বাংলা নিউজ > বায়োস্কোপ > কন্যাদান ছাড়াই হল ওম-মিমির বিয়ে, পৌরহিত্য করলেন নন্দিনী ভৌমিক
সাত পাকে বাঁধা…
সাত পাকে বাঁধা…

কন্যাদান ছাড়াই হল ওম-মিমির বিয়ে, পৌরহিত্য করলেন নন্দিনী ভৌমিক

  • ঠিক যেন ব্রহ্মা জানেন গোপন কম্মটির বাস্তব রূপায়ণ… বৈদিক রীতি মেনে হল ওম-মিমির বিয়ে। 

'ব্রহ্মা জানেন গোপন কম্মটি'র বাস্তব রূপায়ন বুধবার চোখে পড়ল ওম-মিমির বিয়েতে। এদিন গাঁটছড়া বাঁধলেন এই তারকা জুটি। তবে হল না কন্যাদান। বিক্রমাদিত্য-শবরীর মতোই ওম-মিমির চার হাত এক করলেন মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক। যাঁর জীবনের কাহিনির অনুপ্রেরণাতেই তৈরি হয়েছে ব্রহ্মা জানেন গোপন কম্মটি।  শুভদৃষ্টি, সাতপাক, মালাবদল সবই হল বৈদিক মতে। বাঙালি রীতিনীতি মেনেই হল বিয়ের অনুষ্ঠান। বিয়েতে টুকটুকে লাল বেনারসিতে সাজলেন মিমি। গা ভর্তি সোনার গহনা। টোপর মাথায় দিয়ে ছাতনা তলায় হাজির ওম… গানে গানে, সুরে সুরে একসঙ্গে পথচলার শপথ নিলেন ওম মিমি। দিন কয়েক আগে দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়ের বিয়েতেও হয়নি কন্যাদান।  

দেখুন ওম-মিমির বিয়ের পুরো অনুষ্ঠান-

টেলিভিশনের জনপ্রিয় নায়িকা ও টলিগঞ্জের ইয়াং ব্রিগাডের অন্যতম নায়ক। গোটা জানুয়ারি মাস জুড়ে চুটিয়ে আইবুড়ো ভাত খেয়েছেন এই তারকা জুটি। সেই ঝলকও উঠে এসেছে দুজনের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। এরপর সংগীত, মেহেন্দির পর্ব শেষে আজ (বুধবার) ছিল ডি-ডে। সকাল সকাল গায়ে হলুদের পর্ব সারেন তারকা দম্পতি। এদিন শহরের এক নামী ক্লাবে বসেছিল বিয়ের আসর। 

দু'জনের প্রথম দেখা ২০১১ সালে, রূপসী বাংলা চ্যানেলের ‘আলোর বাসা’ ধারাবাহিকে। সেখানে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। ধারাবাহিক শেষ হওয়ার পর দীর্ঘ দিন ধরে দু'জনের মধ্যে কোনও যোগাযোগ ছিল না। ২০১৭ সালে ফের দেখা হয় দু'জনের। সময়ের সঙ্গে ধীরে ধীরে বন্ধুত্ব থেকে প্রেম। ২০২০ সালের ডিসেম্বর মাসে তাঁদের প্রেম পরিণতি পেয়েছে, আইনি বিয়েটা গত বছরের শেষেই সেরে ফেলেছেন তাঁরা। আর এদিন সামাজিক রীতিনীতি মেনে নতুন সফর শুরু করলেন এই জুটি। 

বন্ধ করুন