বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav Ganguly: আগ্রহী নন রণবীর, বায়োপিকে অভিনয়ের জন্য উঠে আসছে খোদ সৌরভের নাম!
সৌরভ গঙ্গোপাধ্যায়
সৌরভ গঙ্গোপাধ্যায়

Sourav Ganguly: আগ্রহী নন রণবীর, বায়োপিকে অভিনয়ের জন্য উঠে আসছে খোদ সৌরভের নাম!

  • আগ্রহী নন রণবীর, পরমব্রতও বাদ! কানাঘুষো খবর, ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়কের বায়োপিকের জন্য প্রযোজনা সংস্থায় মাথায় আসছে খোদ সৌরভেরই নাম।

রুপোলি পর্দায় খুব শীঘ্রই দেখা মিলবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক। লভ রঞ্জনের প্রযোজনায় তৈরি হচ্ছে ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়কের বায়োপিক। খবর প্রকাশ্যে আসতেই সৌরভ অনুরাগীরা উচ্ছ্বসিত হয়ে পড়েন। 

সৌরভের বায়োপিকের বাজেট নাকি হতে পারে ২৫০ কোটি টাকা! তেমনই ইঙ্গিত মিলেছে। বহুদিন ধরেই মুম্বইয়ের বহু প্রযোজনা সংস্থা ‘মাহারাজ’র বায়োপিক তৈরিতে আগ্রহ প্রকাশ করেছিলেন। অবশেষে লাভ রঞ্জনকে সুবজ সংকেত দিয়েছেন সৌরভ। মনে করা হচ্ছে, ‘প্যায়ার কা পঞ্চনামা’ পরিচালকই সৌরভের বায়োপিক পরিচালনা করবেন।

তবে দাদা-র ভূমিকায় অভিনয় করবেন কে? সৌরভের বায়োপিকের জন্য বিশেষভাবে নাম উঠে এসেছিল রণবীর কাপুরের। একই সঙ্গে উঠে এসেছিল পরমব্রত চট্টোপাধ্যায়ের নামও। কারণ তাঁর সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের আদল মেলে। যদিও এই সবের চর্চার মাঝেই মুম্বইয়ের এক সংবাদমধ্যম সূত্রে খবর, সৌরভের চরিত্রে অভিনয়ের প্রস্তাব নাকি ফিরিয়ে দিয়েছেন রণবীর কাপুর। সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনীচিত্রকে পর্দায় তুলে ধরতে তিনি একেবারেই আগ্রহী নন। এমনকি রণবীর জানিয়েছেন, তিনি কারও বায়োপিকে অভিনয় করতেই আগ্রহী নন। শুধুমাত্র সঞ্জু বা সঞ্জয় দত্ত বাদে।

রণবীর নাকি আরও একটি কারণে অফার নাকচ করেছেন। অভিনেতা নাকি জানিয়েছেন, তিনি ক্রিকেটের থেকে ফুটবল বেশি পছন্দ করেন। বায়োপিকে পর্দায় তাঁকে ক্রিকেট খেলতে হবে। তাই তিনি এই ছবিতে অভিনয়ে আগ্রহী নন।

অন্যদিকে খবর, প্রযোজনা সংস্থা পরমব্রতকে নিয়ে নাকি আগ্রহী নন বায়োপিকের জন্য। তাঁরা সর্বভারতীয় কোনও মুখ খুঁজছেন ‘দাদা’র চরিত্রে অভিনয়ের জন্য। যদিও বায়োপিকের খবর প্রকাশ্যে আসতেই অনেকে সৌরভ গঙ্গোপাধ্যায়কেই বায়োপিকে অভিনয় করতে দেখার ইচ্ছে প্রকাশ করেছেন। দুই তারকার নাম সরে যেতেই বায়োপিকের জন্য খোদ সৌরভের নাম উঠে আসছে। 

তবে কি নিজের চরিত্রে নিজেই অভিনয় করতে চলেছেন ‘দাদা’? প্রযোজকের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, বিজ্ঞাপনে অভিনয়, সঞ্চালনার দৌলতে সৌরভের সঙ্গে ক্যামেররা বেশ ভালো রকমের সখ্যতা গড়ে উঠেছে। তিনি ক্যামেরার সামনে বেজায় স্বাচ্ছন্দ্য। নিজেকে আরও ঘষেমেজে নিপুণ করে তুলেছেন তিনি। ফলে তাঁর চরিত্রে তাঁকেই ভূমিকায় দেখে যেতে পারে, সেই সম্ভাবনা নাকি তৈরি হয়েছে। আপাতত ছবির চিত্রনাট্য লেখার কাজ চলছে। চূড়ান্ত চিত্রনাট্য তৈরির পরই এই বিষয় বাকি সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা যাচ্ছে। 

 

বন্ধ করুন