বাড়ি > বায়োস্কোপ > করোনা আক্রান্ত হবু বাবা রাজ চক্রবর্তী, শুভশ্রীর টেস্ট রিপোর্টের অপেক্ষা
ব্রেকিং নিউজ

করোনা আক্রান্ত হবু বাবা রাজ চক্রবর্তী, শুভশ্রীর টেস্ট রিপোর্টের অপেক্ষা

করোনা আক্রান্ত রাজ চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)
করোনা আক্রান্ত রাজ চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)

  • টুইট করে করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। 

করোনা আক্রান্ত পরিচালক রাজ চক্রবর্তী। সোমবার দুপুরে টুইট করে কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর নিশ্চিত করলেন হবু বাবা।পরিচালক জানিয়েছেন তাঁর বাবা হাসপাতালে ভর্তি, যদিও তাঁর করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। আপতত হোম আইসোলেশনে রয়েছেন পরিচালক। 

রাজ টুইটারের দেওয়ালে লেখেন, ‘আমি কোভিড-১৯ পজিটিভ। আমার বাবা সম্প্রতি হাসপাতালে ভর্তি হয়েছেন। উনার দুবার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। আপতত হোম কোয়ারেন্টাইনে। আমার পরিবারের অনান্য সদস্যদেরও করোনা পরীক্ষা করা হবে। এটা খুব কঠিন একটা সময়’। শীঘ্রই মা হতে চলেছেন শুভশ্রী। সেপ্টেম্বরের শুরুতেই রাজ-শুভশ্রীর ঘরে আসার কথা নতুন অতিথির। এই মুহূর্তে শুভশ্রীকে নিয়েই চিন্তায় অনুরাগীরা। এখনও শুভশ্রীর করোনা পরীক্ষার ফল জানা যায়নি। 

.সোমবার বেলাতেই মিডিয়ায় এক অনন্য অনুভূতি শেয়ার করে নেন মম টু বি শুভশ্রী। এদিন নিজের বেবি বাম্পের একটি ছবি শেয়ার করে শুভশ্রী লেখেন, কারুর লাথিও যে আমাকে এতটা আনন্দ দিতে পারে সেটা আগে বুঝিনি। এর মাঝেই এল আচমকা এই খারাপ খবর। অনুরাগীরা রাজের দ্রুত আরোগ্য কামনার পাশাপাশি প্রার্থনা করছেন যাতে শুভশ্রী ও পরিবারের অন্য সদস্যের টেস্ট রিপোর্ট নেগেটিভ আসে। 

বন্ধ করুন