বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj-Subhashree: ছোট্ট ইয়ালিনি আর বউকে ফেলে মুম্বইতে রাজ! বরকে কী লিখলেন শুভশ্রী ইনস্টাগ্রামে

Raj-Subhashree: ছোট্ট ইয়ালিনি আর বউকে ফেলে মুম্বইতে রাজ! বরকে কী লিখলেন শুভশ্রী ইনস্টাগ্রামে

মুম্বইতে রাজ, কী বার্তা শুভশ্রীর?

রাজ দেখা দিলেন বুধবার সকালে এয়ারপোর্টে। প্রথম হিন্দি সিনেমার জন্য তিনি গিয়েছেন মুম্বইতে। বাড়িতে শুভশ্রী সামলাবেন ইয়ালিনি আর ইউভানকে। 

মঙ্গলবার মহা সাড়ম্বরে হয়েছিল কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন। সিনেমার উৎসব নিয়ে বরাবরই ব্যস্ত থাকেন রাজ। বিশেষ করে চেয়ারম্যানের দায়িত্বে বসার পর থেকে। তবে বুধবার সকালে দেখা গেল রাজ পাড়ি জমিয়েছেন মুম্বইয়ের পথে। এয়ারপোর্ট থেকে সেলফিও পোস্ট করেন তিনি।

রাজের পাশে দেখা মিলল পদ্মনাভ দাশগুপ্তেরও। টি শার্টের উপরে পরে আছেন জিন্সের জ্যাকেট। চোখে কালো সানগ্লাস। মুম্বই যাচ্ছেন তা লিখলেও, কারণটা ভাগ করেননি ইউভানের বাবা। অনেকের মনেই তাই প্রশ্ন উঠতে পারে, কয়েকদিনের মেয়ে ইয়ালিনিকে ফেলে, শুভশ্রীকে একা রেখে কেন হঠাৎ গেলেন তিনি মুম্বইতে? তারওপর ফিল্ম ফেস্টিভ্যালের দায়িত্ব তো আছেই।

আসলে রাজের বলিউডে পা রাখার খবর অনেকদিন ধরেই ঘোরাফেরা করছে। নিজের একটি বাংলা ছবির হিন্দি রিমেক তিনি বানাবেন বলেই শোনা যাচ্ছে আপাতত। খুব সম্ভবত, সেই কাজেই গিয়েছেন মুম্বইতে। এই সিনেমার চিত্রনাট্যের দায়িত্ব রয়েছে পদ্মনাভের কাঁধে, তাই রাজের যাত্রায় তিনিও সঙ্গী হয়েছেন।

এয়ারপোর্টে তোলা একটি সেলফি শেয়ার করেছিলেন রাজ নিজের ইনস্টা স্টোরিতে। আর তা নিজের স্টোরিতে শেয়ার করে চুমুর ইমোটিকন ব্যবহার করেছেন শুভশ্রী। যার অর্থ, বাড়ি তিনি সামলে নেবেন। রাজ মন দিয়ে করুক বলিউডে ডেবিউর কাজটা।

<p>রাজের পোস্ট ইনস্টা স্টোরিতে শেয়ার করে নেন শুভশ্রী। </p>

রাজের পোস্ট ইনস্টা স্টোরিতে শেয়ার করে নেন শুভশ্রী। 

৩০ নভেম্বর মা হয়েছেন শুভশ্রী দ্বিতীয়বার। ছেলের পর এবার কোল আলো করে এসেছে মেয়ে। ইউভানের সঙ্গে নাম মিলিয়েই মেয়ের নাম ইয়ালিনি রেখেছেন অভিনেত্রী। যদিও খুদের নাম জানা গেলেও, মুখ দেখার সৌভাগ্য হয়নি রাজশ্রী জুটির ভক্তদের। খুদে রাজ-কন্যার ছবি দেখতে সকলেই অপেক্ষা করছেন অধীরে।

জুন মাসে প্রেগন্যান্সির ঘোষণা করেন এই জুটি। প্রথম থেকেই চাইতেন, ছেলের পর একটা ফুটফুটে মেয়ে আসুক ঘরে। আর সেই স্বপ্নই পূরণ হয়েছে সদ্য়। গোটা প্রেগন্যান্সি কাজ করেছেন চুটিয়ে। শরীরচর্চাতে ফাঁকি দেননি। কাজে ফিরবেন হয়তো শুভশ্রী দেবালয় ভট্টাচার্যের সিনেমা দিয়ে, যার স্ক্রিপ্টের ঝলক এর আগে ভাগ করে নিতে দেখা গিয়েছিল তাঁকে।

এদিকে রাজ, সিনেমার পাশাপাশি চলতি বছরে পা রেখেছেন ওটিটি-র দুনিয়াতেও। জি ফাইভে মুক্তি পেয়েছিল আবার প্রলয়। যা বিশেষভাবে প্রশংসিত হয়। এই সিরিজের প্রযোজনা আবার করেছিলেন শুভশ্রী। তখনই রাজ-পত্নী ভাগ করে নিয়েছিলেন, ভবিষ্যতে আরও প্রযোজনার কাজ তিনি করবেন। সিনেমার অভিনয় তো আছেই। ইন্দুবালা ভাতের হোটেল, পরিণীতার মতো সিনেমায় নিজেকে ভেঙেগড়ে নিয়েছেন একাধিকবার। প্রমাণ করেছেন, অভিনয়ে যে কোনও চ্যালেঞ্জ তিনি নিতে প্রস্তুত।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

এক ঘণ্টা হবে ৪৮ মিনিটে, এক দিন হবে ৩০ ঘণ্টায়! বিশ্বের প্রথম বৈদিক ঘড়ির উদ্বোধন 'সিস্টেমে মিসফিট!' পদ ছাড়লেন কুণাল, দলকে চাপে রেখে টিকিট পাওয়ার কৌশল? Tea Brewing Tips: চা বানানোর সময় এই ভুলগুলো করবেন না। ইতিহাস আয়ারল্যান্ডের,আফগানিস্তানকে ৬উইকেটে হারিয়ে প্রথম বার টেস্ট জয় বলবির্নিদের হবু স্ত্রীর নামে মেহেন্দি কাঞ্চনের হাতে, সঙ্গীতে বরকে জড়িয়ে নাচ শ্রীময়ীর লিপ ইয়ারই একমাত্র কারণ, কাজই বন্ধ করে দিয়েছিল এই দেশের পেট্রোল পাম্পগুলো 'এটা মোহনলালের, অজয়ের নয়', দৃশ্যমের রিমেক ঘোষণা হলিউডের,তারপরই উসকে গেল বিতর্ক চ্যানেল সেরা হওয়া পরবর্তী লক্ষ্য! প্রথমবার জল থই থই…কে হারিয়ে আত্মবিশ্বাসী আলোরা শিক্ষকদের বেতন বাড়ছে! ঘোষণা রাজ্যের, কত টাকা? পার্মানেন্ট করা হবে অস্থায়ীদের কিছুক্ষণ গল্প করলাম! মিষ্টি নিয়ে রাজভবনে মোদীর সঙ্গে দেখা মমতার, সামনেই ভোট!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.