বাংলা নিউজ > বায়োস্কোপ > IGT: এই গ্রুপের অ্যাক্ট দেখে চিৎকার করে ভয়ে চেয়ার ছাড়েন অভিষেক, নিমরত! সে কী?

IGT: এই গ্রুপের অ্যাক্ট দেখে চিৎকার করে ভয়ে চেয়ার ছাড়েন অভিষেক, নিমরত! সে কী?

অভিষেক, নিমরত সহ অন্যান্যরা ওয়ারিয়র স্কোয়াডের পারফর্ম দেখে রীতিমতো চমকে গিয়েছেন।

ওয়ারিয়র স্কোয়াডের পারফর্ম দেখে রীতিমতো চমকে গিয়েছেন সকলে।

জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’। সোনি টেলিভিশনে সম্প্রচারিত হচ্ছে এই শো। আসন্ন সিনেমা ‘দাসভি'-এর প্রচারে রিয়ালিটি শো-এর মঞ্চে হাজির হয়েছেন অভিষেক বচ্চন, ইয়ামি গৌতম, নিমরত কৌর। ইতিমধ্যে শো-এর ওই পর্বের প্রোমো চ্যানেলের তরফে শেয়ার করা হয়েছে। অভিষেক, নিমরত ওয়ারিয়র স্কোয়াডের পারফর্ম দেখে রীতিমতো চমকে গিয়েছেন।

নতুন প্রোমোতে সাদা এবং ধূসর রঙের সোয়েট শার্ট পরে দেখা মেলে অভিষেকের। ওয়ারিয়র স্কোয়াডের পারফর্মেন্স দেখে চেয়ারের বসে ভয়ে চিৎকার করতে দেখা গিয়েছে অভিনেতাকে। পরক্ষণেই চেয়ার থেকে উঠে দাঁড়িয়ে পড়েন তিনি। অন্যান্য বিচারক এবং অতিথিদেরও ভয়ে আতকে উঠতে দেখা গিয়েছে। এরপরই অভিষেক বলেন, ‘এটা অবিশ্বাস্যকর। আপনাদের এভাবে দেখে নিজেকে খুব ছোট মনে হচ্ছে আমার।’।

প্রোমোতে দেখা গিয়েছে, চিৎকার করে উঠেছেন শিল্পাও। চেয়ার থেকে উঠে বিপরীত দিকে মুখ করে দাঁড়িয়ে ছিলেন ভয়ে। কিরণ খেরকেও তার শাড়ি দিয়ে মুখ ঢাকতে দেখা যায়। ওয়ারিয়র স্কোয়াডের স্টান্ট দেখে দর্শকরাও মুগ্ধ। নেটমাধ্যমে অনেকেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ইতিমধ্যে।

প্রসঙ্গত, ওয়ারিয়র স্কোয়াড সম্প্রতি ‘আমেরিকাস গট ট্যালেন্ট’ থেকে অডিশনের জন্য আমন্ত্রণ পেয়েছে।

 

বায়োস্কোপ খবর

Latest News

কেরলে কুকুরের ঘর ভাড়া নিয়ে থাকছিলেন বাংলার পরিযায়ী শ্রমিক, উদ্ধার করল পুলিশ কারা এই সপ্তাহে সম্পত্তি সংক্রান্ত বিবাদে জড়াতে পারেন? দেখুন সাপ্তাহিক রাশিফল বাংলাদেশের ছাত্র আন্দোলনে সরকারি সম্পত্তি নষ্ট, জড়িতদের খোঁজে মিলবে পুরষ্কার মাত্র ১৫-১৬ বছরেই মা হন, মেয়ে রিয়া ও তাঁর পরিবারের সঙ্গে ছবি দিলেন পল্লবী উত্তাল বাংলাদেশ! ঢাকা থেকে দিনাজপুরে ফিরে কী বলছেন ডাক্তারি পড়ুয়া শাহবাজ? সইফের ছবি ব্যবহার করে হুমকি ভিডিয়ো জইশের, জঙ্গি সংগঠন নিয়ে সর্তক করল পুলিশ! সঞ্জু, রুতু, অভিষেকরা কি দলে জায়গা পাওয়ার যোগ্য নন? জবাব দিতে গিয়ে হোঁচট আগরকরের আইসক্রিম গোডাউনের ডিপ ফ্রিজে উদ্ধার মৃতদেহ, হাড়হিম ঘটনায় আলোড়ন মালদায় 4 ওভার শেষে Thailand Women-র স্কোর 15/0 শ্রাবণের সোমবার জপ করুন ভগবান শিবের এই মন্ত্রগুলি, কাঙ্ক্ষিত ইচ্ছা হবে পূরণ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.