বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রাক্তন স্বামী হ্যাক করেছে সোশ্যাল মিডিয়া পেজ, কেঁদে থানায় অভিযোগ দায়ের রাখির
কান্নায় ভেঙে পড়েছেন রাখি সাওয়ান্ত

প্রাক্তন স্বামী হ্যাক করেছে সোশ্যাল মিডিয়া পেজ, কেঁদে থানায় অভিযোগ দায়ের রাখির

  • প্রাক্তন স্বামী রীতেশের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়া পেজ হ্যাকের মতো গুরুতর অভিযোগ তুলে থানায় এফআইআর দায়ের করেছেন রাখি। শনিবার পাপারাৎজিদের সামনে এসে কাঁদতে শুরু করেন। তিনি জানান, তাঁর ইনস্টাগ্রাম পেজ এবং ফেসবুক পেজ হ্যাক করা হয়েছে, যার জন্য তিনি অভিযোগও করেছেন।

কোনও না কোনও কারণে চর্চায় থাকেন বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রাখির একটি ভিডিয়ো। সেখানে ড্রামা কুইনকে মুম্বইয়ের ওশিওয়ারা থানায় প্রেমিক আদিলের সামনে কাঁদতে দেখা গিয়েছে। রাখির অভিযোগ, তাঁর সমস্ত সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট এবং অনলাইন পেমেন্ট অ্যাপ হ্যাক করেছে প্রাক্তন স্বামী রীতেশ।

তিনি আরও অভিযোগ করেন, রীতেশ তার নতুন প্রেমিক আদিলের প্রতি ঈর্ষান্বিত, তাই প্রতিশোধ নিতে চান। কয়েক দিন আগেই রীতেশের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আদিল খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রাখি। কিন্তু তারপর থেকেই রীতেশ ক্রমাগত রাখিকে নাকি হুমকি দিচ্ছেন। শনিবার (১১ জুন) মুম্বইয়ের ওশিওয়ারা থানায় এ বিষয়ে অভিযোগ দায়ের করেন রাখি।

বিয়ের পর রাখির সোশ্যাল মিডিয়া চালাতেন রীতেশ। ড্রামা কুইনের অভিযোগ, বিচ্ছেদের পর সে সব ফিরিয়ে দেয়নি। এই কারণে শনিবার নতুন প্রেমিক আদিলকে সঙ্গে নিয়ে থানায় যান রাখি। তিনি বলেন, ‘রীতেশ খুব সমস্যার সৃষ্টি করছে। এই কারণে থানায় এসেছি। ও আমার ইনস্টাগ্রাম, ফেসবুক, জি মেইল অ্যাকাউন্ট হ্যাক করেছে। আমার সমস্ত অ্যাকাউন্টে রীতেশ ওর নাম ও ফোন নম্বর দিয়ে রেখেছে। এখন আমি আমার এসব অ্যাকাউন্টের পাসওয়ার্ড পরিবর্তন করতে পারছি না।’

রাখির অভিযোগ, বিভিন্ন ভাবে তাঁকে শেষ করে দেওয়ার হুমকি দিচ্ছে রীতেশ। তিনি বলেন, ‘আমি ভেবেছিলাম, নিজেদের ইচ্ছায় আলাদা হয়েছি। সুতরাং, কোনো সমস্যা হবে না। কিন্তু রীতেশ পরিষ্কার বলে দিয়েছে, ও আমার ওপর প্রতিশোধ নেবে। আমাকে ধ্বংস করে দেবে।’

রাখি জানিয়েছেন, তাঁর আয়ের অনেকটাই উৎস ইনস্টাগ্রাম। এই বিষয় কথা বলতে গিয়ে কাঁদতে কাঁদতে তিনি বলেন, ‘আমার অ্যাকাউন্ট থেকে কুরুচিকর ভাষায় লিখছে; যেন অ্যাকাউন্টটি ব্যান হয়ে যায়। এ বিষয়ে কথা বলার জন্য রীতেশকে মেসেজ ও ফোন করেছিলাম। কিন্তু ও কোনও উত্তর দেয়নি।’

বিনোদন জগতে ‘ড্রামা কুইন’ হিসেবে পরিচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। মনে যা আসে, মুখে ফটাফট বলে ফেলেন তিনি। অনেক ক্ষেত্রে নিজের সাহসী মন্তব্যের জন্য সংবাদের শিরোনামে থাকেন। স্বামী রীতেশের সঙ্গে কয়েক মাস আগেই বিচ্ছেদ হয়ে গিয়েছে তাঁর। বিগ বসের মঞ্চে রীতেশের সঙ্গে সকলের পরিচয়ও করিয়েছিলেন তিনি। ‘বিগ বস ১৫’-র ঘরেই প্রথম প্রবেশ করেন রীতেশকে নিয়ে। এরপর ধীরে ধীরে সামনে আসতে থাকে রীতেশের পরিচয়।

জানা যায়, এই ব্যক্তি মোটেও কানাডাবাসী নন। আগে একটি স্ত্রী আছে তাঁর। এমনকী, সংবাদমাধ্যমরে সামনে এসে মুখ খোলেন রীতেশের প্রথম স্ত্রী স্নিগ্ধ প্রিয়া। জানিয়েছিলেন, তাঁদের এখনও আইনত বিচ্ছেদ হয়নি। একটি ছেলে রয়েছে। রীতেশের উপর গার্হস্থ্য হিংসেরও অভিযোগ তুলেছিলেন স্নিগ্ধ প্রিয়া। রাখি আর রীতেশের বিয়ে হলেও সেটা বৈধ নয়। কিন্তু এরপর রীতেশের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা করেন ড্রামা কুইন। এরপরই বিগত কয়েক মাস ধরে আদিল খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রাখি।

বন্ধ করুন