বাংলা নিউজ > বায়োস্কোপ > Matthew Perry Death: বন্ধু নেই! ম্যাথিউকে হারিয়ে শোকস্তব্ধ তাঁর ‘ফ্রেন্ডস’, একসঙ্গে দিলেন বার্তা

Matthew Perry Death: বন্ধু নেই! ম্যাথিউকে হারিয়ে শোকস্তব্ধ তাঁর ‘ফ্রেন্ডস’, একসঙ্গে দিলেন বার্তা

ম্যাথিউ পেরি

Matthew Perry Death: 'চ্যান্ডলার মুরিয়েল বিং' ওরফে ম্যাথিউ পেরি মারা যাওয়ার দিন কয়েক পরে তাঁর 'ফ্রেন্ডস' সহ-অভিনেতা জেনিফার অ্যানিস্টন, কোর্টনি কক্স, লিসা কুড্রো, ম্যাট লেব্ল্যাঙ্ক এবং ডেভিড সুইমার অভিনেতাকে শ্রদ্ধা জানিয়েছে। ম্যাথু পেরির মৃত্যুর পর যৌথ বিবৃতিতে জানিয়েছে 'ফ্রেন্ডস' কাস্ট।

২৯শে অক্টোবর প্রয়াত 'ফ্রেন্ডস' তারকা ম্যাথিউ পেরি। অভিনেতার অকাল মৃত্যুতে শোকস্তব্ধ ভক্তরা। বয়স হয়েছিল ৫৪। রিপোর্টে বলা হয়েছে, জলে ডুবে মৃত্যু হয়েছে অভিনেতার। 'চ্যান্ডলার মুরিয়েল বিং' ওরফে ম্যাথিউ পেরি মারা যাওয়ার দিন কয়েক পরে তাঁর 'ফ্রেন্ডস' সহ-অভিনেতা জেনিফার অ্যানিস্টন, কোর্টনি কক্স, লিসা কুড্রো, ম্যাট লেব্ল্যাঙ্ক এবং ডেভিড সুইমার অভিনেতাকে শ্রদ্ধা জানিয়েছে।

ম্যাথু পেরির মৃত্যুর পর শ্রদ্ধা জানিয়েছে 'ফ্রেন্ডস' কাস্ট

লস অ্যাঞ্জেলেসের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ম্যাথিউ পেরি। জ্যাকুজিতে ডুবে তার মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। ফ্রেন্ডস-এর প্রযোজক ও নির্বাহী প্রযোজক, মার্টা কফম্যান এবং ডেভিড ক্রেন একটি যৌথ বিবৃতি ভাগ করেছেন। এলএ টাইমসে উদ্ধৃত করে বলেছেন,'আমাদের প্রিয় বন্ধু ম্যাথিউর মৃত্যুতে আমরা মর্মাহত এবং গভীরভাবে শোকাহত। এখনও অসম্ভব বলে মনে হচ্ছে। শুধু বলতে পারি, ওঁকে জীবনের অংশ হিসেবে পেয়ে আমরা নিজেদের ধন্য মনে করি'। আরও পড়ুন: ওটিটিতে সেরা সহ-অভিনেতার সম্মান পেলেন বুম্বাদা, দেখুন মন ভালো করা ছবি

ম্যাথিউ পেরির 'ফ্রেন্ডস' সহ-অভিনেতা জেনিফার অ্যানিস্টন, কোর্টনি কক্স, লিসা কুড্রো, ম্যাট লেব্ল্যাঙ্ক এবং ডেভিড সুইমার একটি যৌথ বিবৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন। পিপলের রিপোর্ট বলা হয়েছে, ‘ম্যাথিউকে হারানোর কারণে আমরা সবাই সম্পূর্ণভাবে বিধ্বস্ত। আমরা শুধু কাস্ট সঙ্গীর চেয়ে বেশি ছিলাম। আমরা একটি পরিবার’। আরও যোগ করেছেন, ‘বলার মতো অনেক কিছু আছে, কিন্তু এই মুহূর্তে আমরা শোকস্তব্ধ এবং এই অভাবনীয় ক্ষতির জন্য দুঃখিত’। 

বিবৃতিতে আরও বলা হয়েছে, ‘সময়ে আমরা আরও বলব, আগে নিজেদের সামাল দিতে চাই। আপাতত, আমাদের চিন্তাভাবনা এবং আমাদের ভালোবাসা ম্যাটির পরিবার, তাঁর বন্ধুবান্ধব এবং সারা বিশ্বে যারা তাঁকে ভালোবাসে তাঁদের সঙ্গে রয়েছি’। 

উল্লেখ্য, নব্বইয়ের দশকে বিশ্বের শীর্ষ কমেডি শো 'ফ্রেন্ডস'-এ অভিনয় করে খ্যাতি লাভ করেছেন ম্যাথিউ পেরি। ‘ফ্রেন্ডস’-এর ১০টি সিজনে অভিনয় করেছেন তিনি। মোট ২৩৪টি পর্বে চ্যান্ডলার বিঞ্জের চরিত্রে অভিনয় করেছিলেন। তিনি একজন কানাডিয়ান-আমেরিকান অভিনেতা ছিলেন। 'ফ্রেন্ডস' ম্যাথু পেরির কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল।

কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর সঙ্গে পড়াশোনা

১৯৬৯ সালের ১৯ আগস্ট ম্যাসাচুসেটসের উইলিয়ামস টাউনে জন্মগ্রহণ করেন ম্যাথিউ পেরি। কানাডার অটোয়াতে বেড়ে ওঠেন এবং সেখানে থাকাকালীন তিনি কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর সঙ্গে প্রাইমারি স্কুলে পড়াশোনাও করেন। তাঁর মা সুজান মরিসন ছিলেন একজন সাংবাদিক এবং জাস্টিনের বাবা প্রধানমন্ত্রী পিয়েরে ট্রুডোর প্রেস সচিব।

একজন অভিনেতা ছিলেন ম্যাথিউ পেরির বাবা

ম্যাথু পেরির সৎ বাবা ছিলেন ডেটলাইনের কিথ মরিসন। তাঁর নিজের বাবা, জন বেনেট পেরিও ছিলেন একজন অভিনেতা এবং মডেল। ম্যাথিউ পেরির কর্মজীবনের প্রথম পরিচিতি আসে যখন তিনি ১৯৭৯ সালে তাঁর বাবার কপ শো ‘২৪০ রবার্ট’-এ অতিথি হিসেবে উপস্থিত হন।

 

বায়োস্কোপ খবর

Latest News

বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল? টসে জিতল England , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সীমিত ওভারের সংজ্ঞাটাই বদলে দিয়েছে, চ্যাম্পিয়ন না হলেও নতুন স্বপ্ন দেখাচ্ছে SRH টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ‘চিচিং ফাঁক-খেলা শেষ’, প্রচারের শেষ বেলায় নয়া ইঙ্গিত অভিষেকের আইসিসি টি২০ বিশ্বকাপে গত ৮বার ভারতের পারফরমেন্স কেমন? গত তিন টি২০ বিশ্বকাপে ভারতের সেরা ব্যাটার কে? ৩ বছর আগেই গোপনে রুক্মিণীকে বিয়ে, রয়েছে সন্তানও! দেবের ব্যক্তিগত জীবন নিয়ে হইচই

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.