বাংলা নিউজ > বায়োস্কোপ > Montu Pilot 2: বহ্নি হয়ে সামনে এলেন মিথিলা, এবার যৌনপল্লীর পতিতার চরিত্রে সৃজিত ঘরণী
মিথিলার আগুন রূপ

Montu Pilot 2: বহ্নি হয়ে সামনে এলেন মিথিলা, এবার যৌনপল্লীর পতিতার চরিত্রে সৃজিত ঘরণী

  • 'এ বার একটু তথাকথিত ‘সাহসী’ হই? নইলে অভিনেতা জীবন পূর্ণতা পাবে কী করে?’, অকপটে বললেন মিথিলা। 

তাঁর রূপের আগুনে এমনকীতে জ্বলে দুই বাংলা, এবার বহ্নি হয়েই সামনে এলেন রাফিয়াদ রশিদ মিথিলা। হইচইয়ের আসন্ন ওয়েব সিরিজ ‘মণ্টু পাইলট ২’-তে অভিনয় করতে চলেছেন সৃজিত ঘরণী। এই খবর প্রকাশ্যে আসবার পর থেকে দুই বাংলার বিনোদন মহলে আলোচনা শুরু হয়েছিল বিস্তর, অবশেষে সেই সিরিজে মিথিলার প্রথম লুক প্রকাশ্যে আনল প্রযোজনা সংস্থা। দেবালয় ভট্টাচার্য পরিচালিত এই সিরিজে পতিতার চরিত্রে দেখা যাবে মিথিলাকে। 

এই সিরিজে নাম ভূমিকায় অভিনয় করছেন সৌরভ দাস। মন্টু পাইলটের প্রথম সিজনে দেখা মিলেছিল শোলাঙ্কির, তবে এইবার ব্যক্তিগত কারণে সরে দাঁড়ান তিনি। মিথিলা যে শোলাঙ্কিকে রিপ্লেস করবেন না, বরং তাঁকে নতুন চরিত্রে দেখা যাবে তা আগেই জানিয়েছিলেন পরিচালক আর তেমনটাই ঘটল।

মুখে গাঢ় মেকআপ, ঠোঁটে লিপস্টিক, কপালে লাল টিপ, চুলে বিনুনী। ছলছল চোখে অনিশ্চয়তা ভর করেছে- ঠিক এমন লুকেই সামনে এসেছে বহ্নি। এই চরিত্র নিয়ে অভিনেত্রী এক সাক্ষাত্কারে জানান, ‘পুরুষ পতঙ্গ পোড়ানোর কোনও আবেদন নেই সিরিজে। আছে বারবণিতাদের যন্ত্রণা। বহ্নি যাদের প্রতিনিধি’। মায়ার পর ফের একবার পর্দায় পাশের বাড়ির মিষ্টি মেয়ের ইমেজ ভাঙছেন মিথিলা। এই নিয়ে সৃজিত পত্নীর সটান জবাব, 'এ বার একটু তথাকথিত ‘সাহসী’ হই? নইলে অভিনেতা জীবন পূর্ণতা পাবে কী করে?’

আসছে মন্টু পাইলট ২
আসছে মন্টু পাইলট ২

মন্টু পাইলটের প্রথম সিজন খুঁটিয়ে দেখেছেন মিথিলা, নিজেকে তৈরি করেছেন বহ্নি হিসাবে। সহ-অভিনেত্রী মিথিলায় মুগ্ধ সৌরভ। জানিয়েছেন, ‘আমরা সহ-অভিনেতা থেকে দোস্ত হয়ে গেছি। অসম্ভব জোরালো অভিনেত্রী’। পরিচালক দেবালয় বলছেন, ‘মিথিলার খুব স্বাভাবিক অভিনেত্রী। আমি মাত্র একটি লাইন বলেছিলাম। মিথিলা কিন্তু তাঁর মতো করে হোমওয়ার্ক করেছেন। আমার আগের সিরিজ খুঁটিয়ে দেখেছেন’।

 

 

 

বন্ধ করুন