বাংলা নিউজ > বায়োস্কোপ > Elvish Yadav Case: ফের বিপাকে এলভিশ যাদব, ইউটিউবারের বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ দায়ের করল ইডি

Elvish Yadav Case: ফের বিপাকে এলভিশ যাদব, ইউটিউবারের বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ দায়ের করল ইডি

রেভ পার্টিতে সাপের বিষ সরবহার মামলা এবার নতুন করে বিপাকে এলভিশ যাদব

Elvish Yadav Money laundering case: রেভ পার্টিতে সাপের বিষ সরবহার মামলা এবার নতুন করে বিপাকে এলভিশ যাদব। ওই মামলায় যুক্ত এলভিস সহ আরও কয়েকজনের বিরুদ্ধে উঠল আর্থিক তছরুপের অভিযোগ।

নেটদুনিয়ায় দারুণ জনপ্রিয় ইউটিউবার এলভিশ যাদব। ‘বিগ বস ওটিটি ২’ জয়ী তিনি। গত বছর নভেম্বর মাসে তাঁর নামে সাপের বিষ পাচারের অভিযোগ ওঠে। সাপের বিষ সংগ্রহের অভিযোগে শ্রীঘরে যেতে হয়েছিল তাঁকে। মার্চ মাসে গ্রেফতারের পাঁচদিনের মাথায় জামিন পান এলভিশ। এ বার আরও এক অভিযোগ উঠেছে এই ইউটিউবারের বিরুদ্ধে। বেআইনি অর্থ লেনদেন ও পাচারে নাম জড়াল এলভিশের। শীঘ্রই তাঁকে তলব করবে ইডি।

ইউটিউবার এলভিস যাদবের বিরুদ্ধে এবার আর্থিক তছরুপের মামলা দায়ের করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। বিগ বস তারকা সহ আরও কয়েকজনের বিরুদ্ধে অর্থ পাচারের মামলা দায়ের করেছে কেন্দ্রীয় সংস্থা। নয়ডার গৌতম বুদ্ধ নগর থানায় এলভিশের নামে একটি এফআইআর দায়ের হয়েছে। এই অভিযোগের ভিত্তিতে তৈরি করা হয়েছে চার্জশিট। ‘মানি লন্ডারিং প্রতিরোধ আইন’ এর অধীনে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের লখনউ ইউনিট ঘটনার তদন্ত শুরু করেছে। লখনউ-এর জোনাল অফিস থেকে তাঁকে জিজ্ঞাসাবাদ করার জন্য একটি নির্দেশও আসতে পারে।

আরও পড়ুন: ‘বিন্দুমাত্র বদলাননি..’, ফের রজনীকান্তের সঙ্গে একফ্রেমে অমিতাভ, কবে আসছে নতুন ছবি

আরও পড়ুন: ‘আমার যেদিন ৫০ হবে..’, শ্রীলেখা অনুপ্রেরণা, অভিনেত্রীকে সামনে দেখে আপ্লুত দুই ভক্ত

গত বছরের নভেম্বরে, নয়ডার সেক্টর ৫১-এর একটি ব্যাঙ্কোয়েট হল থেকে পাঁচজন সাপ পারাকারীকে গ্রেপ্তার করা হয়েছিল এবং তাদের কাছ থেকে নয়টি সাপ, যার মধ্যে পাঁচটি কোবরা, উদ্ধার করা হয়েছিল। প্রায় ২০ মিলি সন্দেহজনক সাপের বিষও পাওয়া যায়। উদ্ধার হওয়া বেশ কিছু সাপের বিষগ্রন্থি ও দাঁত ছিল না। যদিও পুলিশ জানিয়েছিল, সেখানে তখন এলভিস উপস্থিত ছিলেন না। কিন্তু সাপের বিষ আদানপ্রদান নিয়ে তাঁর সঙ্গে অন্যদের যে যোগাযোগ ছিল, তদন্তে নেমে তা জানতে পারে পুলিশ।

আরও পড়ুন: ‘ক্রিকেটই জীবন..’, বুকের উপর ‘মাহি’ লিখে KKR vs MI ম্যাচ দেখতে এলেন জাহ্নবী

ঘটনার পর পাঁচজন গ্রেফতার হলেও সেই সময়ে এলভিসকে কেবল জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়। এরপর ১৭ মার্চ গ্রেফতার হন ইউটিউবার। শ্রীঘরে পাঁচদিন থাকার পর জামিনে মুক্ত হন এলভিস। রেভ পার্টিতে সাপের বিষ সরবহার মামলা এবার নতুন মোড় নিল। ওই মামলায় যুক্ত এলভিস সহ আরও কয়েকজনের বিরুদ্ধে জুড়ল আর্থিক তছরুপের অভিযোগ। 

যদিও এর আগে পুলিশের তরফে একাধিক বার এলভিসকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে চলতি বছরে গ্রেফতার হন তিনি। সে সব তোয়াক্কা না করে তার পরেই জামিনে মুক্ত হয়ে দামি দামি গাড়ি কিনেছেন তিনি। তার পরই এই আর্থিক কেলেঙ্কারিতে নাম জড়াল তাঁর। প্রিভেনশন অফ মানি লন্ডারিং অ্যাক্ট (PMLA) আইনের অধীনে এলভিস যাদবের বিরুদ্ধে আর্থিক তছরুপের মামলা দায়ের করেছে ইডি। শীঘ্রই ইউটিউবার সহ বাকি অভিযুক্তদের ইডি জিজ্ঞাসাবাদের জন্যে ডেকে পাঠাবে বলে খবর।

বায়োস্কোপ খবর

Latest News

‘কাম অন বাংলাদেশ’, সেমিতে ওঠার লড়াইয়ে ‘টাইগার’-দের পাত্তাই দিল না অস্ট্রেলিয়া? গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে ভারত, অজিরা চাতকের মতো তাকিয়ে BAN v AFG ম্যাচের দিকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ছয় হাঁকিয়ে নিজের ১৪ বছর আগের রেকর্ড ছুঁলেন রোহিত,T20 WC-এ গড়লেন বাউন্ডারির নজির আন্দুলে রেলের কাজ, ১৬৬ ট্রেন বাতিলের তালিকা নিশ্চিত নয়, জল্পনায় কান দেবেন না সাত মাসের সাধ খেলেন প্রীতি, বউয়ের বেবি বাম্প আগলে রাহুল, কবে আসছে সন্তান? 'হোয়াই,হোয়াই, হোয়াই'- নবান্নে রণংদেহী মমতা, ক্ষোভ-সুনামির মুখে মন্ত্রী, আমলারা স্নানযাত্রা থেকে রথযাত্রা পর্যন্ত চলে একাধিক বিধি, বিশদে জেনে নিন এ সম্পর্কে ডিভোর্স লইয়ার কাব্যর সঙ্গে ঘটক দিদি দিতির মালাবদল! ঋতু-বিশ্বজিতের বিয়েটা টিকবে? ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল

T20 WC 2024

আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.