বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: মিঠাইয়ের জন্য গিটার বাজিয়ে 'কেসারিয়া' গাইল সিড! তার পর যা হল...

Mithai: মিঠাইয়ের জন্য গিটার বাজিয়ে 'কেসারিয়া' গাইল সিড! তার পর যা হল...

স্ত্রীর জন্য গান গাইল সিদ্ধার্থ।

মিঠাইয়ের জন্য সারা বাড়ি সাজিয়ে তোলে সিদ্ধার্থ। নিজের হাতে স্ত্রীকে শাড়ি পরিয়ে দেয়। মনের মতো করে সাজিয়ে তোলে তাকে।

বিয়ের জন্মদিন। আর সেই বিশেষ দিনের কথা মনে রাখল সিদ্ধার্থ। মিঠাইকে চমকে দিল সে! 'মনোহরা'য় আপাতত প্রেমের মরশুম।

বিবাহবার্ষিকীর দিন কি আদৌ মনে আছে উচ্ছেবাবুর? প্রশ্ন ছিল মিঠাইয়ের মনে। সিডকে এই বিশেষ দিন মনে করিয়ে দিতে ময়দানে নেমেছিল হল্লা পার্টিও। দাদার মনের কথা জানতে তার সঙ্গে মাইন্ড গেমও খেলে নীপা। কিন্তু সিদ্ধার্থর মুখে কুলুপ! এ বিষয়ে একটি কথাও বলেনি সে। বেমালুম বিবাহবার্ষিকী ভুলে যাওয়ার অভিনয় চালিয়ে যায়।

বিশেষ দিনটির কথা মনে রেখেছে সিদ্ধার্থ। কিন্তু কাউকে তা বুঝতে দিতে চায়নি সে। সকলকে কায়দা করে বাড়ি থেকে বার করে দিয়েই চালে মোক্ষম চালটি।

মিঠাইয়ের জন্য সারা বাড়ি সাজিয়ে তোলে সিদ্ধার্থ। নিজের হাতে স্ত্রীকে শাড়ি পরিয়ে দেয়। মনের মতো করে সাজিয়ে তোলে তাকে। এর পরেই মিঠাইয়ের জন্য গান ধরে সে। গিটার বাজিয়ে 'কেসারিয়া'র সুরে মিঠাইয়ের প্রতি নিজের ভালোবাসা ব্যক্ত করে।

(আরও পড়ুন: ফাঁকা বাড়িতে মিঠাইকে শাড়ি পরাবে সিড! ধারাবাহিকের নতুন পর্বে রয়েছে বড় চমক)

এ সব কিছুই যেন মিঠাইয়ের কাছে স্বপ্নের মতো! যে সিদ্ধার্থ এক সময় বিয়েটাই করতে চায়নি, সে এত সুন্দর করে বিবাহবার্ষিকী উদযাপন করছে? কিছুতেই যেন বিশ্বাস করতে পারছে না মিঠাই।

(আরও পড়ুন: মিঠাই-সিদ্ধার্থর বিবাহবার্ষিকী! খুশির দিনে কোন মোড় নিতে চলেছে ধারাবাহিকের গল্প)

সিদ্ধার্থর জন্যও অপেক্ষা করছিল বিশেষ উপহার। মিঠাই চমকে দিল তাকে। স্বামীর জন্য চেনা ছকের বাইরে গিয়ে কালো রঙের শিফন শাড়িতে সাজিয়ে তুলল নিজেকে। এখানেই শেষ নয়। সিদ্ধার্থের জন্য নাচও করল সে।

মিঠাইকে দেখে হতবাক সিদ্ধার্থ। নিজের চোখকে যেন সে বিশ্বাস করতে পারছে না! স্ত্রীর নাচের প্রশংসা করার পরেই তাঁর স্বীকারোক্তি, পুরনো মিঠাইকেই ফিরে পেতে চায় সে।

সব বিপদ কাটিয়ে কাছাকাছি সিদ্ধার্থ-মিঠাই। সকলের অগোচরে প্রেমের উষ্ণতা গায়ে মাখছে তারা।

বায়োস্কোপ খবর

Latest News

জঘন্য ফিল্ডিং ও বোল্টদের সামনে গুটিয়ে থাকার মাশুল দিতে হয়, যে ৫ কারণে হারে RCB কোহলির আবেগঘন আলিঙ্গন, RCB সতীর্থদের গার্ড অফ অনার, IPL-কে বিদায় কার্তিকের! CSK Vs RCB রুদ্ধশ্বাস ম্যাচে সেনোরিটায় তুমুল নাচ যুবতীর, নিমেষে ভাইরাল ভিডিয়ো 'জগন্নাথদেব নাকি মোদীবাবুর ভক্ত,আমি কাঁদব না হাসব',সম্বিতের মন্তব্যে খোঁচা মমতার স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র প্রিয়জনের সঙ্গে একান্তযাপন, কার জন্য মিমি লিখলেন, 'কিছু আবদারের জানি নেই মানে?' ৪ জুলাই ব্রিটেনে ভোট! PM হিসাবে প্রথমবার নির্বাচনী অগ্নিপরীক্ষায় ঋষি সুনাক IPL-এ দ্রুততম ৮০০০ রান কোহলির, দ্রুততম ১০০০-৭০০০ কার? হিট স্ট্রোক হওয়ায় হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, খবর পেতেই ছুটে এলেন স্ত্রী গৌরী T20 বিশ্বকাপের আগে বিপদে নেপাল! তারকা স্পিনারকে ভিসা দিল না আমেরিকা যুক্তরাষ্ট্র

Latest IPL News

স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.