বাংলা নিউজ > বায়োস্কোপ > Prithviraj Teaser: ‘হিন্দুস্তান কা শের’ অক্ষয়; বড়সড় চমক মানুষী চিল্লার, সোনুর
পৃথ্বীরাজ টিজার
পৃথ্বীরাজ টিজার

Prithviraj Teaser: ‘হিন্দুস্তান কা শের’ অক্ষয়; বড়সড় চমক মানুষী চিল্লার, সোনুর

  • পৃথ্বীরাজ দিয়ে বলিউডে ডেবিউ করছেন মানুষী চিল্লার। প্রকাশ্যে এল ছবির টিজার-

যশ রাজ ফিল্মসের আগামী ছবি ‘পৃথ্বীরাজ’। মুক্তি পেল ছবির টিজার। বীর যোদ্ধা পৃথ্বীরাজ চৌহানের জীবন কাহিনির উপর নির্ভর করে তৈরি হয়েছে এই ছবি। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। মহম্মদ ঘোরির বিরুদ্ধে মহাকাব্যিক যুদ্ধের আভাস দিয়ে শুরু টিজার। 

যুদ্ধক্ষেত্রে যোদ্ধার বেশে সৈন্যদের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন অক্ষয় কুমার। সঙ্গে দেখা গেছে সঞ্জয় দত্তকে। এরপরই টিজােরর ঝলকে বধূবেশে দেখা যায় মানুষী চিল্লারকে। যিনি ছবিতে সংযোগিতার চরিত্রে অভিনয় করেছেন। এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ করছেন মানুষী। টিজারে সোনু সুদেরও দেখা মিলেছে। 

দেখুন 'পৃথ্বীরাজ'এর টিজার-

এক সাংবাদিক সম্মেলনে অক্ষয় বলেন, 'পৃথ্বীরাজের টিজারটি ছবির আত্মাকে, কিংবদন্তী যোদ্ধা সম্রাট পৃথ্বীরাজ চৌহানের জীবনের এক টুকরো অংশ, যিনি কখনও ভয় পেতেন না, সেটাই ধরে রেখেছে। এটি তাঁর বীরত্ব এবং জীবনের প্রতি আমাদের শ্রদ্ধাঞ্জলি। আমি তাঁর সম্পর্কে যতই পড়েছি, ততই অবাক হয়েছি। তিনি কীভাবে তাঁর দেশ এবং তাঁর মূল্যবোধের জন্য তাঁর গৌরবময় জীবনের প্রতিটা মুহূর্ত বেঁচেছিলেন।'

অভিনেতা আরও বলেন, 'তিনি একজন কিংবদন্তী যোদ্ধা। তিনি সবচেয়ে সাহসী যোদ্ধাদের অন্যতম এবং তিনি আমাদের দেশের সবচেয়ে ন্যায় পরায়ণ রাজাদেরও অন্যতম। আমরা আশা করি বিশ্বব্যাপী ভারতীয়রা এই পরাক্রমশালী সাহসী হৃদয়ের প্রতি আমাদের স্যালুট পছন্দ করবে। আমরা তাঁর জীবন কাহিনিকে যথাসম্ভব সত্যতা বজায় রেখে উপস্থাপনা করার চেষ্টা করেছি। ছবিটি তাঁর অপ্রত্যাশিত সাহসিকতার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন।'

যশ রাজের প্রযোজনায়, ছবির পরিচালক ড. চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২২ সালের ২১ জানুয়ারি বিশ্বব্যাপি বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি। অক্ষয় কুমারের শেষ ব্লকবাস্টার ছবি 'সূর্যবংশী'। এই ছবি মুক্তির সপ্তাহ দেড়েকের মধ্যে মুক্তি পেল পৃথ্বীরাজের টিজার। 

 

 

বন্ধ করুন