বাংলা নিউজ > বায়োস্কোপ > মদন মিত্রের বায়োপিকে থিম সং গাইবেন নচিকেতা! ঘোষণা কামারহাটির ‘দামাল ছেলে'-র
নচিকেতাকে বুকে জড়িয়ে মদন মিত্র। (ছবি সৌজন্যে - ফেসবুক)
নচিকেতাকে বুকে জড়িয়ে মদন মিত্র। (ছবি সৌজন্যে - ফেসবুক)

মদন মিত্রের বায়োপিকে থিম সং গাইবেন নচিকেতা! ঘোষণা কামারহাটির ‘দামাল ছেলে'-র

মদন মিত্রের বায়োপিক তৈরির খবর ঘোষণা হওয়া মাত্রই তা জায়গা করে নিয়েছিল খবরের শিরোনামে।এবার মদন মিত্রের বায়োপিকে 'থিম সং' গাইবেন নচিকেতা! সংবাদমাধ্যমে নিজেই সেকথা জানিয়েছেন 'মদনদা'।

মদন মিত্রের বায়োপিক তৈরির খবর ঘোষণা হওয়া মাত্রই তা জায়গা করে নিয়েছিল খবরের শিরোনামে। আর হবে নাই বা কেন। মদন মিত্রের সঙ্গে তো শুধুমাত্র রাজনৈতিক নেতা কিংবা বাংলার প্রাক্তন মন্ত্রীর তকমা আঁটা নেই। 'বং ক্রাশ' তিনি। বয়সের কোঠা মধ্যে ষাট পেরোলেও মনের বয়স এখনও তাঁর রঙিন। স্রেফ 'মদনদা'-কে দেখার জন্য, তাঁর কথা শোনার জন্য রিয়েল লাইফ থেকে ফেসবুক লাইভ ভিড় জমান তাঁর লক্ষ লক্ষ ভক্তরা। রাজনৈতিক বক্তব্য পেশ না করলেও ছবিটা একই থাকে। এবার মদন মিত্রের বায়োপিকে 'থিম সং' গাইবেন নচিকেতা! সংবাদমাধ্যমে নিজেই সেকথা জানিয়েছেন 'মদনদা'।

রাজনৈতিক কিংবা অনুষ্ঠানের মঞ্চ ছাড়াও মদন মিত্রকে দেখা গেছে মিউজিক ভিডিওতে। নিজের সেই মিউজিক ভিডিওতে অভিনয়ের পাশাপশি গেয়েছেন গানও। তুমুল সুপারহিট হয়েছিল তাঁর গাওয়া সেই 'ওহ লাভলি' গানটি। মুক্তির অপেক্ষায় আরও একটি মিউজিক ভিডিও। টলিপাড়ার নায়িকাদের সঙ্গেও বিভিন্ন মঞ্চ ভাগ করে নিতে আকছার দেখা যায় ঝলমলে চরিত্রের এই জনপ্রিয় রাজনীতিবিদকে। অবশ্য এক্ষেত্রে অভিনেত্রীরা তৃণমূল কিংবা বিজেপি কোন রাজনৈতিক শিবিরের সদস্য তা নিয়ে বিন্দুমাত্র ভাবিত হন না তিনি।তাই তো টলি-অভিনেত্রীর মধ্যেও অসম্ভব জনপ্রিয় তাঁদের 'মদনদা'। দোল উৎসবে মেতে ওঠার পাশাপাশি তাঁদের বিয়ের অনুষ্ঠানে ফুল, শুভেচ্ছা নিয়ে সরাসরি হাজির হয়ে যান কামারহাটির এই বিধায়ক। আসলে সকলেই যে তাঁর স্নেহের পাত্রী। কিছুদিন আগেই খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় খোলা মঞ্চ থেকে তাঁকে 'কালারফুল' আখ্যা দিয়েছেন।

এবার টলি পরিচালক রাজা চন্দ বানাতে চলেছেন 'মদনদা'-র বায়োপিক। মুখ্যচরিত্রে নাম শোনা যাচ্ছে শাশ্বত চট্টোপাধ্যায়ের। তবে নায়িকা কে হবেন এখনও তা নিয়ে চলছে নানান জল্পনা। সেই ছবিতেই গান গাইবেন নচিকেতা। যে সে গান নয়, একেবারে থিম সং। আর সেই গান গাওয়ার ইচ্ছে প্রকাশ নাকি মদন মিত্রকে নিজেই করেছিলেন 'নীলাঞ্জনা'-র প্রেমিক। সংবাদমাধ্যমকে নিজেই একথা জানিয়েছেন এই রাজনীতিবিদ।

শুধু তাই নয়, একেবারে সাধারণ পোশাকে সেই কথা পাকা করতেই গায়কের বাড়ি হাজির হয়ে গেছিলেন মদন বাবু। কথা শেষে বুকে জড়িয়ে ধরেন গায়ককে।সেই ছবিতেও নচিকেতাকেও দেখা গেছে বাড়ির সাদামাটা পোশাকে।সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করেছেন কামারহাটির 'দামাল ছেলে'। এর আগেও একাধিক অনুষ্ঠানে একসঙ্গে মঞ্চ ভাগ করতে দেখা গেছে এই দুই জনপ্রিয় ব্যক্তিত্বকে। এর আগে 'নচি' নিজেও জানিয়েছিলেন ব্যক্তিগতভাবে 'মদনদা'-কে তিনি অত্যন্ত পছন্দ করেন। তা এবার কামারহাটির ‘ দামাল ছেলে'-র সঙ্গে সরাসরি নাম জড়াতে চলেছে নচিকেতার। নিজের বায়োপিক প্রসঙ্গে মদন মিত্র জানিয়েছিলেন কলেজ জীবন থেকে আজ পর্যন্ত ভোটে জেতা, মেসি-ব্রাজিল টিমকে নিয়ে আসা সবকিছুই তুলে ধরা হবে এই ছবিতে। কোনও কিছুই লুকিয়ে রাখা হবে না।

বন্ধ করুন