বাংলা নিউজ > বায়োস্কোপ > কেকে-র গান ‘সচ কহে রাহা হে দিওয়ানা’ গাইল ‘উচ্ছেবাবু’ আদৃত, জলদি আসছে লাইভ শো
কেকে-র ‘সচ কহে রাহা হে দিওয়ানা’ গাইলেন আদৃত রায়, ভাইরাল ভিডিয়ো। 

কেকে-র গান ‘সচ কহে রাহা হে দিওয়ানা’ গাইল ‘উচ্ছেবাবু’ আদৃত, জলদি আসছে লাইভ শো

  • আগামী সপ্তাহে কেকে-কে শ্রদ্ধা জানিয়ে কনসার্ট করার কথা রয়েছে আদৃতের ব্যান্ড ‘পোস্টার বয়েজ’-এর। তারই প্রস্তুতির ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন উচ্ছেবাবু। 

গত সপ্তাহেই টিআরপি তালিকায় সেরা-র জায়গা ছিনিয়ে নিয়েছিল ‘মিঠাই’। যবে থেকে গোটা বাড়ির সামনে আসল সিড ফেরত এসেছে, খুশিতে টগবগিয়ে ফুটছে দর্শক। তবে এই ধারাবাহিকের মতো, ধারবাহিকের চরিত্রগুলিও ভীষণ প্রিয় দর্শকদের। এই যেমন সিদ্ধার্থ মোদক অর্থাৎ উচ্ছেবাবুর চরিত্রে অভিনয় করা আদৃত রায়। ক'দিন আগে আদৃতের জন্মদিনে মিঠাই-এর সেটের বাইরে ভিড় জমিয়েছিল অগুণতি ভক্ত। কেউ তাঁর জন্য নিজের হাতে পায়েস বানিয়ে এনেছিল, তো কেউ আবার পুজো দিয়ে এসেছিল ঠাকুরের মন্দিরে।

অভিনয়ের পাশাপাশি আদৃত খুব ভালো গান গায়। ওঁর নিজস্ব একটা ব্যান্ডও আছে। বুধবার সেই ব্যান্ডের গানই শেয়ার করে নিলেন তিনি। রিহার্সলের সময়কার সেই ভিডিয়োতে দেখা গেল গিচটার বাজিয়ে কেকে-র গান করছেন উচ্ছেবাবু। 'রেহেনা হ্যায় তেরে দিল মে' ছবির 'সচ কহে রাহা হ্যায়' গানটি গাইলেন আদৃত এবং তাঁর সঙ্গদীরা। নিমেষে সেই গানের ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

আদৃতের ব্যান্ডের নাম ‘পোস্টার বয়েজ’। ২৫ জুন নিউটাউনের নজরুল তীর্থে, পোস্টার বয়েজের কেকে-র গান নিয়ে কনসার্ট করার কথা রয়েছে। যা শুরু হবে বিকেল ৫টা থেকে।

৩১ মে কলকাতার নজরুল মঞ্চের লাইভ স্টেজ শো সেরে ফেরার পথে অসুস্থ হয়ে পড়েন কিংবদন্তি গায়ক কেকে। এরপর হোটেলে গিয়ে আরও অসুস্থ বোধ করলে নিয়ে যাওয়া হয় শহরেরই এক বেসরকারি হাসপাতালে। কিন্তু সেখানে চিকতিৎসকরা কেকে-কে মৃত ঘোষণা করে।

 

বন্ধ করুন