বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রসেনজিৎ-দেবশ্রী-ঋতুপর্ণা, ইতিহাস গড়তে চলেছে কী টলিউডে!
প্রসেনজিৎ-দেবশ্রী-ঋতুপর্ণা
প্রসেনজিৎ-দেবশ্রী-ঋতুপর্ণা

প্রসেনজিৎ-দেবশ্রী-ঋতুপর্ণা, ইতিহাস গড়তে চলেছে কী টলিউডে!

  • শিবপ্রসাদ-নন্দিতা জুটির প্রচেষ্টায় ২০২১-এ কী দেখা মিলবে এই ত্রয়ীর!

নতুন বছর শুরু হতে না হতেই সিনে প্রেমীদের জন্য রয়েছে বড় খবর। টলিউডে প্রথমবার এক ফ্রেমে দেখা মিলবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং দেবশ্রী রায়ের। যে খবরে সিনে প্রেমীদের ছবি সম্পর্কে কৌতুহল আরো বেড়েছে কয়েক গুন। দর্শকদের চাহিদাকে সম্পূর্ণ করার দায়িত্ব নিয়েছে প্রযোজনা সংস্থা উইন্ডোজ প্রোডাকশন হাউস।

ছবি সম্পর্কে অবশ্য পরিচালক থেকে অভিনেতা-অভিনেত্রী এখনো পর্যন্ত কোনো মন্তব্য করেননি। কিন্তু ইন্ডাস্ট্রি সূত্রে খবর, খুব তাড়াতাড়ি এই ছবির কাজ শুরু করার ইচ্ছে আছে পরিচালকদ্বয় শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের। শোনা যাচ্ছে, দেবশ্রী, প্রসেনজিৎ এবং ঋতুপর্ণার সঙ্গে ছবির বিষয় নিয়ে দীর্ঘ আলোচনা হয়েছে পরিচালকদের সঙ্গে। 

প্রায় ৫ বছর আগে ২০১৬ সালে 'প্রাক্তন' ছবির মধ্যে দিয়ে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির কামব্যাক এবং তাঁদের অনস্ক্রিন রসায়ন দর্শকদের মনে দাগ কেটেছে। প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা জুটির বহু বছর আগের অফস্ক্রিন সম্পর্কের গুঞ্জন কারো অজানা নয়। অন্যদিকে, ১৯৯২ সালে সাতপাকে বাঁধা পড়েছিলেন প্রসেনজিৎ এবং দেবশ্রী রায়। কিন্তু বিয়ের বছর তিনেকের মধ্যে তাঁদের বিবাহবিচ্ছেদ ঘটে। ৮০ ও ৯০-র দশকে প্রসেনজিৎ এবং দেবশ্রীর একাধিক ছবি রয়েছে। 

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে চন্দ্রাশিস রায়ের ‘নিরন্তর’ ছবিতে শেষ অভিনয় করতে দেখা যায়। করোনার জন্য হলের পরিবর্তে ওটিটিতে মুক্তি পেয়েছে সেই ছবি। অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও লকডাউনের শুরু থেকেই রয়েছেন সিঙ্গাপুরে, এখনো তিনি সেখানেই রয়েছেন। এদিকে দেবশ্রী রায়েরও দীর্ঘ দিন অভিনয় জগতের সঙ্গে সম্পর্ক অনেকটাই ক্ষীণ। এবার শিবপ্রসাদ-নন্দিতা জুটির প্রচেষ্টায় ২০২১-এ কী দেখা মিলবে এই ত্রয়ীর! চমকের অপেক্ষায় গোটা ইন্ডাস্ট্রি সহ দর্শকমহল। 

বন্ধ করুন