে ফিরিয়েছেন সোনু সুদ,অভিনেতাকে ভগবানের আসনে বসাল পরিযায়ী শ্রমিক!

  • 'সন্তানকে মায়ের কাছে পৌঁছে দেয় ভগবান।সোনু সুদ আমি বিশ্বাস করি আপনি ভগবানের চেয়ে কোনও অংশে কম নন',টুইট বার্তায় লিখেছে ওই পরিযায়ী।

লকডাউন জারি অবস্থাতেই মায়ের কোলে ছেলেকে ফিরিয়ে দিয়েছিলেন সোনু সুদ। তাই অভিনেতাকে আগেই ধন্যবাদ জানিয়েছেন মা। এবার সোনু সুদকে ধন্যবাদ জানাতে সেই ব্যক্তি ভগবানের আসনে বসাল অভিনেতাকে। সোনুকে পুজো করবার ভিডিয়ো শেয়ার করে মণীশ নামের ওই ব্যক্তি লেখেন, ‘সন্তানকে মায়ের কাছে পৌঁছে দেয় ভগবান।সোনু সুদ আমি বিশ্বাস করি আপনি ভগবানের চেয়ে কোনও অংশে কম নন। মায়ের কাছে পৌঁছে দিয়ে আপনি আমার স্বপ্ন সত্যি করেছেন’। 

এই ভিডিয়ো বার্তার জবাবে সোনু টুইটারের দেওয়ালে লিখেছেন-এটা করো না ভাই. তার জায়গায় তোমার মাকে বল আমাকে আশীর্বাদ দিতে’।

নিমেষেই ভাইরাল হয়ে যায় সোনুর এই টুইট।ইতিমধ্যেই প্রায় ২২ হাজার লাইক পড়েছে টুইটটিতে। পরিযায়ী শ্রমিক,শিক্ষার্থী কিংবা লকডাউনে ভিন রাজ্যে আটকে পড় বহু মানুষকে নিরাপদে নিজের ঘরে ফিরিয়ে সবমহলের প্রশংসা কুড়োচ্ছেন সোনু সুদ। 

বাড়ি ফেরার পর ওই যুবকের মা যেভাবে সোনু সুদকে ভালবাস এবং আর্শীবাদ জানিয়েছিলেন, সেই ভিডিয়ো দুদিন আগেই ভাইরাল হয়ে যায়। ভিডিয়োতে মণীশের মাকে বলতে শোনা গিয়েছিল -'আমার ছেলে আমার কাছে পৌঁছে গিয়েছে। খুব কষ্টে পাচ্ছিলাম ছেলের জন্যে। সোনু ভাই আমার সেই কষ্ট দূর করে দিয়েছে। বোনেরা রাখি পরিয়ে তারপর উপহার চায়, আমি তো কিছুই করিনি। তাও সোনু ভাই আমার জীবন বদলে দিয়েছে।'

পরিযায়ী শ্রমিকের মায়ের এই আবেগঘন বার্তার জবাব দিয়েছিলেন সোনু। জানিয়েছিলেন, একদম সঠিক কথা ভাই। তোমার মা'কে আমার প্রণাম জানিও। আমি খুব খুশি কারণ আমি তোমাকে তোমার মায়ের কাছে পৌঁছে দিতে পেরেছি। আমার কাছে কোনও শব্দ নেই। এখন আরও অনেক অনেক মনীশ তাঁদের মায়েদের দেখা পাবে, এটাই ইচ্ছা। সেই চেষ্টাই করে যাচ্ছি'।

পরিযায়ীদের ঘরে ফেরাতে সবরকম চেষ্টা করছেন সোনু। সোমবার ব্যক্তিগতভাবে হাজির থেকে ট্রেনে করে ১০০০ পরিযায়ী শ্রমিককে মুম্বই থেকে বিহার ও উত্তরপ্রদেশ ফেরালেন সোনু।তাঁদের যাতায়াতারে সমস্ত ব্যবস্থার তদারকি করেন সোনু সুদ। এই প্রসঙ্গে ইন্ডিয়ান এক্সপ্রেসকে তিনি জানান, আজ থানে থেকে পরিযায়ীদের নিয়ে এই ট্রেন উত্তরপ্রদেশ ও বিহারে রওনা দিল।আমরা ওদের যাত্রার জন্য খাবারের প্যাকেট এবং প্রয়োজনীয় স্যানিটাইজারের ব্যবস্থা করেছিলাম। আমি মহারাষ্ট্রের সরকারকে ধন্যবাদ জানাতে চাই তাঁদের সমর্থনের জন্য। আমার সাধ্যমতো আমি পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরাতে চেষ্টা করছি। আমি প্রতিজ্ঞাবদ্ধ দেশের শেষ পরিযায়ী শ্রমিক ঘরে না ফেরা পর্যন্ত আমি চুপ করে বসে থাকব না'।

এখন দেশের রিয়েল হিরো সোনু সুদ। দেশবাসী তো সোনুকে ভারতরত্ন দিয়ে সম্মানিত করবার দাবিও তুলেছে। অনেকেই জানিয়েছেন গরীবের ভগবান সোনু।এবার যযার্থভাবেই ভগবানের আসনে স্থান পেলেন সোনু সুদ। 

বন্ধ করুন