বাংলা নিউজ > বায়োস্কোপ > মৌচাক : বর আর প্রাণের ঠাকুরপোদের নিয়ে মৌ বৌদি আসছেন, ট্রেলারে সাহসী মনামী
ট্রেলারে সাহসী মনামী (ছবি সৌজন্যে-ইউটিউব স্ক্রিনশট)
ট্রেলারে সাহসী মনামী (ছবি সৌজন্যে-ইউটিউব স্ক্রিনশট)

মৌচাক : বর আর প্রাণের ঠাকুরপোদের নিয়ে মৌ বৌদি আসছেন, ট্রেলারে সাহসী মনামী

  • ট্রেলারই সাহসী বেড-সিনে ধরা দিলেন মনামী। ১৮ই জুন থেকে স্ট্রিমিং শুরু হচ্ছে ‘মৌচাক’-এর। 

'বর, ঠাকুরপো, লাশ আর একটা লটারির টিকিট নিয়ে আপনাদের কাছে আসছে মৌ… আর সঙ্গে আসছে তাঁর সাধের মৌচাক', এই ঘোষণাই হয়ে গেল মঙ্গলবার। এদিন প্রকাশ্যে এল হইচইয়ের আসন্ন ওয়েব সিরিজ ‘মৌচাক’-এর ট্রেলার। 

উমা বৌদি, ঝুমা বৌদি আর ফুলওয়া বৌদির পর এবার দুপুর ঠাকুরপোদের মনে ঝড় তুলতে আসছেন মৌ-বৌদি। হইচই-এর জনপ্রিয় সিরিজ দুপুর ঠাকুরপো-র চার নম্বর সিজনের নামই ‘মৌ-চাক'। স্বস্তিকা, মোনালিসা, ফ্লোরা সাইনির পর এবার নতুন বৌদির ভূমিকায় দেখা যাবে মনামী ঘোষকে। এই মোহময়ী মৌ-বৌদি কিন্তু ঝলকেই চমকে দিলেন। মিষ্টি মনামী কিন্তু মৌ-বৌদি হিসাবে বেশ দুষ্টু। সাহসী বেড-সিনেও দেখা গেল মনামীকে। ট্রেলার জুড়ে শোনা গেল মীরের ভয়েস-ওভার। 

 সিরিজে মনামীর স্বামীর ভূমিকায় রয়েছেন কাঞ্চন মল্লিক। অন্যদিকে ঠাকুরপোদের ভূমিকায় থাকছেন সৌরভ চট্টোপাধ্যায়, উজান চট্টোপাধ্যায়,দেবপ্রিয় মুখোপাধ্যায়, অপ্রতিম চট্টোপাধ্যায়রা। 

১.৫ কোটির লটারির টিকিট, লোভে পরে হাত করতে গিয়ে মৌ বৌদির হাতে খুন হল বিমলদা? আর সেই খুন ঢাকতে গিয়েই একের পর এক কাণ্ড- যাবে বলে সবটা ঘেঁটে ঘ। সেই সব মজাদার কাণ্ড কারখানা নিয়েই এগোবে ‘মৌচাক’-এর গল্প।তবে এই গল্পের মোচড়ে এক ঝাঁক চমক যে থাকবে তা কিন্তু পরিচালকের নামে স্পষ্ট। এই সিরিজ পরিচালনা করেছেন সায়ন্তন ঘোষাল। এর আগে টলিউডের একাধিক হিট সাসপেন্স থ্রিলার পরিচলনা করেছেন তিনি। ‘যকের ধন’, ‘আলিনগরের গোলকধাঁধা’-র মতো ছবি থেকে ‘ব্যোমকেশ’-এর মতো হিট ওয়েব সিরিজের নির্দেশক এবার একদম অন্য একটি জঁর-এর ওয়েস সিরিজের দায়িত্বে। 

আগামী ১৮ই জুন থেকে হইচই-তে স্ট্রিমিং শুরু হবে ‘মৌচাক’-এর।

বন্ধ করুন