বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Mamata: ছেলের মা হলেন নুসরত, শুভেচ্ছা জানিয়ে কী বললেন মুখ্যমন্ত্রী?
নুসরতকে শুভেচ্ছা মমতার 
নুসরতকে শুভেচ্ছা মমতার 

Nusrat-Mamata: ছেলের মা হলেন নুসরত, শুভেচ্ছা জানিয়ে কী বললেন মুখ্যমন্ত্রী?

  • তৃণমূল সাংসদ নুসরত জাহান মা হলেন বৃহস্পতিবার। শুভেচ্ছা মমতার। 

স্বাধীনচেতা, সাহসী নুসরত জাহান সমাজের তোয়াক্কা না করেই মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। আজ দুপুর সাড়ে বারোটা নাগাদ পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরত। অভিনেত্রীর বাইরেও নুসরতের একটা বিরাট পরিচয় রয়েছে, তিনি বসিরহাটের সাংসদ। তৃণমূলের এই সাংসদকে ঘিরে জাতীয় স্তরেও কম চর্চা নেই। তাই লোকসভায় দাঁড়িয়ে শাখা-সিঁদুর পরে নুসরত জাহান রুহি জৈন পরিচয়ে শপথ নেওয়া নুসরত যখন নিজের বিয়েকে ‘অবৈধ ও বেআইনি’ বলে ঘোষণা করলেন জুন মাসে তখন শুরু হয়েছিল রাজনৈতিক বিতর্ক। বিজেপির বহু নেতা-নেত্রীই আক্রমণ হবু মা-কে। 

নুসরত বিতর্ক নিয়ে এতদিন কোনও মন্তব্য করেননি মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।উল্লেখ্য, নুসরত-নিখিলের বিতর্কিত বিয়ের রিসেপশনেও হাজির ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু নতুন মা-কে শুভেচ্ছা জানাতে ভুললেন না মমতা বন্দ্যোপাধ্যায়। এসএসকেএম দাঁড়িয়ে এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, ‘নুসরতকে অনেক অভিনন্দন’। এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে এক সাংবাদিক প্রশ্ন করেন নুসরত প্রসঙ্গে, সরাসরি মমতা হাসিমুখে জানান- ‘অনেক অভিনন্দন’। 

বিধানসভা ভোটের আগে তৃণমূল ঘনিষ্ঠ অভিনেতা হিসাবেই পরিচিত যশ দাশগুপ্ত আচমকা বিজেপি যোগ দেন, যশের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতার কথা ততদিনে  কারুর জানতে বাকি নেই। যশ বিজেপির হয়ে বিধানসভা ভোটে লড়াইও করেন। অন্যদিকে অন্তঃসত্ত্বা নুসরত, দলের জন্য প্রচারে ছুটে বেরিয়েছেন রাজ্যের একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে। শ্রাবন্তীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বুঝিয়ে দিয়েছেন টলিউডের গেরুয়া শিবিরের প্রতি কোনও দ্বেষ নেই তাঁর মনে। আর এদিন নিজের দলের তারকা সাংসদকে মাতৃত্বের শুভেচ্ছা জানাবেন না মমতা বন্দ্যোপাধ্যায়, সেটাও কী হয়! 

বন্ধ করুন