বাংলা নিউজ > বায়োস্কোপ > নভেম্বরেই বিয়ের পিঁড়িতে আদৃত! জল্পনা নিয়ে মুখ খুললেন ‘মিঠাই’-এর উচ্ছেবাবু
মুখ খুললেন আদৃত (ছবি-ইনস্টাগ্রাম) 
মুখ খুললেন আদৃত (ছবি-ইনস্টাগ্রাম) 

নভেম্বরেই বিয়ের পিঁড়িতে আদৃত! জল্পনা নিয়ে মুখ খুললেন ‘মিঠাই’-এর উচ্ছেবাবু

  • আদৃতের বিয়ের গুঞ্জন এখন টেলিপাড়ার ‘টক অফ দ্য টাউন’। নীরবতা ভাঙলেন ‘মিঠাই’ অভিনেতা।

হাজার হাজার তরুণীর মন ভেঙে বাস্তব জীবনেই ছাদনা তলায় বসতে চলেছেন অভিনেতা আদৃত রায়, জোর গুঞ্জন টেলিপাড়ায়। মিঠাই-এর উচ্ছেবাবুর বিয়ের খবর নিয়ে গত কয়েক দিন ধরে জল্পনার শেষ নেই। এমনটাও শোনা যাচ্ছে নভেম্বর মাসেই নাকি সাত পাকে বাঁধা পড়বেন ‘প্রেম আমার টু’-এর নায়ক। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে এক্কেবারে মুখচোরা আদৃত। প্রেম প্রসঙ্গ বরাবরই এড়িয়ে গিয়েছেন তিনি, কিন্তু অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন অভিনেতা। 

সত্যি কি বিয়ে করছেন আদৃত? এই জল্পনা কি সত্যি? 

মিঠাই-এর শ্যুটিং সেটে এক সংবাদমাধ্যমের তরফে এই প্রশ্ন রাখা হয়েছিল উচ্ছেবাবুর সামনে। তিনি সাফ জানালেন, ‘আমি তো এটা নিয়ে কিছু বলিনি। কিছু লোকজন ( পড়ুন সংবাদমাধ্যম) ছেপেছে। তারপর আমার কাছে কিছু (ফোন) কল এসেছে। আমি তো কোনও উত্তরই দিইনি। কেন দেব? আমাকে না জিজ্ঞাসা করে একটা জিনিস ছাপা হয়েছে। এটা একটা খুব ব্যক্তিগত বিষয়, যা নিজের পরিসরে আমি রাখতে ভালোবাসি। যদি কিছু হয়, আমি নিশ্চয়ই মিডিয়াকে জানাব… তারা লিখছে আমিও আমার মতোন আছি’। 

এই উত্তর শুনে ফ্যানেরা অবশ্য নিশ্চিত বিয়ের জল্পনা মিথ্যা নয়। কারণ যেভাবে ঘুরিয়ে এই প্রশ্নের জবাব দিলেন আদৃত তাতে খুব শীঘ্রই টোপর মাথায় দিতে ছাদনা তলায় তাঁকে দেখা যাবে, এই ব্যাপারে সন্দেহ নেই অনুরাগীদের মনে। 

জানা যাচ্ছে দীর্ঘ দশ বছর ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ আদৃত, এবার চারহাত এক হওয়ার পালা। পাত্রীর নাম, সুপ্রিয়া মন্ডল। দুজনের পরিবারের সম্পর্ক দীর্ঘদিনের। আদৃতের হবু শ্বশুরমশাই মুম্বইয়ের নামী আর্ট ডিরেক্টর।

আদৃতের একাধিক ফ্যানক্লাবের তরফে ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে আদৃত-সুপ্রিয়ার একাধিক ছবি। এমনও জল্পনা আজকাল নাকি ‘মিঠাই’-এর শ্যুটিং সেটেও হাজির থাকছেন সুপ্রিয়া। 

রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থায় সহকারী পরিচালক হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন আদৃত। এরপর ‘নূর জাহান’, ‘প্রেম আমার টু’, ‘পরিণীতা’,'পাসওয়ার্ড'-এর মতো ছবিতে অভিনয় করেছেন আদৃত। অভিনয়ের পাশাপাশি আদৃতের গানের গলাও দুর্দান্ত। চলতি বছরের শুরুতেই মিঠাই-এর সঙ্গে ছোটপর্দায় সফর শুরু করেন এই তারকা। আর শুরুতেই ছক্কা হাঁকিয়েছেন। এখন দেখবার এই বিয়ের জল্পনা কতটা সত্যি, আর কতটা রটনা।

বন্ধ করুন