বাংলা নিউজ > বায়োস্কোপ > Mouni-Suraj: আজ গোয়ায় বিয়ের পিঁড়িতে মৌনি রায়, হবু বর সূরজকে জড়িয়ে ধরে আদর বঙ্গ সুন্দরীর
সূরজ-মৌনির আদুরে মুহূর্ত

Mouni-Suraj: আজ গোয়ায় বিয়ের পিঁড়িতে মৌনি রায়, হবু বর সূরজকে জড়িয়ে ধরে আদর বঙ্গ সুন্দরীর

  • প্রথমবার ইনস্টাগ্রামে হবু বরের সঙ্গে ছবি পোস্ট করলেন মৌনি। আজ গোয়ায় বসছে বিয়ের আসর। 

কোচবিহারের মেয়ে মৌনি রায়ের বিয়ের খবর গত কয়েক মাস ধরেই সংবাদ শিরোনামে। হিন্দি টেলিভিশন তথা বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী আজ (বৃহস্পতিবার) সাত পাকে বাঁধা পড়ছেন প্রেমিক সূরজ নামবিয়ারের সঙ্গে। গোয়ার সমুদ্র সৈকতে বসছে মৌনির ডেস্টিনেশন বিয়ের আসর।

গোয়ার হিলটন রিসর্টে বসেছে এই বিগ ফ্যাট ওয়েডিং-এর আসর। বুধবার গভীর রাতে প্রাক-বিয়ের অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করে ফ্যানেদের সঙ্গে হবু বরের পরিচয় করালেন মৌনি। যদিও তার আগেই ইন্টারনেটের সুবাদে সূরজের পরিচয় ফাঁস হয়ে গিয়েছে। কিন্তু মৌনির এই পোস্টই সূরজের সঙ্গে তাঁর প্রথম অফিসিয়্যাল পোস্ট। ছবিতে লাল সালোয়ারে দেখা মিলল বঙ্গ সুন্দরীর, সূরজের পরনে সাদা পঞ্জাবি। হবু বরকে বাহুডোরে আগলে এই ছবি পোস্ট করেছেন নায়িকা, মন্ত্রমুগ্ধের মতো সূরজের দিকে তাকিয়ে রয়েছেন মৌনি।

ছবির ক্যাপশনে মৌনি যোগ করেছেন ‘এভরিথিং’ পাশে হ্যাশট্যাগে লেখা ‘হরি ওম’ আর ‘ওম নমঃ শিবায়’। সহজেই নায়িকা বুঝিয়ে দিলেন সূরজই তাঁর সবকিছু। বরকে ঘিরেই তাঁর গোটা জীবন। এই ছবিতে লাইক-কমেন্টের বন্যা। সকলেই শুভেচ্ছা জানাচ্ছেন এই প্রেমিক জুটিকে। মৌনির ঘনিষ্ঠ বান্ধবী মন্দিরা বেদী এই ছবির কমেন্ট বক্সে লেখেন, ‘ভগবান তোদের দুজনের মঙ্গল করুক, মন আর সুরজ। তোদের খুব ভালোবাসি’। 

মৌনির গায়ে হলুদ ও মেহেন্দির অনুষ্ঠান সম্পন্ন হয়েছে বুধবারই। সেই ছবি সোশ্যাল মিডিয়া শেয়ার করেছিলেন মন্দিরা। গায়ে হলুদের অনুষ্ঠানে শামিল হতে দেখা গিয়েছে মৌনির নাগিন কো-স্টার অর্জুন বিজলানিকে। গায়ে হলুদের অনুষ্ঠানের জন্য সাদা শাড়ি ও সাদা ফুলের গয়না পরেছেন মৌনি। সূরজও সাদা পোশাক চাপিয়েছেন গায়ে। মেহেন্দির অনুষ্ঠানে হলুদ রঙের লেহেঙ্গা চোলি পরেছেন অভিনেত্রী। গলায় ভারি কানের দুল আর মাথায় মাঙ্গটিকা।

নিজেদের প্রেম বা বিয়ে নিয়ে কখনও কথা বলেননি মৌনি আর সূরজ। যদিও চলতি সপ্তাহে যখন পাপারাৎজিরা ‘শুভেচ্ছা’ জানায় মৌনিকে, তখন তাঁকে হেসে ঘাড় নাড়তে দেখা যায়।

দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সুরজ নামবিয়ার। সঙ্গে রিয়েল এস্টেটের ব্যবসাও রয়েছে। বেঙ্গালুরুতে আদি বাড়ি সূরজের। শোনা যায়, ২০২০ সালের শুরুতে করোনার প্রথমবার লকডাউনে নিজের দিদি-জামাইবাবু এবং তাঁদের পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন বলি সুন্দরী। এখন শুধু চার হাত এক হওয়ার পালা। 

বন্ধ করুন